আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা। || Recipe review post.

in আমার বাংলা ব্লগ9 months ago
আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🌄। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। জানি অনেকেই হয়তো ভালো নেই কারন বন্যা পরিস্থিতি এবং অতিবৃষ্টি আমাদের বেশ নাজেহাল করে তুলেছে। তবুও উপর ওয়ালার কাছে প্রার্থনা করি যেন সবকিছু খুব তাড়াতাড়ি স্বাভাবিক হয়ে যায়।

যাইহোক আমরা বাঙালিরা খেতে ভীষণ পছন্দ করি তাইতো বিভিন্ন খাবারের চমৎকার আয়োজন করা হয় বাসাবাড়িতে। আমিও সুযোগ পেলেই আপনাদের সাথে চমৎকার সব রেসিপি শেয়ার করার চেষ্টা করি। আমার রেসিপিগুলো সবাই বেশ পছন্দ করেন, তাইতো চিন্তা করলাম রিভিউ পোস্টের মাধ্যমে আবারও সবার সামনে উপস্থাপন করলে মন্দ হয় না। তো চলুন দেখে আসি আজকের রিভিউ পোস্টে কোন কোন রেসিপি ঠাঁই পেয়েছে।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা ✨

লোভনীয় স্বাদের চিকেন রোস্ট রেসিপি। || Delicious Chicken Roast Recipe 🍗

আমার পরিবারের সবথেকে পছন্দের খাবারের মধ্যে রয়েছে এই চিকেন রোস্ট। আমরা মোটামুটি পরিবারের সবাই এই খাবারটি বেশ তৃপ্তি সহকারে খেয়ে থাকি। চিকেন রোস্ট রান্না হলে আমার ছেলেমেয়েরা খাবার নিয়ে তেমন বিরক্ত করে না। যাইহোক আমি চমৎকার উপস্থাপনার মাধ্যমে খুব সহজ করে এই চিকেন রোস্ট রেসিপিটি দেখেছি আপনারা চাইলে খুব সহজেই তৈরি করে নিতে পারবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

পুঁইশাক এবং কাঁঠালের বিচি দিয়ে শিং মাছ রান্না।|| Delicious recipe.

পুঁইশাক এবং কাঁঠালের বিচি দুটোই ভীষণ পুষ্টিকর খাবার। এর সাথে যদি শিং মাছ যোগ করা যায় তাহলে খাবারটি আরো বেশি সুস্বাদু এবং পুষ্টিকর হয়ে ওঠে। আমি অনেক চিন্তা করে এই চমৎকার স্বাদের খাবারটি তৈরি করেছিলাম। বিশ্বাস করতে পারবেন না এটি ভীষণ সুস্বাদু লেগেছে। আপনি চাইলে একবার খেয়ে দেখতে পারেন, মোটামুটি আমার পরিবারের সবাই বেশ তৃপ্তি সহকারে খাবারটি খেয়েছিলাম। সব থেকে বড় ব্যাপার খাবারটি তৈরি করা ভীষণ সহজ আপনি চাইলে যে কোন সময় এটি তৈরি করে খেতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

চিংড়ি মাছের দোপেঁয়াজা। ||Delicious food recipe...

চিংড়ি মাছ আমার ভীষণ পছন্দের খাবার। আমার মেয়ে ইলমা চিংড়ি মাছ খেতে ভীষণ পছন্দ করে। আমি মাঝে মাঝে মাঝারি আকারের চিংড়ি মাছ গুলো কেনার চেষ্টা করি। এগুলো দামেও কিছুটা কম এবং খেতেও সুস্বাদু লাগে। সেদিন হঠাৎ করেই বেশ কিছু চিংড়ি মাছ এনে চিংড়ি মাছের দোপেয়াজা রেসিপি প্রস্তুত করেছিলাম। এটা খেতে জাষ্ট অসাধারণ লেগেছে। আপনারা আমার পোস্টটি ঘুরে এসে চমৎকার খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

রেসিপি: পটল দিয়ে ইলিশ মাছ রান্না।|| Delicious food recipe..

পটল ইলিশ খাবারের একটি দূরদান্ত কম্বিনেশন। সেদিন রান্নার পর এটি ভালোভাবে উপলব্ধি করলাম। স্বাদের কথা যদি বলতে হয় এককথায় অসাধারণ লেগেছে খেতে। প্রথমে আমি বেশ চিন্তায় ছিলাম খেতে কেমন হয়, কারন ইলিশ মাছগুলো ছোট আকারের ছিল। তবে অবাক করা ব্যাপার দূরদান্ত স্বাদের হয়েছিল খেতে। আমার বেশ গুছিয়ে রেসিপিটি উপস্থাপন করার চেষ্টা করলাম আশাকরি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের রেসিপি পোষ্ট সংগ্রহশালা আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Heres a free vote on behalf of @se-witness.

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago (edited)

রেসিপি গুলো ফটোগ্রাফি দেখে খেতে ইচ্ছে করছে।সকাল সকাল খিদে পাইয়ে দিলেন। আর দেখছি সবার ঘরেই একই অবস্থা। মুরগির রোস্ট পেলে বাচ্চারা খেতে আর যুদ্ধ করে না।যাইহোক ভাইয়া সবগুলো রেসিপি লোভনীয় ছিল।

 9 months ago 

ধন্যবাদ আপু।
আসলেই বাচ্চাদের মুরগির রোস্ট ভীষণ পছন্দের।

 9 months ago 

আপনার রেসিপি পোস্টের আমার সবচাইতে ভালো লাগে আপনার সুন্দর পরিষ্কার উপস্থাপনা এবং পরিবেশনা। অনেক সুন্দর ছিল কিন্তু আপনার এই রেসিপি গুলো। বিশেষ করে চিকেন রোস্ট চিংড়ি মাছের দোঁপেয়াজা এই দুইটা রেসিপি আমার কাছে বেশি ভালো লেগেছে। এবং অন্য রেসিপি দুইটাও বেশ ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে রেসিপি গুলোর সংগ্রহ পোস্ট শেয়ার করে নেওয়ার জন্য ভাই।।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ ভাই।
রেসিপি পোষ্টের পরিবেশনটা সবথেকে গুরুত্বপূর্ণ এবং এটা রুচিবর্ধক।

 9 months ago 

ভাই এতগুলো রেসিপি দেখে তো লোভ সামলানো টা খুব কষ্টের ব্যাপার। যাইহোক অনেকগুলো রেসিপি একসাথে করে একটি সংগ্রহশালা পোস্ট করেছেন এটা খুবই ভালো ব্যাপার। আপনার একটি সংগ্রহশালা পোষ্টের থেকে বেশ কয়েকটি পোস্ট দেখে নিলাম। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য।

 9 months ago 

ওমা এত ভালো ভালো খাবার দেখেই তো জিভে জল চলে আসছে। কি আর লিখব ভাষা খুজে পাচ্ছিনা। ভাষা হারিয়ে ফেলেছি। ভাই মনে কিছু করবেন না আপনি কি কাজটা ঠিক করলেন এত সুন্দর সুন্দর খাবার এতে মানুষের লোভ লাগিয়ে দেন ধন্যবাদ ভাই আপনাকে প্রতিটা রেসিপি এবং ডেকোরেশন এতটা সুন্দর আমি মুগ্ধ হয়ে গেছি।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার তৈরি করা প্রত্যেকটা রেসিপি আমার অনেক পছন্দের। আজকে পছন্দের রেসিপিগুলোর রিভিউ পোস্ট দেখে লোভ সামলাতে পারছি না। চিকেন রোস্ট, চিংড়ি মাছ, ইলিশ মাছ, শিং মাছ সবগুলোই আমার অনেক ফেভারিট। দুপুরবেলায় যদি খাবারের মেনুতে এগুলো থাকে তাহলে কব্জি ডুবিয়ে খাওয়া যাবে একেবারে। আমার তো খিদে পেয়ে গিয়েছে আপনার রেসিপি গুলোর রিভিউ পোস্ট দেখে।

 9 months ago 

ধন্যবাদ ভাই আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালায় চমৎকার মন্তব্যের জন্য।
চেষ্টা করেছি সুন্দর উপস্থাপনার মাধ্যমে ফুটিয়ে তুলতে।

 9 months ago 

ভাই আপনার রেসিপি সংগ্রহশালের প্রত্যেকটা রেসিপি আমি দেখেছি। আপনার রেসিপি গুলো অসাধারণ ছিল। দেখতে খুবই চমৎকার দেখাচ্ছিল। রেসিপির মধ্যে রোস্টের কথা আর কি বলবো ভাই 😋। এটা দেখে তো জিভে জল চলে আসলো। এত সুন্দর রেসিপি গুলো পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আসলে মুরগির রোস্ট আমাদের সবার পছন্দের।
একটু ছুতো পেলেই এটা তৈরি করার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66750.09
ETH 3474.88
USDT 1.00
SBD 2.80