আমি আজ 329 স্টিম পাওয়ার আপ করেছি -10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

Screenshot_20210930-115016.png

নমস্কার

বন্ধুরা, আশা করি আপনারা সকলেই ভালো আছেন।
আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন। দাদা টার্গেট পুরণ করে ফেলেছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় এবং আমরা দাদাকে দেখে পাওয়ার আপ করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাচ্ছি।আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।যাতে আমরা সবাই একসাথে এগিয়ে যেতে পারি নির্দিষ্ট লক্ষ্যে।
আমি আন্তরিক ভাবে @rme দাদা এবং @rex-sumon দাদাকে অসংখ্য ধন্যবাদ এবং সকল মডারেটর দাদাদের ও ধন্যবাদ ।

Screenshot_20210930-114732.png

আমার ওয়ালেটে স্টিম ছিলো 6 স্টিমের একটু বেশি। আমার ওয়ালেটে স্টিম ডলার ছিলো 24.871 স্টিম ডলার।

Screenshot_20210930-114804.png

এবার আমি আমার পুরো স্টিম ডলার 24.80 পুরোটাই বিক্রি করে স্টিম কিনলাম। আমি স্টিম ডলার বিক্রি করে 323 স্টিম পেয়েছিলাম।

Screenshot_20210930-114948.png

এবার যখন স্টিম আমার ওয়ালেট এ এসে জমা হলো তখন মত স্টিম হলো 329 স্টিম।

Screenshot_20210930-115001.png

Screenshot_20210930-115016.png

এবার আমি 329 স্টিম পাওয়ার আপ করে স্টিম গুলি স্টিম পাওয়ার মধ্যে প্রবেশ করলাম।

Screenshot_20210930-115120.png

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 1114 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ারআপ করেছিলাম।

সকলকে ধন্যবাদ।

রেগার্ডস : @green015

Sort:  

হিউজ পরিমাণ পাওয়ার আপ করেছেন আপনি।একাউন্ট শক্তিশালী করার জন্য এটা গুরুত্বপূর্ন ভূমিকা রাখে।আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

#welovepowerups

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ও ভাইয়া।

 3 years ago 

এই পাওয়ার আপ করা পোস্ট গুলো আমার মধ্যে অনুপ্রেরণা যোগাই। খুবই ভালো একটি কাজ। অনেক ধন্যবাদ আপনাকে এই পোস্টটি করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অভিনন্দন আপু অনেক ভালো উদ্যোগ নিয়েছেন এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইলো আপু

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই চমৎকার আপু এবং যথার্থ সিদ্ধান্ত। কারন সক্ষমতা ছাড়া ভালো কিছু করা সম্ভব না। আর পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধির সুযোগ বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার মূল্যবান মন্তব্য দ্বারা আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

অভিনন্দন আপনাকে আপু। নিউ ইউজারা আপনাদের কাছ থেকে আমরা অনুপ্রেরণা পাই।
আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।স্বাগতম।

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার আপের বিকল্প নেই। অনেক অনেক শুভেচ্ছা

 3 years ago 

ঠিক বলেছো দাদা।ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপু এতো সুন্দর করে পাওয়ার আপ বিষয়টি বুঝিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু।

 3 years ago 

অভিনন্দন আপনাকে। এভাবে চালিয়ে যান ইনশাল্লাহ স্বপ্ন তো আসবেই। দোয়া রাখবেন যেন আমরা এগিয়ে যেতে পারি।

welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আর আপনাকেও

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার ভবিষ্যৎ উজ্জ্বল রাখতে এই পাওয়ার আপ এই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর একটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট আমাদের সবার জন্য। আমিও চেষ্টা করছি এই কাতারে সামিল হওয়ার জন্য। এখন পর্যন্ত আমার সব স্টিম পাওয়ার আপ করেছি।ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে ও ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43