এই সপ্তাহের ৬ টি পোস্টের রিভিউ। ১০% বেনিফিসারি প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ।

in আমার বাংলা ব্লগ2 years ago

|২৯শে বৈশাখ|১৪২৯ বঙ্গাব্দ|১২ই মে| ২০২২ খ্রিষ্টাব্দ|

আসসালামু আলাইকুম/ আদাব।

প্রিয় কমিউনিটির সদস্য আশা করি আপনারা সকলেই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভাল আছেন ।আমিও ভাল আছি আপনাদের দোয়ায়। আজকে সপ্তাহের শেষ দিন ছিল, তাই ভাবলাম এই সপ্তাহে যতগুলো পোস্ট করেছি সবগুলোকে একখানে সংগ্রহ করে রাখি। আর এই চিন্তা ভাবনা থেকেই আমার ৬ টি পোস্ট এর রিভিউ আজকে আপনাদের সাথে শেয়ার করব। পোস্ট রিভিউ করার একটি মজার ব্যাপার হলো আমি এক সপ্তাহ যাবৎ যে কাজগুলো করি সেগুলো সকলের সামনে আমি এক নজরে উপস্থাপন করতে পারি ।এবং সকলেই খুব সহজেই আমার একটা পোষ্টের মাধ্যমে আমার এক সপ্তাহের কাজগুলো সম্পর্কে ধারণা পেতে পারে। চলুন তাহলে আমার বিগত ছয় দিনের ৬ টি পোস্ট এর রিভিউ দেখা যাক।

প্রথম পোস্ট

জল রং ব্যবহারের মাধ্যমে সুন্দর একটি চিত্র অংকন। এই সম্পূর্ণ পোস্টটি অংকন এর পিছনে পরোক্ষভাবে একজন ভূমিকা পালন করেছে ,সে হলো আমাদের ব্লাক দাদা ।কারণ আমি এর আগে বিউটি অফ ক্রিটিভিটি তে কয়েকটি চিত্র অংকনে জল রং ব্যবহার করেছিলাম ।সেগুলো তেমন একটা ভালো হয়নি পরবর্তীতে ব্লাক দাদার একটি পোস্ট দেখে আমি জল রঙের এই চিত্রটি অঙ্কন করেছি।

20220506_205143.jpg

জলরং ব্যবহারের মাধ্যমে সুন্দর একটি চিত্র অংকন।

দ্বিতীয় পোস্ট

ঈদে অসংখ্য মানুষ বিভিন্ন অ্যাক্সিডেন্ট এর মাধ্যমে আহত হয়েছে ।যা আমাকে খুবই ব্যথিত করেছে। এই ধারাবাহিকতায় আমি এই পোস্টটি করেছি ।আসলে আমরা যদি একটু গতিকে নিয়ন্ত্রন করতে পারি তাহলেই আমাদের জীবনটা অনেক ভালো থাকে।

image.png

Source

নিজের গতি নিয়ন্ত্রণ করুন ,জীবন রক্ষা করুন।

তৃতীয় পোস্ট

আমার বাংলা ব্লগে জয়েন করার পরে সর্বপ্রথম পাওয়া আপ বৃদ্ধির কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি।

image.png

২২ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি।

চতুর্থ পোস্ট

হুট করে বাসা থেকে আসার পর রুমের অবস্থা দেখে আমার মাথাটা একেবারে খারাপ হয়ে গেছিলো ।কিন্তু তখন মাথাকে ঠান্ডা করে আস্তে আস্তে ধারাবাহিকভাবে সকল কাজ গুলা করলাম এবং ভাবলাম এটা নিয়ে একটি পোস্ট করি।

20220509_223956.jpg
বাসা থেকে ফিরে রুমের অবস্থা দেখে আমার অবস্থা খারাপ।

পঞ্চম পোস্ট

আমি খুব সাধারণভাবে একটি ফুলের চিত্র অংকন করেছিলাম। সেই চিত্র টি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আসলেই এই ফুলের চিত্র টি যেদিন অঙ্কন করি সেদিন আমি খুব ব্যস্ত ছিলাম তাই খুব তাড়াহুড়া করেই ফুলের চিত্র টি অঙ্কন করা হয়েছিল।

20220510_224726.jpg

সুন্দর একটি ফুলের চিত্র অংকন

ষষ্ঠ পোস্ট

চারিদিকে বৃষ্টির পানি মধ্যে আস্তে আস্তে করে মশার লার্ভা বৃদ্ধি পাচ্ছে। যার ফলে আমাদের ঘরে বাইরে সকল খানে মশার পরিমাণ বৃদ্ধি পাচ্ছে।এই ভাবনা থেকেই জনসচেতনতা বৃদ্ধি করার জন্যই এই পোস্ট করেছিলাম।

image.png

Source
জনসচেতনতাই পারে মশার উপদ্রব থেকে আমাদের রক্ষা করতে।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

@bipllopali.

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81MBV8V2ZjfrL9YrpfnMNFgVsZfFcvfrQ9E3UbjVcm1qpFDt7QSsnEk78ZxZ4BLG2N4cjoQ1tTfTDFGa5wFKenDt.png

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

Sort:  
 2 years ago 

৬ পোস্টের রিভিউ গুলো ছিল খুব সুন্দর। ভাইয়া, আপনি ঠিক বলেছেন রিভিউ পোস্টের মাধ্যমে সবগুলো পোস্ট এক সাথে রাখা যায়। রিভিউ পোস্টের মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে জল রং দিয়ে আঁকা একটি সুন্দর চিএ। এছাড়া ভাইয়া, আপনার প্রতিটি রিভিউ পোস্ট খুব ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া, আপনার পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া রিভিউ পোস্ট করলে সবগুলো পোস্ট একসঙ্গে দেখা যায়। আপনার সবগুলো পোস্টটি ভাল লেগেছে আমার কাছে। এর মধ্যে আবার একটি পাওয়ার আপ পোস্ট ও আছে। ধন্যবাদ ভাইয়া সবগুলো পোষ্ট একসঙ্গে দিয়ে আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই সপ্তাহে আপনি অনেক অনেক ভালো ভালো পোস্ট করছিলেন দেখছি , আপনার আর্ট পোস্ট গুলো খুবই ভালো ছিল। খুবই সুন্দর আর্ট করে থাকেন বুঝতে পারলাম।ধন্যবাদ সব পোস্ট এক করে দেখানোর জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার প্রতিটি পোষ্ট অনেক বেশি সুন্দর ছিল। তবে আপনার এই পোস্ট গুলোর মধ্যে সুন্দর একটি ফুলের চিত্র অংকন এই পোস্ট টা আমার কাছে অনেক বেশি আকর্ষণীয় লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট অসম্ভব সুন্দর ছিলো, আপনি অনেক সুন্দর করে পোস্ট গুলো রিভিউ করেছেন, যেগুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে, তবে প্রথম পোস্টি আমার খুবই ভালো লেগেছে, কারণ আমি ড্রাইং পোস্ট গুলো খুবই পছন্দ করি, এভাবেই প্রতিনিয়ত সুন্দর সুন্দর পোস্ট আমাদের উপহার দিবেন ভাইয়া এই কামনায় করি, শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সব গুলো পোস্ট খুব ভালো হয়েছে। একটি পাওয়ার আপ এর পোস্ট ও রয়েছে দেখছি। যা দেখে সত্যিই খুব ভালো লাগছে। আপনার আর্ট পোস্ট গুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সবগুলো পোস্ট রিভিউ আকারে আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পোস্ট গুলো অনেক ভালো ছিল। তবে সচেতনতাই পারে আমাদের মশার উপদ্রব থেকে বাঁচাতে এই পোস্ট টা আমার কাছে ভালো লেগেছে। আমাদের দোষেই হয়তো এইসব মশার জন্ম হয়। এবং মেয়ের চিএটা ভালো ছিল। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুবই দুর্দান্ত লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে রিভিউ পোষ্টের মাধ্যমে আবার নতুন করে এই পোস্টগুলো আমাদের মাঝে নিয়ে এসেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আবার নতুন করে পোস্টগুলো নিয়ে আসার জন্য। আপনার প্রথম পোস্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে পোস্ট গুলো উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্ট গুলো আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রতিনিয়ত আপনি খুবই সুন্দর সুন্দর পোস্ট করে থাকেন। এ সপ্তাহের ৬ টি পোষ্টের মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে নিজের গতি নিয়ন্ত্রণ করুন জীবন রক্ষা করুন এই পোস্টটি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60313.79
ETH 2889.34
USDT 1.00
SBD 2.47