🎯 টার্গেট ডিসেম্বর 🎯 ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি। ১০% বেনিফেসিয়ার @shy-fox এর জন্য। আগষ্ট ৩০,২০২১।

in আমার বাংলা ব্লগ3 years ago


  • আমার বাংলা ব্লগে,
  • সবাইকে স্বাগতম।
  • আমি @emon42.
  • বাংলাদেশ 🇧🇩 থেকে।


আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমাদের বাংলা ব্লগ কমিউনিটি কতৃপক্ষ মেম্বারদের শক্তি বৃদ্ধির জন্য একটি ইভেন্টের আয়োজন করেছেন। এটা হলো টার্গট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্ট। এই ইভেন্টটা @rex-sumon ভাইয়ের দায়িত্বে পরিচালিত হচ্ছে। এটা খুবই সুন্দর একটি ইভেন্ট। এইরকম একটা ইভেন্ট আয়োজনের জন্য @rex-sumon ভাই এবং অন‍্যান‍্য পৃষ্টপোষকদের জানাই অসংখ্য ধন্যবাদ। এরপূর্বে আমি তিন সপ্তাহে মোট ২০০ স্টিম পাওয়ার আপ করেছি। আজ আমি আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপ করব। সবাই সাথে থাকুন। এই পোস্টের ১০% বেনিফেসিয়ার @shy-fox এর জন্য।



প্রথম ধাপ:

_20210830_083007.JPG



  • পাওয়ার আপের পূর্বে: পাওয়ার আপের পূর্বে আমার একাউন্টে ২০০.৫৭৪ স্টিম এবং ৬৪৯.৩৪৯ পরিমাণ স্টিম পাওয়ার রয়েছে। আমি এখন ১০০ স্টিম পাওয়ার আপ করব।


দ্বিতীয় ধাপ:

পাওয়ার আপ প্রসেস।

PicsArt_08-30-08.19.46.jpg

_20210830_082950.JPG

PicsArt_08-30-08.23.50.jpg



শেষ ধাপ:

PicsArt_08-30-08.26.19.jpg



  • পাওয়ার আপের পর: আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপের পর আমার একাউন্টের স্টিম ১০০.৫৭৪ রয়েছে। এবং আমার স্টিম পাওয়ার ৭৪৯.৩৯৪ হয়েছে। অর্থাৎ আমার পাওয়ার বৃদ্ধি পেয়েছে।


প্রথম সপ্তাহের পাওয়ার আপ লিংক

দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক

তৃতীয় সপ্তাহের পাওয়ার আপ লিংক


CC:
@rex-sumon



Sort:  
 3 years ago 

আপনার জন্য অসংখ্য শুভকামনা রইলো ভাই। একটু একটু করেই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন দোয়া করি।

 3 years ago 

ধন্যবাদ ভালো।

 3 years ago 

খুবই ভালো সিদ্ধান্ত ভাইয়া।আমি ও সাথে আছি আপনাদের টার্গেট ডিসেম্বরে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপু।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

 3 years ago 

Thanks to visited my post...

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62579.42
ETH 3010.71
USDT 1.00
SBD 3.42