সুন্দর একটি কার্টুনের চিত্র অংকন। ১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ।

in আমার বাংলা ব্লগ2 years ago

|৯ ই জ্যৈষ্ঠ|১৪২৯ বঙ্গাব্দ|২৩ই মে| ২০২২ খ্রিষ্টাব্দ|

আসসালামু আলাইকুম/ আদাব।

20220523_234057.jpg

প্রিয় কমিটির সদস্য আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছেন। আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। ভালো আছি বিধায় আজকে আপনাদের সামনে আমি নতুন একটি আমার চিত্র অঙ্কন নিয়ে উপস্থিত হয়েছি। আসলে আমার চিত্র অঙ্কন করতে অনেক ভালো লাগে ।বিশেষ করে আমার অবসর সময়টুকু চিত্র অংকন এর মাধ্যমে কাটিয়ে থাকি ।কারণ চিত্র অংকন করলে কোন ফাঁকে যে সময় চলে যায় আমি একেবারেই বুঝতে পারিনা ।তাই চিত্র অংকন আমার কাছে খুব ভালো লাগে। আজকে আমি যে চিত্রটি অঙ্কন করেছি সেটি হচ্ছে সুন্দর একটি কার্টুনের চিত্র অংকন। আশাকরি আপনাদের কাছে চিত্র অংকন টি দেখতে ভালো লাগবে।

ধাপ-১

প্রথমে কার্টুনটির মুখের আকৃতি অঙ্কন করি।

20220520_120118.jpg

ধাপ-২

এখন কার্টুনটির চোখগুলা অঙ্কন করি। এবং একই সাথে কার্টুনটির নাক এবং ঠোট অঙ্কন করি।

20220520_120302.jpg

20220520_120406.jpg

ধাপ-৩

এই ধাপে কার্টুনটির কান এবং চুল গুলো অঙ্কন করি।

20220520_120838.jpg

20220520_120922.jpg

ধাপ-৪

এখন সুন্দর কার্টুনটির গায়ের জন্য একটি ফ্রক অঙ্কন করি।

20220520_121324.jpg

ধাপ-৫

চিত্রাঙ্কনের এই ধাপে কার্টুনটির একটি হাত অঙ্কন করে নেই।

20220520_121534.jpg

ধাপ-৬

এখন কার্টুনটির আরেকটি হাত অঙ্কন করি।

20220520_121711.jpg

ধাপ-৭

এখন সুন্দর কার্টুন টির জামার নিচের অংশ অঙ্কন করি এবং সেই সাথে সম্পূর্ণ কার্টুনটির অংকন সমাপ্ত করি।

20220520_123339.jpg

ধাপ-৮

এখন কার্টুনটি কে রং করার মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করা হলো।

20220520_145400.jpg

20220520_145400.jpg

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif
@biplopali.

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MBV8V2ZjfrL9YrpfnMNFgVsZfFcvfrQ9E3UbjVcm1qpFDt7QSsnEk78ZxZ4BLG2N4cjoQ1tTfTDFGa5wFKenDt.png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

এমনিতে আমার কাছে পেন্সিলের চিত্রাংকন খুবই ভালো লাগে। তবে যখন কেউ সেই চিত্রাংকন কে আরো ফুটিয়ে তোলার জন্য কালার পেন্সিল ব্যবহার করে। তখন আরো বেশি ব্যাপারটা আমাকে মুগ্ধ করে। ধন্যবাদ ভাইয়া দক্ষতার সাথে কাজটি করেছেন দেখেই বোঝা যাচ্ছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পেন্সিলের সাহায্যে অসাধারণ একটি কার্টুন চিত্রাঙ্কন করেছেন। আপনার আর্ট কোয়ালিটি খুব ভালো লাগলো। আপনার আর্টের হাত পাকা। আপনার সাফল্য কামনা করছি ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কার্টুনের চিত্র অংকন টি খুব সুন্দর হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনি খুবই সুন্দর ভাবে প্রতিটা ধাপ উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পেন্সিল দিয়ে একটি কার্টুনের স্কেচ করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। সেই সাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি পেন্সিল স্কেচ আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিলের সাহায্যে সুন্দর একটি কার্টুন মেয়ের চিত্র অংকন করেছেন। আপনি বেশ ভাল আকান তা বুঝতে পারলাম। কালার করাতে মেয়েটিকে অনেক কিউট লাগছ। ধন্যবাদ আপনাকে আমাদের সুন্দর একটি আর্ট উপহার দেয়ার জন্য। ভালবাসা নিবেন।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি কার্টুনের চিত্র অংকন দারুন হয়েছে। আমার কাছে অনেক ভালো লাগলো আপনার চিত্র অংকন। এত সুন্দর করে একটি কার্টুনের চিত্র অঙ্কন করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি পেনসিল দিয়ে চমৎকার একটি কার্টুন মেয়ের চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। চিত্র অংকন করার ক্ষেত্রে আপনার হাত অনেক পাকা তা আপনার অঙ্কন করা এই কার্টুন মেয়ের চিত্রটি দেখেই বোঝা যাচ্ছে।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

মেয়েটার চিত্রাংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব চমৎকারভাবে চিত্রাংকন টি করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত খুব অসাধারণ ছিল আপনার উপস্থাপনা। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে একটি কার্টুনের চিত্র অঙ্কন করেছেন ।আপনারা অংকন করা চিত্র আমার কাছে অনেক ভালো লেগেছে। সেইসাথে আপনি কালার কম্বিনেশন দারুন ভাবে ইউজ করেছেন। এত সুন্দর একটি অঙ্কন ধাপে ধাপে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছে আপনার কার্টুনের চিত্রাংকন দুর্দান্ত লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি চিত্রাংকন ফুটিয়ে তুলেছেন। এমনকি অসাধারণ কিছু কালার কম্বিনেশন দিয়েছেন। আমার কাছে দেখতে বেশ ভালো লাগতেছে। এত সুন্দর একটা চিত্রাংকন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.026
BTC 58216.02
ETH 2614.69
USDT 1.00
SBD 2.45