ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন swagata দিদির জন্য জন্মদিন উপলক্ষে।১০%@shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

|৮ ই জ্যৈষ্ঠ|১৪২৯ বঙ্গাব্দ|২২ই মে| ২০২২ খ্রিষ্টাব্দ|

আসসালামু আলাইকুম/ আদাব।

F14.PNG

প্রিয় কমিউনিটির সদস্য আশা করি আপনারা সকলেই ভাল আছেন ।আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট শেয়ার করব ।আসলে পোস্ট বললে ভুল হবে আমি এখানে swagata দিদি কে আমার পক্ষ থেকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আজকে দুপুর বেলা যখন আমি যখন জানতে পারি যে আজকে swagata দিদির জন্মদিন তখন থেকেই মনে মনে প্লান করে রেখেছিলাম তাকে শুভেচ্ছা জানাব ।কিন্তু ভাবছিলাম একটু ব্যতিক্রম ভাবে শুভেচ্ছা জানাবো। সেই উদ্দেশ্যেই আজকে আমি এই ফুলের চিত্র টি অঙ্কন করেছি। আসলে আমি যখন ফুলের চিত্র টি অঙ্কন করি তখন হ্যাংআউট শুনছিলাম ।হাংআউট এর মধ্যে অনেকেই কবিতা-গান বিভিন্ন কিছুর মাধ্যমে দিদিকে উইশ করছিল কিন্তু আমি আমার চিত্র অংকন এর মাধ্যমে swagata

দিদিকে উইশ করলাম। আসলে এই ফুলগুলোর মাধ্যমে ভার্চুয়ালি আমি দিদিকে আমার পক্ষ থেকে গিফট করেছি। কারন অনেকেই কবিতা গান ইত্যাদির মাধ্যমে দিদিকে উইশ করছে কিন্তু আমিতো সুন্দর করে গান গাইতে পারি না তাই আমি আমার চিত্র অংকন এর মাধ্যমে দিদিকে উইশ করলাম। সেইসাথে দিদিকে বলতে চাই দিদি আজকের দিনটি আপনার জীবনে যেমন সবচেয়ে আনন্দময় একটি দিন এবং আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনার প্রতিটা দিনই যেন এমন আনন্দময় হয়। শুভ জন্মদিন দিদি আমার পক্ষ থেকে। দিদি এভাবেই সুন্দর সুন্দর মুহূর্ত নিয়ে প্রতিবছর আপনার জন্মদিন আসুক এই কামনাই করি আমরা এবং আমার বাংলা ব্লগবাসি।

ধাপ-১

f1.PNG

ধাপ-২

f2.PNG

ধাপ-৩

f3.PNG

f4.PNG

ধাপ-৪

f6.PNG

ধাপ-৫

f7.PNG

ধাপ-৬

f8.PNG

ধাপ-৭

f9.PNG

ধাপ-৮

f11.PNG

F14.PNG
3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

@bipllopali.

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MBV8V2ZjfrL9YrpfnMNFgVsZfFcvfrQ9E3UbjVcm1qpFDt7QSsnEk78ZxZ4BLG2N4cjoQ1tTfTDFGa5wFKenDt.png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে ডিজিটাল অংকন এর মাধ্যমে অনেক চমৎকার একটি ফুলের চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফুলের অংকন আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে । খুবই দক্ষতার সাথে অংকন পর্বটি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মাধ্যমে দিদি কে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। আপনি খুব সুন্দর ভাবে দিদিকে শুভ জন্মদিন জানিয়েছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মাধ্যমে আবারও স্বাগতা দিদিকে জানাই প্রাণ ডালা শুভেচ্ছা, হেপ্পি বাড্ডে স্বাগতা দিদি মনি, ভাইয়া ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন এবং স্বাগতা দিদিকে উইশ করেছেন, সেটি সত্যি অনেক ভালো ছিলো, আমি আশা করি দিদি মনি আপনার উপহারটি গ্রহণ করবেন, এবং আপনার উপস্থাপনাও খুব চমৎকার ছিলো, সব মিলিয়ে আপনার পোস্টি অনেক সুন্দর লেগেছে আমার, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে একটি ফুলের চিত্র অংকন অনেক সুন্দর হয়েছে। সেইসাথে আপনি স্বাগতা দিদির জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনি অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করে সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি ফুলের চিত্র অংকন করেছেন দেখতে অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ডিজিটাল অঙ্কন করেছেন সত্যিই আপনার ফুলের ডিজিটাল অংকন আমার খুবই ভালো লেগেছে। সুন্দরভাবে উপস্থাপন করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল অংকনের মাধ্যমে আপনি দারুন একটি চিত্র অংকন করেছেন খুবই সুন্দর হয়েছে আপনার অংকন টা এবং খুব গুছিয়ে প্রতিটা ধাপ উপস্থাপনা করেছে শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি দারুন একটা ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিয়েছেন। এবং খুব সুন্দর করে প্রতিটি ধাপ শেয়ার করেছেন অনেক ভালো লেগেছে। শুভেচ্ছা রইল ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দরভাবে ফুলের চিত্র অঙ্কন করেছেন। যা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। এত সুন্দরভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে এত সুন্দর একটি ফুল তৈরি করে আমদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন।ফুলগুলো বেশ সুন্দর করে তৈরি করেছেন।কালারগুলোও বেশ সুন্দর। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন।ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45