পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ | ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

"পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ"


WE ARE CLOSED instagram post.jpg

🍄 সুত্রপাত 🍄


সবার প্রতি সম্মান প্রদর্শন পূর্বক শুরু করছি। আশাকরি ভালো আছেন সবাই। আমি মোটেও ভালো নেই। ভীষণ অসুস্থ হয়ে পড়েছি, তাই এ সপ্তাহে তীব্র অসুস্থতা নিয়ে পোস্ট করেছি। তবে যেদিন শরীর সবথেকে বেশি খারাপ ছিল সেদিন আর পোস্ট করতে পারিনি। তাই পাঁচটি পোস্ট নিয়ে শুরু করছি আজকের রিভিউ পোস্টটি। চলুন শুরু করি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

" পোস্টগুলোর রিভিউ "


Screenshot_2022-06-02-18-05-56-83_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

চলুন সুস্বাদু পায়েস রান্না করি 😋 || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

এ সপ্তাহটা শুরু করেছিলাম সুস্বাদু পায়েস রেসিপি পোষ্ট দিয়ে। আসলে পায়েসের প্রতি ছোট বেলা থেকেই ভীষণ আকর্ষণ কাজ করে। একবার রাতের বেলায় ঘুমের ঘোরে ফ্রিজ খুলে প্রায় অর্ধেক পাতিল পায়েস খেয়ে ফেলেছিলাম 😋। আমি খুব সহজ পদ্ধতিতে কি করে পায়েস রান্না করা যায় সেটাই দেখিয়েছি এই পোস্টটিতে। আপনারা চাইলে পোস্টটি দেখে আসতে পারেন আর পারলে খেয়েও আসতে পারেন।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-02-18-07-07-02_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

বাস্তব জীবনের গল্প :-( সর্বোনাশা টিকটক যখন জীবনের কাল || পর্ব- ০৩

এটা আমার একজন আত্মীয়ের জীবনে ঘটে যাওয়া বাস্তব কাহিনী নিয়ে লিখা। এর আগে আরো দুটি পর্ব লিখেছি এটার। এই পর্বে সুইটির জীবনের কাল অধ্যায় তুলে ধরা হয়েছে। সুইটি ফাঁদে পড়ে বিদেশে গিয়ে সীমাহীন নির্যাতনের শিকার হয়। পরবর্তী পর্বে তাকে উদ্ধার চেষ্টা নিয়ে লিখা হবে। আশাকরি সবাই পড়বেন গল্পটি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-02-18-08-02-99_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

গ্রামের অভিজ্ঞতা :) পোকার স্বর্গে বসবাস 🦗 (শেষ পর্ব)

এটি আমার মূলত গ্রামে বেড়াতে গিয়ে পোকামাকড়ের উপদ্রবের অভিজ্ঞতার আলোকে পোস্টটি করা। এই পোস্টে বেশ কিছু পোকার আলোকচিত্র এবং বর্ননা দেয়ার চেষ্টা করেছি। আসলে পরবর্তী সময়ে পোকাগুলো তেমন আর বিরক্ত লাগতো না। কেমন যেন আপনজনের মতো হয়ে গিয়েছিলো। আসলে সময়গুলো খুব ভালো উপভোগ করলাম সবমিলিয়ে।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-02-18-09-03-30_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

ঈলমার স্বপ্ন পূরণের চেষ্টা পর্ব-১ || বিনোদন শিশুদের মানসিক বিকাশ ঘটায়।

এই পোস্টের মাধ্যমে আমি একজন শিশুর মানসিক বিকাশের উপর সর্বোচ্চ আলোচনা করার চেষ্টা করেছি। আমি আমার মেয়ে ঈলমার মানসিক অবস্থা চিন্তা করে তাকে নিয়ে পার্কে বেড়াতে যাবার সিদ্ধান্ত নেই। আমার মেয়েটা ভীষণ উপভোগ করে পুরো রাইড এবং পরিবেশ। সবথেকে বড় ব্যাপার হলো সে ভীষণ খুশি হয়েছিল। পরবর্তীতে এর আরো একটি পর্ব আসছে আশাকরি সবাই পাশেই থাকবেন।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-02-18-10-38-90_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ || পারফিউম নিয়ে মজার অনুভূতি।

এটি আমাদের সম্প্রদায়ের প্রতিযোগীতার পোস্ট যেখানে পারফিউম নিয়ে মজার অনুভূতি শেয়ার করতে বলা হয়েছে। আমি আমার ছোটবেলায় পারফিউম ব্যবহার করা নিয়ে চমৎকার একটি মজার অনুভূতি ভাগ করে নিয়েছি। এখানে আমার বন্ধু তন্ময়কে নিয়ে আমাদের বিশাল কান্ড কারখানা তুলে ধরেছি। আশাকরি ভালো লাগবে সবার।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

" পরিশেষ "


পরিশেষে বলতে চাই আপনাদের উৎসাহ আর অনুপ্রেরণায় আমি সবসময়ই এগিয়ে যাচ্ছি। আর আপনাদের মন্তব্য সবসময়ই অনুপ্রাণিত করে। যদি কারো কোন পোস্ট দেখা বাদ থাকে তাহলে দেখে আসতে পারেন। আর আমার জন্য দোয়া করবেন যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক কাজে ফিরতে পারি। বিদায় নিলাম আজকের মতো।

Sort:  
 2 years ago 

আপনার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ দেখে আমার ভালো লাগলো। রিভিউ পোস্টের মাধ্যমে সব গুলো পুনরায় দেখার সুযোগ হয়ে গেল। প্রত্যেকটা পোস্ট অসাধারণ ছিল বিশেষ করে টিক টক নিয়ে লেখা পোস্টটি আমার কাছে খুব ভালো লেগেছিল। রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের।
আমার টিকটক নিয়ে গল্পটা খুব তাড়াতাড়ি আসছে আবার।
আশাকরি পড়বেন।

 2 years ago 

স্যার আমি আপনার প্রতিটি পোস্ট দেখার চেষ্টা করেছি। সব গুলো পোস্ট আমার ভীষণ ভালো লাগছে। তবে সব থেকে

ঈলমার স্বপ্ন পূরণের চেষ্টা পর্ব-১ || বিনোদন শিশুদের মানসিক বিকাশ ঘটায়।

এই পোস্টটি আমার ভীষণ ভালো লাগছে। দোয়া রইল তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ। আপনার পুরো পরিবারের জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন চমৎকার মন্তব্যের জন্য 🥀
তুমি সবগুলো পোস্ট পড়েছো আমি জানি।
তোমার সুন্দর মন্তব্য সবসময়ই অনুপ্রাণিত করে।

 2 years ago 

আপনার পোস্টগুলো আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে ফটোগ্রাফি পোস্ট খুব অসাধারণ লেগেছে। পোস্ট গুলো পুনরায় শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমার ফটোগ্রাফী পোস্ট মনোযোগ দিয়ে দেখার জন্য ধন্যবাদ।।।

 2 years ago 

ওয়াও,,, আপনার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ দেখে খুবই ভালো লাগলো।সবগুলো পোষ্ট অনেক ভাল ছিল। তবে পারফিউম নিয়ে মজার অনুভুতি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।শুভ কামনা♥ ♥

 2 years ago 

ধন্যবাদ আন্টি চমৎকার মন্তব্যের জন্য 🥀।
সত্যি বলতে ঐ পোস্টটি আমার নিজের কাছেও ভীষণ ভালো লাগে।
ওখানে তন্ময়ের লাইফ পরিবর্তন হয়ে যায় পারফিউম থেরাপির কারণে।

 2 years ago 

হুমমমম,,,,

 2 years ago 

আপনি প্রায় প্রতি সপ্তাহেই আমাদের মাঝে পোস্টটি শেয়ার করে থাকেন ভাইয়া। পোষ্টের রিভিউ সাথে সাথে আপনি অনেক চমৎকার চমৎকার পোস্ট আমাদের মাঝে তুলে ধরেন প্রতি সপ্তাহের যেগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার এই পোস্ট গুলোর মধ্যে সুস্বাদু পায়েস রান্নার রেসিপি আমার কাছে অনেক বেশি লোভনীয় লেগেছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাই ভীষণ চমৎকার মন্তব্যের জন্য।
আমি জানি আপনি আমার একজন বড় পাঠক।
দোয়া রইল ভাই।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহের পোস্ট গুলো একসাথে দেখে খুব ভালো লাগলো ভাই। আপনার পোস্ট গুলো আসলে আমার কাছে সবসময় ভালো লাগে। তবে এই পোস্টের ভিতরে আমার সবথেকে আপনার যে বাস্তব জীবনের গল্প শেয়ার করেছেন সেটা ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
আমি জানি এ গল্পটি আপনার ভালো লাগে, সামনে আরো দুটি পর্ব আসছে ভাই।
আশাকরি পড়বেন 🤗

 2 years ago 

আপনার শেয়ার করা পায়েস রান্নার রেসিপি টা সব চেয়ে লোভনীয় ছিল ভাইয়া।এই পোস্ট আমি দেখেছিলাম বেশ ভালো লেগেছিল। সুন্দর সুন্দর পোষ্ট গুলো পুনরায় আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই পায়েস রান্না রেসিপি আমার কাছেও ভালো লেগেছে।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

ভিন্ন আঙ্গিকের পোস্ট ছিল এই সপ্তাহের। সবগুলো পোস্টই ভালো ছিল ভাইয়া। একটা পোস্ট মনে হয় দেখিনি। রিভিউ এর মাধ্যমে সবগুলো পোস্ট দেখতে পেরে ভালো লাগলো ভাইয়া 😍। আপনার জন্য শুভকামনা থাকলো। আপনাদের কাছ থেকেই শিখছি।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমি জানি আপনি আমার একজন ভালো পাঠক। যে পোস্টটি দেখা হয়নি আশাকরি দেখে আসবেন।
দোয়া রইল 🥀

 2 years ago 

পুরো সপ্তাহের পোস্টগুলো রিভিউ আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে শেয়ার করেছেন ভাইয়া। বিশেষ করে আপনার শেয়ার করা পায়েস রান্নার পদ্ধতি এবং পারফিউমের অনুভূতিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টগুলো আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
চেষ্টা করেছি ভালোভাবে উপস্থাপন করার।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69123.03
ETH 3739.29
USDT 1.00
SBD 3.69