টার্গেট ডিসেম্বর : ৬ষ্ঠ সপ্তাহ। ১২০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ3 years ago


আমার বাংলা ব্লগে,সবাইকে স্বাগতম।

আজ শুক্রবার,১লা অক্টোবর ২০২১।

আমি @emon42.

বাংলাদেশ🇧🇩 থেকে



PicsArt_10-01-07.55.48.jpg



আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। প্রথমেই ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ এর সকল পৃষ্ঠপোষক এবং এডমিন ও মডারেটরদের। এবং অসংখ্য ধন্যবাদ @rex-sumon ভাইকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ এর মতো একটি ইভেন্ট আয়োজন করার জন্য। এতে করে আমার মতো ছোট ইউজার রা পাওয়ার সম্পর্কে একটি সুস্পষ্ট ধারণা পায়। এবং পাওয়ার আপ করতে শুরু করে। এই সপ্তাহে আমি ১২০ স্টিম পাওয়ার আপ করছি। এটা ছিল আমার ৬ষ্ঠ সপ্তাহ। এর পূর্বে আমি ৫ সপ্তাহে ৪০০ স্টিম পাওয়ার আপ করি। এবং আজকের টা দিয়ে আমি সর্বমোট ৫২০ স্টিম পাওয়ার আপ করি এই ৬ সপ্তাহে। আমি এখন আমি এই সপ্তাহের পাওয়ার আপ প্রসেস আপনাদের সাথে শেয়ার করব।



পাওয়ার আপের পূর্বে.

_20211001_195628.JPG


  • পাওয়ার আপের পূর্বে আমার একাউন্টে স্টিম ছিল ১২২.৬০১ এবং স্টিম পাওয়ার ছিল ৯১৮.৯২০। আমি এখন এখান থেকে ১২০ স্টিম পাওয়ার আপ করব।


পাওয়ার আপ প্রসেস:

_20211001_195653.JPG

_20211001_195703.JPG

_20211001_195713.JPG

  • এরপর আমি পাওয়ার আপ প্রসেস সম্পন্ন করি। যেটা কম বেশি আমাদের সবারই জানা রয়েছে। এবং আমি এটা সুন্দর করে ছবিতে দেখিয়ে দিয়েছি।


পাওয়ার আপের পর:

_20211001_195726.JPG

  • পাওয়ার আপের পর আপনারা দেখতে পারছেন আমার একাউন্টে স্টিম রয়েছে ২.৬০১ এবং স্টিম পাওয়ার রয়েছে ১০৩৮.৯২০। আমার পাওয়ার আপ সম্পন্ন হয়েছে।


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক

দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক

তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক

চতুর্থ সপ্তাহের পাওয়ার আপ লিংক

পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ



@rex-sumon

#welovepowerups



Sort:  
 3 years ago 

এগিয়ে যাও।

 3 years ago 

✌✌

 3 years ago 

আসলেই আপনি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল। আপনি যেন এভাবে চালিয়ে যেতে পারেন। আপনাকে দেখে আমরা উৎসাহ পাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই

অনেক ভালো কাজ করে যাচ্ছো। পাওয়ার আপের মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপের মাধ্যেই তুমি তোমার লক্ষ্যে পৌছে যাবা।শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ।।

 3 years ago 

1000 স্টিম পাওয়ার অতিক্রম করায় আপনাকে জানাই অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। অনেক দ্রুতই আপনি 1000 স্টিম পাওয়ার অতিক্রম করেছেন ভাই। দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল যেন ভবিষ্যতে বহুদুর যেতে পারেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই।।

 3 years ago 

পাওয়ার সেরা এবং আমরা পাওয়ার কে ভালবাসি

 3 years ago 

যথার্থই বলেছেন ভাই।
We love power..

 3 years ago 

আপনার পাওয়ার আপ করার বিষয়টি অনেক সুন্দর ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। পাওয়ার আপ নিজের এবং কমিউনিটি উভয়ের জন্যই উপকারী। স্টিম পাওয়ার অফ করার সঙ্গে সঙ্গে ডেলিগেশন ও দিয়েন।

 3 years ago 

হ‍্যা নিশ্চয়ই। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62934.09
ETH 3118.65
USDT 1.00
SBD 3.85