" এই সপ্তাহের আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা " || ১০ % বেনিফিসিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২০ শ্রাবণ-১৪২৯ বঙ্গাব্দ-রোজ বৃহস্পতিবার - ৪ আগস্ট

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-08-04_09-41-08-867.jpg

আমার করা পাঁচটি পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা ৫ টি রেসিপি পোস্টের সংগ্রহশালা নিয়ে। তাই আজ আমি আমার এই সপ্তাহে সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোস্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScuM97nFXkGv5GbUyBA3AR17yFLTgUD3SadW7zCeKqs8JB9iUx6zLX54uzKejypqeTsE43DkxrY5CMmsEFbbotEcvYGmEDLTTrqJe3mUoMdG.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই সুস্বাদু ও মজাদার কাঁঠালের কেকের রেসিপি তৈরি করেছিলাম। খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনাদের কাছে আমার তৈরি কাঁঠালের কেকের রেসিপি ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট দেখেননি তারা চাইলে পোস্টে দেওয়া লিংকে একবার গিয়ে ঘুরে আসতে পারেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSctyKkDjfSw2sBm9Ag5ueUcprmwCLJ37mdknkBBZRkvsMaN53jNr2aP3jvZbPoxyqGRzpqeVfe67hFgkKvRJAJfaiwJTc5f55H8v1QSGDxeS.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি সুস্বাদু রুই মাছের ভূনা রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। রুই মাছ আমার কাছে খেতে খুব ভালো লাগে । খুব অল্প সময়ের মধ্যেই তৈরি করে নেওয়া যায় এই রেসিপিটি। আশা করি আমার এই মজাদার রুই মাছের রেসিপি আপনাদের সবার কাছে অনেক ভালো লেগেছিল।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScR5vbeJZX8ntstj2pD8ZNLFCCKsMJ5WwugWvfv5hfueKyUVbWb3j2NyQKQQuZyMDhkwTLuPiuBeKC83haPXsML3Xny5AFMnbSww3RnE736W.jpeg

পোস্ট লিংক

কিছুদিন আগে আমি দুধ দিয়ে সুজির পিঠার রেসিপি শেয়ার করেছিলাম। সুজির পিঠা তৈরি করতে অনেক সময় লেগেছিল। পিঠা খেতে অনেক মজা হয়েছিল। আমার এই রেসিপি আপনাদের কাছে ভালো লাগেছে শুনে খুশি হয়েছিলাম। আপনার যারা আমার পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট রিভিউ করলাম।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ধাপ ৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScy5gBxBBEsUdxMrHU6uKUWJ4hkoiGijJr3zQhP4DsS3Gz6YsGrxkhWrdeF4RxyYFWm3P9EQypY1y3n4EPRgQtKz9jNLssuMWrUmXaA2nRze.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি ধুন্দুল ভর্তা রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। এই ধুন্দুল ভর্তা খেতে অনেক মজা লাগে। এবং যেকোন সবজি সাথে খেতে অনেক মজা লাগে। আমাদের বাসায় প্রায় সময় এই রেসিপি তৈরি করা হয়। আমার এই রেসিপি আপনাদের কাছে ভালো লেগেছে শুনে অনেক খুশি হয়েছিলাম। সুন্দর সুন্দর মন্তব্য পড়ে সত্যি ভালো লেগেছে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

ধাপ ৫

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccGqYQMSsZEmryWQFL4V8UjwGLGa1or5mi8xKzgisvH9gE3psXjsX7Sxn2VFUoUFPdZiR4g2CQAF9MHkRYUWbUNywdcGBkNruyayFEY1bYA.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি কাঁঠালের রস দিয়ে তেলে ভাজা পিঠা রেসিপি শেয়ার করেছিলাম। কাঁঠালের কেক ও তেলে ভাজা পিঠা দুটোই খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনাদের কাছে এই রেসিপিটি ভালো লাগলো শুনে খুশি হয়েছিলাম। আপনারা যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

এই ছিল আমার আজকের রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশা করি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়এই সপ্তাহে আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপনার শেয়ার করা রেসিপি গুলো দেখেছিলাম আর সব গুলো রেসিপি অনেক লোভনীয় ছিল। বিশেষ করে কাঁঠালের কেক রেসিপি টা বেশি লোভনীয় এবং ইউনিক ছিল। এমন লোভনীয় রেসিপি গুলো তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু 💚

 2 years ago 

আমার কাছে কাঁঠালের কেকের রেসিপি অনেক ভালো লাগছে

 2 years ago 

আপনার সকল রেসিপি পোষ্ট আমি দেখেছি এবং খুবই সুন্দরভাবে আপনি পরিবেশন করেছেন। আজকে একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্ট গুলো দেখার জন্য আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক সুন্দর সুন্দর এবং মজাদার রেসিপি আপনি পোস্ট করেছিলেন। একসাথে দেখতে পেয়ে আমার খুবই ভালো লেগেছে। তবে কাঁঠালের কেক বানিয়ে এখনো খাওয়া হয়নি। এই রেসিপিটি আমার সব থেকে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদিন বাসায় কাঁঠালের কেক বানিয়ে খেয়ে দেখবেন খেতে অনেক মজা লাগবে

 2 years ago 

দারুন এই সপ্তাহের আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা করেছেন। একসাথে এতগুলো রেসিপি দেখে আমার কাছে খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

বিগত দিনে দারুন দারুন রেসিপি করেছিলেন দেখছি। সত্যিই একসাথে দেখে তো এখন খেতে ইচ্ছে করছে। অনেক ভালো লেগেছে আপনার রেসিপি সংগ্রহশালা দেখে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আমি মনে করি রিভিউ করার চাইতে সংগ্রহশালা তৈরি করলে সেটি অনেক চমৎকার দেখায় এবং এক নজরের সবগুলো পোস্ট দেখা সম্ভব হয় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার তৈরি বেশ কয়েকটি মজাদার রেসিপি আজকে একত্রে দেখতে পেলাম।রেসিপি গুলো একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনার তৈরি করা রুই মাছের রেসিপি আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি আপু আপনার রেসিপি পোস্টগুলো আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আমার কাছে মাছের রেসিপি অনেক ভালো লেগেছে ভাইয়া

 2 years ago 

আপনার সংগ্রহশালা দেখে বেশ ভালো লাগলো। খুব সুন্দর সুন্দর রেসিপি তুলে ধরেছেন আপনি আমাদের মাঝে। যা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। আপনার পিঠার রেসিপি অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে সবগুলো রেসিপি আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

দুটি পিঠার রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছে ভাইয়া । একবার খেয়ে দেখবেন

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে রেসিপি পোস্ট এর সংগ্রহশালা শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার পোস্ট গুলোর মধ্যে রেসিপি এই পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার রেসিপি পোস্ট আপনার কাছে ভালো লাগে শুনে খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 57453.27
ETH 2928.75
USDT 1.00
SBD 3.67