এই সপ্তাহের ৬ টি পোস্টের রিভিউ। ১০% বেনিফিসারি প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

|১২ ই জ্যৈষ্ঠ|১৪২৯ বঙ্গাব্দ|২৬ই মে| ২০২২ খ্রিষ্টাব্দ|

আসসালামু আলাইকুম/ আদাব।

প্রিয় কমিউনিটির সদস্য আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছেন। আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার এই সপ্তাহের ৬টি পোস্ট এর রিভিউ। আশাকরি পোস্ট গুলো আপনাদের কাছে ভালো লাগবে। কারন আপনাদের ভালবাসা পেয়ে তো পোস্টগুলোর করার প্রতি আমি উৎসাহ পাই। সেই উৎসাহ গুলো থেকেই সুন্দর সুন্দর পোস্ট করার চেষ্টা করি। আর সেই পোস্টগুলা কে আজকে আমি আপনাদের সাথে এক জায়গায় একই ফ্রেমের মধ্যে শেয়ার করার জন্য চেষ্টা করেছি আশাকরি আপনাদের কাছে পোস্টগুলো ভাল লাগবে ।তবে কেউ জানাতে ভুলবেন না কোন পোস্টে আপনাদের কাছে ভালো লেগেছে।

পোস্ট-১

এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে আমি সুন্দর একটি ফুলের চিত্র অঙ্কন উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি চিত্র অংকন টা আপনাদের কাছে ভাল লেগেছে। যেখানে আমি কালার কালার কম্বিনেশন কে বেশি গুরুত্ব দিয়েছি যাতে আপনাদের কাছে ফুলটি দেখতে খুব সুন্দর লাগে।

20220520_235333.jpg

রং পেন্সিল এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন।

পোস্ট-২

এখানে আমি ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন করার চেষ্টা করেছি। আর এই চিত্রটি আমি স্বাগতা দিদির জন্মদিন উপলক্ষে তাকে গিফট করেছি।
image.png
ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন swagata দিদির জন্য জন্মদিন উপলক্ষে।

পোস্ট -৩

এই পোস্ট টির মাধ্যমে আমি সমুদ্রের পারেন মানুষের জীবন-জীবিকার রহস্যকে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। জানিনা কতটুকু তুলে ধরতে পেরেছি ।তবে আমি আমার জ্ঞানের সর্বোচ্চটুকু ব্যবহার করার চেষ্টা করেছি এখানে।

image.png

source

উপকূলবর্তী জেলেদের জীবন-জীবিকার রহস্য।

পোস্ট-৪

এই পোষ্টের মাধ্যমে সুন্দর একটি কার্টুনের চিত্র অংকন আপনাদের সামনে উপস্থাপন করেছি। যেখানে কার্টুন এর প্রতিপাদ্য বিষয় ছিল একটি মেয়ে।

20220523_234057.jpg
সুন্দর একটি কার্টুনের চিত্র অংকন।

পোস্ট-৫

এই পোষ্টের মাধ্যমে পাওয়ার আপ বৃদ্ধির প্রয়োজনীয়তা বুঝিয়েছি। যদিও আমি খুব অল্প কিছু সংখ্যক পাওয়ার আপ করেছি ।তথাপি পাওয়াদা বৃদ্ধি করলে আমাদের দীর্ঘ মেয়াদী কাজ করার পূর্বাভাস দেওয়া হয়।

20220524_225445.jpg
আমার এই সপ্তাহের পাওয়ার আপ বৃদ্ধি।

পোস্ট-৬

|ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ঘোড়ার চিত্র অঙ্কন করা হয়েছে ।যেখানে ঘোড়াটি চলমান অবস্থায় আছে। আশাকরি চিত্রটি আপনাদের কাছে ভাল লেগেছে।

20220525_233958.jpg

ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ঘোড়ার চিত্র অংকন।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MBV8V2ZjfrL9YrpfnMNFgVsZfFcvfrQ9E3UbjVcm1qpFDt7QSsnEk78ZxZ4BLG2N4cjoQ1tTfTDFGa5wFKenDt.png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

বাহ ঘোড়ার চিএ টা দারুণ ছিল তো। ঘোড়ার ডিজিটাল আর্ট টা চমৎকার করেছেন। আমার কাছে দারুণ লাগছে। এবং আপনার অন্য পোস্ট গুলো ভালো ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

হ্যাঁ ভাই সব সময় সুন্দর কিছু করারই চেষ্টা করি।

 2 years ago 

এ সপ্তাহের তো আপনি বিভিন্ন ধরনের পোস্ট করেছেন। বিশেষ করে আর্ট পোস্ট। হাতে আঁকা আর্ট ডিজিটাল আর্ট সবগুলোই ভাল হয়েছে। ডিজিটাল আর্টগুলো আমার কাছে বেশি ভাল লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সবগুলো পোস্ট একসঙ্গে করে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার গত সপ্তাহের 6 টি পোষ্টের রিভিউ লিংক শেয়ার করেছেন। আপনার পোস্টগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। চেষ্টা করতে থাকুন আরো সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগছে। আপনার ডিজিটাল আর্টটি খুবই চমৎকার হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ গুলো আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই সব সময় ডিজিটাল আর্ট টি একটু ভালোভাবে পড়ার চেষ্টা করি।

 2 years ago 

পোষ্টের রিভিউ শেয়ার করেছেন কিন্তু হেডলাইনগুলোতে ধাপ লেখা কেন? সেখানে তো হওয়া উচিত ছিলো পোষ্ট-১, পোষ্ট-২ এই রকম। পোষ্টের ক্ষেত্রে আরো যত্নশীল হতে হবে ভাই।

 2 years ago 

এ ধরনের ভুল পরবর্তী থেকে সংশোধনের চেষ্টা করব ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সপ্তাহজুড়ে আপনি যে পোস্টগুলো শেয়ার করেছিলেন সেগুলো একসাথে দেখতে পেরে ভালো লাগলো। আপনার শেয়ার করা ডিজিটাল আর্ট গুলো অনেক বেশি সুন্দর হয়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

এভাবেই যেন ভাল ভাল পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46