৫০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২ ||

in আমার বাংলা ব্লগ3 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি৷

এটি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমার করা সর্বপ্রথম পাওয়ার আপ পোস্ট।

IMG-20220120-WA0003.jpg

আমরা যারাই স্টিমিট ব্লকচেইনে কাজ করি তারা অবশ্যই জানি যে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায়। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব ততই আমরা আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আমরা আমাদের কাজের ক্ষেত্রকে আরও মজবুত করে নিতে পারব।

আমি মূলত টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে। যিনি এভাবে একটি প্রতিযোগিতার আয়োজন করে আমাদের সবাইকে সাধ্যমত পাওয়ার আপ করায় উৎসাহিত করেছেন।

আমি আশা রাখি, আগামী ডিসেম্বর মাস পর্যন্ত আমি ৫০০০ স্টিম পাওয়ারে পৌছাতে সক্ষম হবো। আমি প্রতি সপ্তাহে না করতে পারলে আমি প্রতি মাসে অন্তত দুইবার করে হলেও পাওয়ার আপ পোস্ট করার চিন্তা রাখতেছি।

আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ কে মাথায় রেখেই আজকে আমার ৫০ স্টিম পাওয়ার আপ করব।প্রতিমাসে এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার নির্দিষ্ট লক্ষে পৌঁছাতে পারব।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২৭৬৪.৮১০।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৫৭.৩৫৩।

IMG-20220120-WA0000.jpg

এখানে ৫৭.৩৫৩ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220120-WA0002.jpg

এখন আমার ওয়ালেটে ২৮১৪.৮১১ স্টিম পাওয়ার হলো।

IMG-20220120-WA0001.jpg

আমি আশা করছি এভাবে আমি আমার স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব,ডিসেম্বর মাসের মধ্যেই, ইনশাআল্লাহ।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ =1.80897%

 3 years ago 
  • যত বেশি পাওয়ারআপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভেচ্ছা রইল আপু।।

 3 years ago 

সিজন ২ এর উদ্যেগ নিয়ে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন খুবই ভালো লাগলো।ধন্যবাদ এগিয়ে যান এভাবে। শুভ কামনা।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে স্টিমিটে নিজের অবস্থান শক্ত করা।যা আপনি খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন।পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। স্টিমিটে নিজেকে শক্তিশালী হিসাবে গড়ে তোলার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি।সুন্দর কাজ করছেন।এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর বিকল্প নেই। পাওয়ার আপ এর জন্য শুভকামনা আপু। এবং আপনাকে দেখে আরও অনেকে পাওয়ার আপ এর জন্য অনুপ্রেরণা পাবে

 3 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু, এই প্লাটফর্মে টিকে থাকতে এবং আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ করতে হবে।পাওয়ার আপ মাধ্যমে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা যায়। যাইহোক আপু আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে সত্যিই খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58334.82
ETH 2595.71
USDT 1.00
SBD 2.40