" এই সপ্তাহের সকল পোস্টের রিভিউ " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২২ বৈশাখ - ১৪২৯ বঙ্গাব্দ - রোজ বৃহস্পতিবার - ৫ -মে -২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-05-05_11-06-14-955.jpg

এই সপ্তাহে সকল পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা এই সপ্তাহের সকল পোস্টের রিভিউ নিয়ে। তাই আজ আমি আমার এই সপ্তাহের সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

IMG_20220503_114957.jpg

পোস্ট লিংক

আমার diy পোস্ট হিসেবে আমি আমার এই সুন্দর ওয়ালমেটি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আমার কাছে এই ওয়ালমেটি অনেক ভালো লেগেছিল। এই ওয়ালমেটি শুধু লাল ও সবুজ রঙিন কাগজ দিয়ে তৈরি করা হয়েছিল। এই ওয়ালমেটি তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। তবে আপনাদের মহা মূল্যবান মন্তব্য মাধ্যমে ভালো লেগেছে শুনে আমি আনন্দ পেয়েছিলাম। আপনারা যারা আমার এই ওয়ালমেটি দেখেননি তাদের জন্য আবারো উপস্থাপন করলাম। পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

Picsart_22-05-02_14-01-37-193.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুব সহজ উপায়ে আটা দিয়ে পিঠা তৈরি রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমার কাছে অনেক ভালো লাগেছিল এই পিঠা টি। এই পিঠা তৈরি করতে খুব বেশি সময় লাগে না। অল্প সময়ের মধ্যেই এই সুস্বাদু পিঠা তৈরি করা যায়। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছিলো। যারা আমার পোস্ট দেখেননি তারা চাইলে একবার আমার পোস্ট থেকে ঘুরে আসতে পারে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQeMjK3CKKQ6dncH4YfNCZFnhD5mc1bMMqSYe3nxYJx4G5T5eD65GW3sQfnkbSRKcKTFN6uRpZQh7x4L3UqCyoWJoq5GUrMdGnt3YRuh7QS.jpeg

পোস্ট লিংক

এই টেবিল শুধু ম্যাচ বক্স ও ফেলে দেওয়া কার্টুন দিয়ে তৈরি করা হয়েছিল। ম্যাচ বক্স দিয়ে টেবিল তৈরি করতে আমার অনেক সময় ও ধৈর্য লেগেছিল। আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লেগেছিল। যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট রিভিউ করলাম। পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৪

IMG_20220501_125105.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে খুবই সুস্বাদু ঢেঁড়স ভাজি রেসিপি উপস্থাপন করে ছিলাম। এই রেসিপিটি আমার অনেক পছন্দের। আশা করি আমার এই রেসিপিটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট পড়েননি তারা চাইলে লিংকে ক্লিক করে আমার পোস্টটি থেকে একবার ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে এই পোস্টটি অনেক ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৫

IMG_20220504_144346.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে আমার নিজের হাতে তৈরি রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট শেয়ার করেছিলাম। এই ওয়ালমেট তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। আশা করি আমার এই ওয়ালমেট টি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবার ও পোস্ট রিভিউ করলাম

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

আজ এখানেই শেষ করছি। এই ছিল আমার এই সপ্তাহে রিভিউ পোস্ট। আশা করি আমার এই পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়রিভিউ পোস্ট
ছবি তোলার মাধ্যমেRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

Sort:  
 2 years ago 

আপনার রিভিউ পোস্ট অনেক ভালো ছিল, আপনি এই সপ্তাহে খুবিই ভালো ভালো পোস্ট করছেন। দুই নাম্বার পোস্ট আমার আগে দেখা হয়নি আজকে দেখতে পেয়ে ভালো লাগল।ধন্যবাদ আপু সব পোস্ট এক করে দেখানোর জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আজ দেখি সবাই সবার পোস্টগুলো রিভিউ পোস্ট করতেছে। বিষয়টা আমার কাছে খুবই দারুণ লেগেছে। পুরো সপ্তাহে কাজ করার পর বৃহস্পতিবার রিভিউ একসাথে সবগুলো পোস্ট ‌‌। আগামী সপ্তাহ থেকে আমিও চেষ্টা করব এমন পোস্ট তৈরী করার জন্য ‌‌। শুভকামনা রইল আপনাদের সবার জন্য।

 2 years ago 

শুনে অনেক খুশি হলাম ভাইয়া আগামী সপ্তাহেও আপনি রিভিউ পোস্ট দেওয়ার চেষ্টা করবেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি অনেক কোয়ালিটি সবগুলো পোস্ট শেয়ার করেন। আর আপনার গত সপ্তাহের কোয়ালিটি সম্পন্ন পোস্টগুলো এই পোস্টের মাধ্যমে একসাথে দেখার সুযোগ করে দিয়েছেন। পিঠার রেসিপি পোস্টটি পুরোপুরি দেখেছিলাম এটি আমার কাছে সম্পূর্ণ ভিন্নধর্মী একটি পিঠা রেসিপি বলে মনে হয়েছিলো।

 2 years ago 

আমার কাছে নতুন পিঠা ছিল ভাইয়া। তবে খেতে অনেক সুস্বাদু হয়েছিল।

 2 years ago 

খেতে মজা হয়েছিল সেটা দেখেই বোঝা যাচ্ছে ‌।

 2 years ago 

এই সপ্তাহে শেয়ার করা আপনার সকল পোস্টের রিভিউ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পোস্টগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে বিভিন্ন প্রকারের ডাই তৈরি করেছেন। দারুন সব পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে আনন্দ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

সুন্দর সুন্দর পোষ্ট গুলোকে আবার সুন্দর করে দেখানোর চেষ্টাটি আপনি খুব ভালভাবেই করেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে শেয়ার করা আপনার পোস্টগুলোর রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্টটি আমি আগে দেখেছিলাম। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে দুই নম্বরের পিঠা রেসিপি টি এবং শেষের ওয়ালমেট তৈরি করার পদ্ধতিটি অনেক ভালো লেগেছিল।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ ভাইয়া আপনাকে

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67186.90
ETH 3110.36
USDT 1.00
SBD 3.77