আমার বাংলা ব্লগ। টার্গেট ডিসেম্বর :- ৭০ Steem পাওয়ার আপ। আগষ্ট ২৩,২০২১।

in আমার বাংলা ব্লগ3 years ago


  • আমার বাংলা ব্লগে,
  • সবাইকে স্বাগতম।
  • আমি @emon42.
  • বাংলাদেশ থেকে।


PicsArt_08-23-07.48.28.jpg

আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমার বাংলা ব্লগ খুবই দ্রুত এগিয়ে যাচ্ছে। @rex-sumon ভাই কমিউনিটি মেম্বার রা যেন সক্ষম হয় সেজন্য একটি পাওয়া আপ ইভেন্টের আয়োজন করেন। এটা হলো টার্গেট ডিসেম্বর। গত সপ্তাহে আমি আমার প্রথম সপ্তাহ উপলক্ষে ৫০ steem পাওয়ার আপ করি। বর্তমানে আমি পাওয়ার ৪৮১.৪৫৪ steem. এর মধ্যে ৩৫০ আমার বাংলা ব্লগে ডেলিগেশন করা রয়েছে। আজ ৭০ Steem পাওয়ার আপের পর আমার steem পাওয়ার হয় ৫৫১.৪৫৪। চলুন আমার পাওয়ার আপ প্রসেস আপনার সাথে শেয়ার করি।



ধাপ : ১

পাওয়ার আপের পূর্বে আমার পাওয়ার ও স্টিম।

PicsArt_08-23-02.54.39.jpg


আপনারা দেখতে পারছেন পাওয়ার আপের পূর্বে আমার একাউন্টে ৪৮১.৫৫৪ steem পাওয়ার এবং ৭২.৭৫০ steem রয়েছে। এর মধ্যে আমি ৭০ steem পাওয়ার আপ করব।



ধাপ : ২

পাওয়ার আপ প্রসেস

PicsArt_08-23-02.55.28.jpg

PicsArt_08-23-02.57.00.jpg



এরপর আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে পরবর্তী ধাপে যায়। এরপর আমি ৭০.০০ স্টিম পাওয়ার আপ করি। এবং পাওয়ার আপ অপশনে ক্লিক করি। কিছুক্ষণের মধ্যেই আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়।



ধাপ : ৩

পাওয়ার আপের পর আমার স্টিম ও স্টিম পাওয়ার।

PicsArt_08-23-02.57.58.jpg



পাওয়ার আপের পর আমার steem পাওয়ার হয় ৫৫১.৫৫৪। এবং আমি একটি লক্ষ নিয়েই এগিয়ে যাচ্ছি। আশাকরছি টার্গেট ডিসেম্বর ইভেন্ট শেষ হতে হতে আমি একটি ভালো স্টিম পাওয়ার আপ করতে পারব।



cc:

@rex-sumon



Sort:  
 3 years ago 

দারুণ পাওয়ার বৃদ্ধি।এগিয়ে যান ভাইয়া।শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর সাথে সংযুক্ত হওয়ার জন্য। আশা করছি আমাদের সাথেই থাকবেন।

 3 years ago 

জ্বী ভাই। আপনাদের সাথে আছি।

 3 years ago 

আপনি ক্ষমতাটি খুব ভালভাবে করেন এবং ব্যাখ্যাটি বোঝা খুব সহজ।

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনার মতামতের জন্য।

দেখে খুব ভালো লাগলো। যে তুমি তোমার পাওয়ার বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ এ অংশগ্রহন করতেছো। শুভ কামনা রইল। এগিয়ে যাও।

 3 years ago 

ধন্যবাদ।🙂🙂

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66