আমার বাংলা ব্লগ। 🎯 টার্গেট ডিসেম্বর🎯। ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি। ১০% বেনিফেসিয়ার @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago


  • আমার বাংলা ব্লগে,
  • সবাইকে স্বাগতম।
  • আমি @emon42.
  • বাংলাদেশ🇧🇩 থেকে।


_20210827_141342.JPG



আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমার বাংলা ব্লগে @rex-sumon ভাই একটি সুন্দর ইভেন্টের আয়োজন করেছেন। এটা হলো টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্ট। এর পূর্বে এই ইভেন্টে আমি দুই সপ্তাহে ১২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আজ আমি আমার তৃতীয় সপ্তাহে ৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করব। @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ এইরকম একটি ইভেন্টের আয়োজন করার জন্য। আশাকরছি এতে করে আমরা নিজের পাওয়ার এবং ক্ষমতা বৃদ্ধি করতে পারব। চলুন আমার পাওয়ার আপ প্রসেস টা দেখে নেওয়া যাক। সবাই সাথেই থাকুন। আর হ‍্যা এই পোস্টের ১০% বেনিফেসিয়ার আমাদের @shy-fox এর জন্য।



প্রথম ধাপ:

PicsArt_08-27-10.52.29.jpg


  • পাওয়ার আপের পূর্বে: আজকে পাওয়ার আপের পূর্বে আমার একাউন্টে স্টিম ছিল ১৩১.৫৭৪ স্টিম এবং আমার স্টিম পাওয়ার ছিল ৫৬৮.১৭৪ স্টিম। যার মধ্যে ৩৫০ স্টিম আমার বাংলা ব্লগকে ডেলিগেশন করা রয়েছে। আমি এখন ৮০ স্টিম পাওয়ার আপ করব।

দ্বিতীয় ধাপ:

PicsArt_08-27-10.53.49.jpg

PicsArt_08-27-10.56.00.jpg

PicsArt_08-27-10.57.16.jpg


  • পাওয়ার আপ প্রসেস: এখন আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করে পরবর্তী ধাপে চলে যাব। এবং এরপর নির্দিষ্ট স্থানে আমি পাওয়ার অফ অ্যামাউন্ট সিলেক্ট করব। এরপর আমি নিজের পাওয়ার আপ বাটনে ক্লিক করব এবং পরের ধাপে চলে যাব এবং ওকে অপশনে ক্লিক করে পাওয়ার অফ প্রসেস সম্পন্ন করব।


শেষ ধাপ:

PicsArt_08-27-10.59.02.jpg



এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ এর পূর্বে আমার স্টিম ছিল ১৩১.৫৭৪ ফোন পাওয়ার অফ তারপরে আমার স্টিম রয়েছে ৫১.৫৭৪। এবং পাওয়ার আপ এর পূর্বে আমার পাওয়ার ছিল ৫৬৮.১৭৪ এবং পাওয়ার আপের পরে আমার সর্বমোট পাওয়ার ৬৪৭.১৭৪। এভাবেই আমি আমার তৃতীয় সপ্তাহের সম্পন্ন করি। আশা করছি খুব দ্রুতই আমি আমার চতুর্থ সপ্তাহের খারাপ করতে পারব এবং আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো সবাইকে ধন্যবাদ।



cc:
@rme
@rex-sumon



Sort:  
 3 years ago 

মান্তাপ বেনার বোস কের্জা
তেরাস আকু সুকা বাঙ্গেত সামা পোস্টিং বোস
সালামc সুকসেস সেলালু বুয়াত সালাম সুকসেস সেলালু বুয়াত পাক বোস 😂👍

 3 years ago 

😢😢

 3 years ago 

অনেক ভালো উদ্যোগ নিয়েছে ভাই পাওয়ার আপ করতেছেন দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

ধন্যবাদ ভাই।আশা করছি সবাই মিলে একসাথে এই টার্গেট ডিসেম্বর সম্পন্ন করতে পারব।

 3 years ago 

শক্তি বাড়ানোর জন্য আমার বন্ধু আত্মা রাখুন, এটি আপনার ভবিষ্যতের জন্য খুব ভাল, আশা করি আমরা একসাথে সফল হব।

 3 years ago 

ধন্যবাদ আমার বন্ধু,তোমার এই সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ বিষয় টা আমি খুব পছন্দ করি। ধন্যবাদ ভাই পাওয়ার আপ করার জন্য।

I Love power

 3 years ago 

🙂🙂

 3 years ago 

আমরা সবাই একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে তার টার্গেট ডিসেম্বর ইভেন্টটি সম্পন্ন করব। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

জি ভাই অবশ্যই।

 3 years ago 

দারুণ উদ্যোগ ভাইয়া।আপনি খুব দ্রুতই সফল হবেন বলে আশা করি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপনার পোস্ট দেখে সত্যিই আমার নিজের ইচ্ছা করছে স্টিম পাওয়ার করার জন্য কিন্তু যেহেতু আমি নতুন অনেক কিছুই বুঝিনা চেষ্টা করছি আপনাদেরকে দেখে দেখে শেখার জন্য ইনশাল্লাহ একদিন আমিও করবো আপনাদের মতই

 3 years ago 

অপেক্ষা করুন আপনি একসময় পাওয়ার আপ করতে সক্ষম হবেন আপনার প্রতি শুভকামনা।

দেখে খুবই ভালো লাগছে,যে আপনে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এতে আপনার নিজের শক্তি বৃদ্ধি পাচ্ছে। শুভ কামনা রইল এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

এইভাবেই এগোতে হবে। আগের দিন ৭০ আজকে ৮০। দারুন।

 3 years ago 

জী দাদা। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64400.33
ETH 3140.71
USDT 1.00
SBD 3.93