১০ টি কবিতার আর্কাইভ ।।২০ নভেম্বর ২০২৩steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আমার পোস্ট লেখা শুরু করছি।আমি সাধারণত আমার মনের অনুভূতি গুলো প্রকাশ করার চেষ্টা করি।আর এই ভাবেই আমার কবিতা লেখার প্রচেষ্টা।জানি এগুলো ঠিক কবিতার মানের নয় তবে চেষ্টা তো করাই যেতে পারে।যারা আমার কবিতা ভালোবাসেন তাদের সুবিধার জন্য আমার কয়েকটি কবিতা নিয়ে একটি আর্কাইভ করতে চলেছি।আশা করছি আপনাদের সুবিধা হবে এই কবিতা গুলো পড়তে।এই ব্যস্তময় সময়ে সবারই সময়ের স্বল্পতা আছে তাই একটু অল্প সময় ব্যয় করে যদি আপনাদের ভালোলাগা তৈরী করতে পারি সেটাই অনেক।

১০ টি কবিতার আর্কাইভ

কবিতা নং :০১

আমার কবিতার খাতা থেকে:বাবা - মা।।৩০ জুন ২০২৩

image.png

লিংক: https://steemit.com/hive-129948/@blacks/cwjzk


কবিতা নং :০২

আমার কবিতার খাতা থেকে:বিশ্বাসী দরজা।।০৪ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/44rdur

কবিতা নং :০৩

আমার কবিতার খাতা থেকে:এই বর্ষায়।।০৭ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/58qsby

কবিতা নং :০৪

আমার কবিতার খাতা:প্রথম পূর্ণিমা।।১০ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/6kqjdc

কবিতা নং :০৫

আমার কবিতার খাতা থেকে:হাসির কাব্য।।১৫ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/3z2hmk

কবিতা নং :০৬

আমার কবিতার খাতা থেকে:অপেক্ষায়।।২১ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/5d6pmh

কবিতা নং :০৭

আমার কবিতার খাতা থেকে: অবিশ্রান্ত যন্ত্রণা।।২২ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/626mpc

কবিতা নং :০৮

আমার কবিতার খাতা থেকে:কঠিন দুনিয়া।।২৫ জুলাই ২০২৩

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/7cuoti

image.png

কবিতা নং :০৯

আমার কবিতার খাতা থেকে:তন্ময় হয়ে দেখবো।।২৭ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/2dydbf

কবিতা নং :১০

আমার কবিতার খাতা থেকে:শেষ দিন।।২৯ জুলাই ২০২৩

image.png

লিংক :https://steemit.com/hive-129948/@blacks/4hmznj


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  
 11 months ago 

চমৎকার ১০ টি কবিতা নিয়ে আর্কাইভ শেয়ার করলেন দাদা খুব ভালো লাগলো পড়ে। আপনার কবিতাগুলো সব সময়ই খুব ভালো লাগে।আপনার কবিতা খুব অর্থবহ হয়ে থাকে।ধন্যবাদ দাদা কবিতার আর্কাইভ শেয়ার করার জন্য।

 11 months ago 

দাদা আপনার কবিতা পড়লেই বুঝতে পারি আপনি সব সময় সাধারণ মানুষের মনের অনুভূতিগুলো প্রকাশ করার জন্য এসব কবিতাগুলো লিখে থাকেন। আসলে আপনারা প্রত্যেকটা কবিতা পড়তে যেমন ভাল লাগে তেমন কবিতার মধ্যে অনেক সুন্দর সুন্দর লেখা আমরা দেখতে পাই। আপনার প্রতিটা লেখা অতি চমৎকার। এত সুন্দর কবিতা গুলো পুনরায় আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

১০ টি কবিতার আর্কাইভ ,ভালোই হয়েছে দাদা একসঙ্গে দেওয়ায়।তোমার প্রত্যেকটি কবিতাই অসাধারণ ও অর্থপূর্ণ।যদিও সমস্ত কবিতা আমার আগেই পড়া তবুও আবার একবার পড়ে নিলাম।যারা সব কবিতা পড়তে পারিনি তাদের জন্য এটা খুবই সুবিধার হবে।একসঙ্গে অনেকগুলো কবিতা থাকাতে বেশি খুঁজতে ও হবে না সাধারণ ইউজারদের।ধন্যবাদ দাদা।

 11 months ago 

অসাধারণ দশটি কবিতা নিয়ে আর্কাইভ শেয়ার করেছেন আপনি। এই প্রত্যেকটি কবিতাই আমার অনেক বেশি পরিমাণে পছন্দ৷ আর সবগুলো কবিতা অনেক বেশি পরিমাণে সুন্দর হয়েছে। আর এই সবগুলো কবিতার লিংক এবং নামে একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এরকম একটি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

অসাধারন একটি উদ্যোগ। আসরে দাদা সত্যি বলতে আপনাদের কাছ থেকে আমাদের অনেক কিছুই শেখার আছে। আর এমন করি নিজের ১০ কবিতা দিয়ে একটি আর্কাইভস তৈরি করার আইডিয়াটি কিন্তু দারুন। সবগুলোই কবিতা হয়তো এর আগেও দেখেছি। তবে আজকের আর্কাইভসের মধ্যে বাবা কবিতাটি কিন্তু আমার বেশ ভালো লেগেছে।

 11 months ago 

দাদা আপনার কবিতা গুলো পড়তে খুব ভালো লাগে। আমি মনে করি আপনার কবিতাগুলো বেশ ভালো মানের। যাইহোক ১০ টি কবিতা নিয়ে আর্কাইভ তৈরি করার আইডিয়াটা আমার কাছে খুব ইউনিক লেগেছে। একসাথে ১০টি কবিতা পড়ার সুযোগ পাবে সবাই। যাইহোক এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 11 months ago 

চমৎকার কিছু কবিতার আর্কাইভ শেয়ার করলেন অনেক ভালো লেগেছে। যদি হয় একসাথে দশটি কবিতা তাহলে বেশ ভালই লাগে। কারণ এক সাথে দশটি কবিতা পড়তে পারাটাই অসাধারণ। দশটি পোস্ট আর দেখতে হলো না একটি পোস্টের মাধ্যমে ১০টি কবিতা পড়ার সুযোগ হলো। অনেক ধন্যবাদ আপনাকে ১০টি কবিতার আর্কাইভ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

দাদা আপনার নিজের লেখা ১০ টি কবিতার আর্কাইভ পোস্টটির পড়ে ভীষণ ভালো লেগেছে।আপনি চমৎকার কবিতা লিখেন,যেটা আপনার কবিতার লাইনগুলো পড়লেই বুঝতে পারি।মনের আবেগ দিয়ে কবিতা ফুটিয়ে তুলতে চেষ্টা করেন।অসংখ্য ধন্যবাদ দাদা একসাথে এতো গুলো কবিতার আর্কাইভ পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

মনে হচ্ছে কবিতার একটা প্যাকেজ পেয়ে গেলাম দাদা। আপনার কবিতা মানেই অন্যরকম একটা অনুভূতি। সময় করে সবগুলো কবিতা পড়ে নেবো। ধন্যবাদ দাদা 😍

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47