টার্গেট পূরণে সফলতা।ডলফিন অর্জন এবং এগিয়ে যাওয়া।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করেই আজকের পোস্টটি শুরু করতে যাচ্ছি।

আমরা সকলেই স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে অবগত আছি এবং এখানে পাওয়ার আপ করার গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সম্পর্কে আমরা ভালোভাবেই জানি। কারণ সেই শুরু থেকেই পাওয়ার আপ করার জন্য প্রতিনিয়ত উৎসাহ প্রদান করে যাচ্ছেন আমাদের প্রিয় এডমিন @rex-sumon ভাইয়া। যার স্বচ্ছ প্রচেষ্টায় আমরা সকলে উদ্যোগ নিয়েছিলাম যার যার মতো টার্গেট নিয়ে নিজেদের লক্ষ্যে পৌঁছানোর এবং পাওয়ার আপ করার। সেখানে টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষ হয়েছে গত সপ্তাহেই। আমি সেই শেষ সপ্তাহেও পাওয়ার আপ করেছিলাম। কারণ আমি সবসময় বিশ্বাস করি পাওয়ার আপ মানে আমার নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তার পাশাপাশি নিজেকে এগিয়ে নেয়ার প্রচেষ্টা। পাওয়ার আপ সম্পর্কে আমি পূর্বেও আমার পোস্টে অনেক কথাই বলেছিলাম। আজকেও কিছু কথা বলতে চাই।
IMG_20221221_004154.jpg

যারা বর্তমানে কম পাওয়ার এর অধিকারী তারা কাজ করার ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হতে হয়, কারণ রিসোর্স ক্রেডিট কমে যায়। কিন্তু পাওয়ার যদি বেশি থাকে তাহলে কাজ করার গতি বেড়ে যায় এবং রিসোর্স ক্রেডিট থাকার কারণে ভালোভাবেই কাজ করা সম্ভব হয়। এক্ষেত্রে পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ। নিজেদের ইনকামের পাশাপাশি নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করতে পারলে নিজের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে নিজেই। আর সেই হিসেবে আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা।

আর এজন্যই আমি প্রথম দিকেই টার্গেট নিয়েছিলাম এই টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষ হওয়ার আগেই আমি আমার লক্ষ্য পূরণ করব। আমার লক্ষ্য ছিল ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা। অর্থাৎ ডলফিন অর্জন করা। আর সেই হিসেবে আমি টার্গেট নেয়ার প্রথম দিন ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম,তখন আমার স্টিম ২৭৬৪+ স্টিম পাওয়ার ছিল। তারপর প্রতি সপ্তাহে বা মাসে দুবার হলেও আমি পাওয়ার আপ করেছি। ২৫, ৫০,১০০,২০০,৩৫০ স্টিম পাওয়ার আপ করেছি। পরে যতটুকু সম্ভব ততটুকু করেছি।কিন্তু পাওয়ার আপ করা বন্ধ করি নি।

Screenshot_20221220-134226_Chrome.jpg

প্রথম পাওয়ার আপ পোস্ট লিঙ্ক

যেহেতু আমার লক্ষ্য পূরণ করার কথা ছিল। সেই হিসেবেই আমি প্রতি সপ্তাহে এত কম পরিমাণ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্য পূরণ করতে পারবো না। তাই আমি এবং আমার স্বামী নিজেদের উদ্যোগে কিছু স্টিম ক্রয় করেছিলাম পাওয়ার আপ করার জন্য। সেজন্য জুন মাসে আমি ২০০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম। আর সেদিনই আমি আমার টার্গেট পূরণ করে ডলফিন অর্জন করেছিলাম। টার্গেট নেয়ার কয়েক মাসের মধ্যেই আমি আমার লক্ষ্য পূরণে সক্ষম হয়েছি। কিন্তু তারপরও আমি আমার পাওয়ার আপ করা বন্ধ করিনি। এই পর্যন্ত আমার এসপি বৃদ্ধি করে ৭৮৯৬+ পাওয়ার এ নিয়ে এসেছি। এই হিসেবে আমি ৫১৩২ স্টিম পাওয়ার অর্জন করেছি।প্রিয় এডমিন সুমন ভাই বলেছিলেন টার্গেট ডিসেম্বর সিজন -৩ শুরু হবে আগামী বছর থেকেই।। আর আমি সেদিন আরও একটা লক্ষ্য নির্ধারণ করব এবং সেই হিসেবে পাওয়ার আপ করা চালিয়ে যাব।

Screenshot_20221221-001753_Chrome Beta.jpg

সর্বোচ্চ এমাউন্ট পাওয়ার আপ পোস্ট লিঙ্ক

পাওয়ার আপ হচ্ছে শক্তি, পাওয়ার আপ হচ্ছে সক্ষমতা।


প্রথম এসপিবর্তমান এসপিআমার অর্জন
২৭৬৪৭৮৯৬৫১৩২

আশা করি আমার আজকের পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

ইনকামের পাশাপাশি নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করতে পারলে নিজের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে নিজেই।

বেশ ভালই বলেছেন আপনি আপু ভালো লাগলো। আসলে সকলের উচিত পাওয়ার করা প্রতিনিয়ত। কারণ এর মাধ্যমে সক্ষমতা অর্জন করা সম্ভব। আপনাকে শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু। পাওয়ার আপ আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ। তাইতো পাওয়ার আপ করে আমার নিজের বাড়িয়ে নিলাম।

 2 years ago 

বাহ! আপু আপনার অর্জন দেখে খুব ভালো লাগলো। নিজ উদ্যোগে স্টিম ক্রয় করে পাওয়ার আপ করেছেন। ফাইনালি আপনার টার্গেট পূরণ হলো! আপনার জন্য শুভেচ্ছা রইল আপু। সামনে যেন নতুন কোনো টার্গেট পূরণ করতে পারেন সে কামনাও করি 🌼

 2 years ago 

জি ভাইয়া নিজ উদ্যোগেই এবং আপনার ভাইয়ার সহযোগিতায় পাওয়ার আপ করার জন্য স্টিম ক্রয় করেছিলাম। কারণ আমি চেয়েছি আমার লক্ষ টা পূরণ করব। ইনশাল্লাহ সামনেও লক্ষ্য স্থির করে রেখেছি।

 2 years ago 

আসলে সুমন ভাইয়ের উদ্যোগটি যদি না নেয়া হতো, তাহলে অনেকেই অনেক পিছি পড়ে যেত। যেমন এই উদ্যোগের কারণে তুমি অনেক দূর এগিয়ে গেছো। আশা করছি সামনে সিজনে আরো ভালো কিছু করবে ধন্যবাদ।

 2 years ago 

সুমন ভাইয়ার উদ্যোগের কারণে হয়তো সকলে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পেরেছে। আর এজন্যই সকলে পাওয়ার আপ করেছে। অসংখ্য ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আপনার অনুভূতি আপনার লক্ষ্য সত্যি অনুপ্রাণিত করেছে। আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারিনি নিজের বাস্তব জীবনের নানান সমস্যার জটিলতায় পিছিয়ে পড়েছি। চেষ্টা করব সামনের দিকে লক্ষ্য পূরণ করার। সফলতা অনেক বড় অর্জন, যা সবার পক্ষে সম্ভব হয় না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক সমস্যা থাকার কারণে সব সময় সবকিছু করা হয়ে ওঠে না। তবে আপনার লক্ষ্য সামনে রেখেই আপনি এগিয়ে যাবেন।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান অনেক বেশি শক্ত করে ফেলেছেন সেই সাথে নিজেকে অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে গিয়েছেন। সব থেকে বেশি ভালো লাগলো যে আপনি আপনার টার্গেট পূর্ণ করে ফেলেছেন। লক্ষ্য যদি স্থির থাকে তাহলে একদিন না একদিন সেই লক্ষ্যে পৌঁছানো সম্ভব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

লক্ষ্য যদি স্থির থাকে এবং প্রচেষ্টা যদি এগোনোর মত থাকে তাহলে সব সময় এগিয়ে যাওয়া যায়। যাই হোক আমি নিজের সাধ্যমতা পাওয়ার আপ করে নিজের লক্ষ্য পূরণ করেছি। তবে সামনেও লক্ষ্য নির্ধারণ করে রেখেছি।

 2 years ago 
পাওয়ার আপ করা মনে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এই বছর পাওয়ার আপ করে ডলফিন উপাধি অর্জন করেছন। ডলফিন খেতাব একটি বড় সম্মান। আপনার এই অর্জন দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ আপু ।
 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া। ডলফিন থেকে ডাবল ডলফিন এর পথে পা বাড়ালাম, ধন্যবাদ আপনাকে।

নিজের সক্রিয়তা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ সত্যিই অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।তবে শেষ পর্যন্ত আপনি আমার আপনার লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন এটাই বড় কথা। আশা করছি আপনাকে দেখে অনেক নতুন মেম্বাররা অনুপ্রাণিত হবে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া ঠিকই বলেছেন। সক্ষমতা বৃদ্ধির জন্য অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আর সেই হিসেবেই আমি পাওয়ার আপ করেছি।

 2 years ago 

আপু আপনি অনেক দূর এগিয়ে গেছেন তা পোস্ট দেখে বোঝা গেল। আপনি এই স্টিম পাওয়ার ভবিষ্যতে অনেক কাজে লাগবে। পরবর্তী বছরে আরো ভালো কিছু হবে সেই প্রত্যাশা রাখি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু ঠিকই বলেছেন। এভাবে পাওয়ার আপ করতে করতে যেমন আমি এগিয়ে গেছি। ঠিক আপনিও এগিয়ে যেতে পারবেন, শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58664.80
ETH 2569.75
USDT 1.00
SBD 2.42