" আমার করা ৫ টি পোস্ট এর রিভিউ "|| ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ৮ বৈশাখ - ১৪২৯ বঙ্গাব্দ - রোজ বৃহস্পতিবার - ২১ এপ্রিল -২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-21_11-16-37-466.jpg

আমার করা সকল পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা সকল পোস্টের রিভিউ নিয়ে। তাই আজ আমি আমার গত সপ্তাহের সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScWXnw7hoq9e37RBVdRR5QBpYARCatFGnATULNDrRuEqnB84sFqU3amCtqpNPcH1bvAww8LJ2o2ULKJA1DJYCN38Peq3MwZpvAh4Bw2WZQFG.jpeg

পোস্ট লিংক

আমার diy পোস্ট হিসেবে আমি আমার এই সুন্দর কলমদানি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। এই কলমদানি নীল রঙিন কাগজ ও পুঁথি দিয়ে তৈরি করা হয়েছিল। এই কলমদানি তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। তবে আপনাদের মহা মূল্যবান মন্তব্য মাধ্যমে ভালো লেগেছে শুনে আমি আনন্দ পেয়েছিলাম। আপনারা যারা আমার এই কলমদানি দেখেননি তাদের জন্য আবারো উপস্থাপন করলাম। পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScLxnCWS5dRcNygfnEeqmFTSJKgtMtfiJXJ6AiZGd3op8p1EkbYqc3GRQ6CR3Cs9f4bEWcyiuDMavjAkEYhHpjjuawhQ5w4z5NFLiymVu4K8.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই সুস্বাদু একটি রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আমার এই রেসিপিটি ছিল ডিম দিয়ে পোলাও রান্নার রেসিপি। ডিম দিয়ে পোলাও রান্না আমার অনেক পছন্দের একটি রেসিপি। যারা আমার পোস্ট পড়েননি বা দেখেননি তারা চাইলে আবার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে আমার তৈরি করা রেসিপিটি ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScNz1qewEqWGBSmBvUzhTzssMdBYA8yMLFYEmvzwrQF4zbMsnjJiFCyi3fiGCjzobBGWHneyrCRBhDDe739WzTayK2mRThGwJKVFv2pAdwVg.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে আমার নিজের হাতে আর্ট করা পেন্সিল দিয়ে সুন্দর একটি মেয়ের চিত্র অংকন করেছিলাম। এই চিত্র অংকন করতে খুব বেশি সময় লাগেনি। আশা করি আমার এই চিত্র অংকন টি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবার ও পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ধাপ ৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSce5GrErdKRCc9ki6w7hnP3Dn6vuu8bXoY7Lgw175kzsDNbVUsSpt9cSGNKsg69YsPGZFnAXak5FWC25rppkdm3irKEjvH1stfRAxZR8jjgi.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে খুবই সুস্বাদু একটি মাছের রেসিপি উপস্থাপন করে ছিলাম। আমার এই রেসিপিটি নাম হলো আলু দিয়ে টাকি মাছ রান্না রেসিপি। আশা করি আমার এই রেসিপিটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট পড়েননি তারা চাইলে লিংকে ক্লিক করে আমার পোস্টটি থেকে একবার ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে এই পোস্টটি অনেক ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ধাপ ৫

IMG_20220421_111106.jpg

পোস্ট লিংক

আমার diy পোস্ট হিসেবে আমি আমার এই সুন্দর ওয়ালমেটি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আমার কাছে এই ওয়ালমেটি অনেক ভালো লেগেছিল। এই ওয়ালমেটি শুধু লাল রঙিন কাগজ দিয়ে তৈরি করা হয়েছিল। এই ওয়ালমেটি তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। তবে আপনাদের মহা মূল্যবান মন্তব্য মাধ্যমে ভালো লেগেছে শুনে আমি আনন্দ পেয়েছিলাম। আপনারা যারা আমার এই ওয়ালমেটি দেখেননি তাদের জন্য আবারো উপস্থাপন করলাম। পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

আজ এখানেই শেষ করছি । এই ছিল আমার গত সপ্তাহে রিভিউ পোস্ট। আশা করি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানিয়ে দেবেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  

আপনি যে ধাপে ধাপে পাঁচটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। এক একটি পোস্ট অনেক চমৎকার হয়েছে। এমন ভাবে ধাপে ধাপে 5 টি পোস্ট একত্রে করে আমাদের মাঝে শেয়ার করেছেন সত্যি আমার খুব ভালো লেগেছে। আশা করি এমন পোষ্ট আপনি বারবার আমাদের মাঝে শেয়ার করবেন। আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। অনেক ভালো লাগলো আপনার কথা শুনে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পোস্টগুলো আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের আপনার পোস্টগুলো দেখার সুযোগ করে দিলেন। সত্যিই খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা ৫ টি পোস্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপু আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। এছাড়াও আপনি অনেক সুন্দর ভাবে ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সবগুলো পোস্ট ভালো ছিল। অনেক সুন্দর ভাবে এই পোষ্টের রিভিউ শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আমার রেসিপি পোষ্ট আপনার কাছে ভাল লেগেছে শুনে খুব ভালো ভাইয়া। আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরো সুন্দর রেসিপি বানিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে আপনার শেয়ার করা ৫ টি পোস্ট এর রিভিউ শেয়ার করেছেন আপু। আজকে আপনি আমাদের মাঝে খুবই সৃজনশীলভাবে কিছু জিনিস তৈরি করে শেয়ার করে ছিলেন বিশেষ করে আপনার তৈরি করা ওয়ালমেট টি আমার কাছে অনেক ভালো লেগেছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার পোস্ট গুলো পুনরায় দেখার সুযোগ করে দেবার জন্য।

 2 years ago 

আমার তৈরি করা ওয়ালমেট টি আপনার কাছে ভালো লেগেছে শুনে আমি আনন্দিত হলাম ভাইয়া। আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতিটা পোস্ট খুবই ভালো ছিল,তার মধ্য থেকে আমার পাচ নাম্বার পোস্ট বেশী ভালো লাগছিল । খুবই সুন্দর একটি ফুল অংকন করে আমাদের মাঝে দেখিয়েছিলেন।ধন্যবাদ আপু সব গুলো পোস্ট এক করে দেখানোর জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

জি ভাইয়া আমার কাছেও ওয়ালমেট টি অনেক ভালো লেগেছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পূর্বে আপনার করা পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগছে।এর মাধ্যমে আমরা আপনার পূর্বের সুন্দর সুন্দর পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদেরকে আপনার পাঁচটি পোস্ট একত্রে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আমার পূর্বের পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে আপনার ভালো লাগলো শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

আপনার প্রতিটি পোস্ট সুন্দর হয়েছে প্রতিটি ধাপ অনেক সাজানো-গোছানো। তার মধ্যে প্রথম পোস্ট কলমদানি আর্ট এবং চতুর্থ পোস্ট মাছের রেসিপি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ পোষ্টের রিভিউ করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য। আপু আমার কাছেও ওয়ালমেট টি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার করা পাঁচটি পোস্টের প্রতিটি পোস্টই আমার দেখার সৌভাগ্য হয়েছিল। আপনার পোষ্টের তৃতীয় ও পঞ্চম পোস্ট আমার কাছে ভীষণ ভীষণ ভাল লেগেছিল। আজও আপনার পোস্টে রিভিউ দেয়ার কারণে পুরাতন পোস্টগুলো নতুন করে দেখে নিতে পারলাম। আর তাই পোস্ট এর রিভিউ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার কাছেও ওয়ালমেট ও মেয়ের চিত্র অংকন অনেক ভালো লেগেছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ড্রাই পোস্ট রেসিপি পোস্ট আর্ট পোস্ট সব মিলিয়ে খুব সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই সপ্তাহের প্রত্যেকটি পোস্টে আমার খুব ভালো লেগেছে। আশা করি সামনের সপ্তাহের পোস্টগুলো এভাবে সুন্দর উপস্থাপন করবেন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট গুলো ভাল লেগেছে শুনে খুশি হলাম। আমার জন্য দোয়া করবেন।

পূর্বে আপনার করা পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগছে।
আপনার করা সকল পোস্ট আমার কাছে অনেক অনেক ভালো লাগে আপনার করা রান্নার রেসিপি আবার আর্ট করার কথা কি বলবো দারুণ হয়। ধন্যবাদ আপু এক সাথে ৫টি পোস্ট এর রিভিউ দেখহ খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আমার জন্য দোয়া করবেন আমি যেন এরকম আরো সুন্দর পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61040.35
ETH 2922.73
USDT 1.00
SBD 2.31