লাইফ স্টাইল: "স্বপ্নের প্ল্যাটফর্ম এর টাকায় স্বপ্ন পূরন"

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20231213_115359.jpg

20231213_115609.jpg

আজকে প্রথম আমি আপনাদের মাঝে একটি লাইফ স্টাইল এর পোস্ট শেয়ার করব৷ আশা করি আজকের এই পোস্ট আপনাদের অনেক পছন্দ হবে এবং আজকে যে পোস্টটি আমি আপনাদের মাঝে শেয়ার করার করবো সেই পোস্টটি আমি অনেক দিন ধরেই করার চিন্তা করছিলাম৷ তো আজকে সে সময় হয়ে গেল৷ এই পোস্টের মূল বিষয়টি হল আমার রাউটার কেনা সম্পর্কে এবং তার সম্পর্কে বিস্তারিত সকল কিছু আমি আপনাদের মাঝে পোস্টের মধ্যে তুলে ধরবো৷

20231213_115421.jpg

20231213_115415.jpg

আপনারা সকলেই জানেন যে আমি মোবাইল কিনেছিলাম। আপনারা সকলে সেই পোস্টের মধ্যে আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছেন৷ খুব সুন্দর কিছু মন্তব্যও শেয়ার করেছেন যা আমার অনেক বেশি পরিমাণে ভালো লেগেছিল৷ তাই আজকে আরও একটি লাইফ স্টাইলের পোস্ট নিয়ে চলে আসলাম৷ এই পোস্টের মধ্যে আমি আমার ঘরের জন্য যে রাউটার এবং অনু কিনেছিলাম সে সম্বন্ধে কিছু কথা আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করব৷

20231213_115439.jpg

20231213_115630.jpg

আমার যে মোবাইলটি রয়েছে সে মোবাইলে আমার আগের যে ওয়াইফাই রয়েছে সেটি ঠিক মতো কাজ করতে পারত না৷ তাই নেটের অনেক বেশি পরিমাণে সমস্যা হতো৷ এই নেটের সমস্যা আমাকে অনেক বেশি পরিমাণে কষ্ট দিত৷ যখনই কোন ধরনের গুরুত্বপূর্ণ কাজ করতাম তখনই নেটের একটু বেশি সমস্যা করত৷ তাই জন্য আর সহ্য করতে না পেরে সিদ্ধান্ত নিলাম যে ঘরের মধ্যে একটি নিজস্ব ওয়াইফাই বসিয়ে ফেলা দরকার৷

20231213_143054.jpg

20231213_143058.jpg

তাই একদিন সময় করে বাজারে চলে গেলাম৷ বাজারে গিয়ে একটি রাউটার এবং অনু কিনে নিলাম৷ একইসাথে এটিকে সংযোগ দেওয়ার জন্য একটি মাল্টিপ্লাগও কিনে নিলাম। এগুলো কেনার জন্য অনেক দূরের একটি দোকানে যেতে হয়েছিল৷ রাউটার এবং অনু ছিল এক দোকানে৷ তবে মাল্টিপ্লাগ ছিল অন্য দোকানে৷ তাই রাউটার ও অনু কেনা শেষ করার পর অনেক দূর থেকে আবার সেই মাল্টিপ্লাগ কিনে নিলাম৷ অনেক ব্যস্ততার দিন কেটেছিল সেইদিন ৷

20231213_140537.jpg

20231213_144139.jpg

একইসাথে সেদিন প্রচুর পরিমাণে রোদ পড়ছিল৷ প্রচন্ড তাপে যেন পুরো শরীর পুড়ে যাচ্ছিল৷ তবুও হার মানলাম না৷ সবকিছু নিয়ে বাড়িতে চলে আসলাম৷ এরপর আমাদের বাড়িতে যে অন্য একজনের ওয়াইফাই ছিল, সেই নেটের লোকদেরকে কল দিলাম এবং বললাম তাদেরকে আসার জন্য৷ যাতে করে বাড়িতে নেট লাগিয়ে দিয়ে যায়৷ কল দেওয়ার কিছুক্ষণ পরে বাড়িতে চলে আসলেন৷ সবকিছুই ভালোভাবে দেখে নিলেন কতটুকু তারের প্রয়োজন এবং যাবতীয় সব কিছুই৷

এরপর তারা কাজ শুরু করে দেয়৷ সকাল থেকে তাদের কাজ চলমান থাকে৷ ধীরে ধীরে তাদের কাজ সামনের দিকে এগিয়ে যেতে থাকে। ওনারা দুজন এসেছিলেন৷ একজন বাইরে কাজ করছিল৷ অন্যজন ঘরের ভিতরে কাজ করছিলেন৷ পরবর্তী সময় যখন সবকিছু করা হয়ে গেল তখন আমাদের ওয়াইফাইয়ের যে নাম এবং পাসওয়ার্ড দেওয়ার কথা তা দিয়ে দিলাম৷ একইসাথে সব কিছু দিয়ে দেওয়ার পর ওনারা সবকিছু সেটআপ করে দিলেন৷ এভাবে সবকিছু যখন সেটআপ করা হয়ে গেল এবং সবকিছু চলা শুরু করলো তখন ওনারা কল করলেন উনাদের যে বস রয়েছে উনাকে৷ তিনি সেখান থেকে নেট চালু করে দিলেন৷ এভাবেই ঘরের মধ্যে ওয়াইফাই এনে চলে আসলো৷

এই নেট যখন চালানো শুরু করলাম তখন অনেক ভালো লাগলো৷ কারণ ওনাদের নেট অনেকটাই ভালো৷ সকাল থেকে রাত পর্যন্ত ২৪ ঘন্টার নেট খুব ভালো সার্ভিস দিয়ে থাকে৷ এরকম সার্ভিস অন্য কোথাও থেকে আমি পাইনি৷ তাই পূর্বের যে ওয়াইফাই চালাতাম সেই ওয়াইফাইয়ের নেটওয়ার্কটি আমাদের এখানে সংযুক্ত করলাম৷ প্রথম নিজের ঘরে ওয়াইফাই চালানোর মজাটাই একেবারে আলাদা৷ যখন বাসার সকলে মিলে এই ওয়াইফাইটি চালানো শুরু করলাম তখন সকলেরই অনেক ভালো লাগছিল৷ সকালেই খুব সুন্দরভাবে ওয়াইফাই চালাচ্ছিল এবং উনাদের সার্ভিস খুবই ভালো ছিল আজকে এই পর্যন্তই৷

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলM34 5g
ক্যাপচার@bijoy1
অবস্থানফেনী

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1708079343300.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আপনি নিজস্ব ওয়াইফাই লাগিয়ে অনেক ভালো একটি কাজ করেছেন ভাইয়া।আসলে বর্তমান সময় এমবি র যে পরিমাণ দাম বেড়েছে তাতে তাতে এমবি কিনতে কিনতে মনেহয় ফকির হতে হবে।আর গুরুত্বপূর্ণ কাজের সময় আপনার আগের ওয়াইফাই নেট প্রবলেম করায় আপনি নিজের বাসায় রাউটার লাগানো অনেক ভালো কাজ করেছেন। রোদের কাছে হার না মেনে নিয়ে আপনি আপনার লক্ষ্যে এগিয়ে গেছেন।বুঝাই যাচ্ছে আপনি একজন পরিশ্রমী মানুষ ভাইয়া।ধন্যবাদ।

 7 months ago 

প্রতিদিনই এমবির দাম বেড়ে যাচ্ছে। তারপরেও ওয়াইফাই এর পাশাপাশি আমাকে এমবিও চালাতে হয়।

 7 months ago 

আপনি স্টিমিট প্লাটফর্মের টাকায় বাসায় ওয়াইফাই নিয়েছেন, দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। এরকম সকলের ছোট খাট সফলতা দেখে আমার অনেক বেশি ভালো লাগছে। আপনি এই প্লাটফর্মের মাধ্যমে ইতোমধ্যে একটি মোবাইল কিনেছেন। আজকে আবার দেখতে পারলাম এই প্লাটফর্মের টাকায় বাসায় ওয়াইফাই নিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 7 months ago 

অনেক ধন্যবাদ ভাই। চলে করব অনেক কিছু করার।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

ভালোবাসা অবিরাম আমাকে সাপোর্ট করার জন্য।।

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 7 months ago 

আপনার এই ভোট আমার জন্য অনেক উপকারী। অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

অনেক ভালোবাসা রইল আমার এই পোস্টটিকে কিউরেশন করার জন্য৷

 7 months ago 

আপনি স্টিমিট প্লাটফর্মের টাকায় নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন জেনে অনেক ভালো লাগলো। সত্যি বলেছেন ভাইয়া নিজের ওয়াইফাই দিয়ে কাজ করার মজাই আলাদা। সত্যি স্টিমেট আমাদের অনেক কিছু দিয়েছে। ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

চেষ্টা করছি আমার ও আমাদের এই স্বপ্নের প্লাটফর্ম এর টাকায় স্বপ্ন পূরন করার।

 7 months ago 

জেনে ভালো লাগলো আপনার আজকের এই বিস্তারিত আলোচনা। ওয়াইফাই-এর সমস্যার জন্য এতটাই ভোগান্তির শিকার হয়েছি আমি তা বলে বোঝানোর সম্ভাবনা নতুন আলাদা রাউটার ও কিনেছি লাইনও করেছি, এখন মোটামুটি চলে। যাই হোক স্বপ্ন পূরণ করতে পেরেছেন দেখে খুবই খুশি হলাম।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য।
আসলে নেট এ সমস্যা করলে একেবারে মাথা ঠিক থাকে না।

 7 months ago 

সত্যি বলেছেন ভাই আমার বাংলা ব্লগ হলো আমাদের স্বপ্নের প্ল্যাটফর্ম। আর এখান থেকে টাকা আয় করে সেই টাকা দিয়ে কোন কিছু কেনাটা সত্যি আনন্দের বিষয়। আপনি ভালো একটা কাজ করেছেন সত্যি বলতে কাজ করার সময় যদি নেটে সমস্যা হয় তাহলে খুবই বিরক্ত লাগে। আর বিরক্ত থেকে রক্ষা পাওয়ার জন্য আপনি নতুন ওয়াইফাই রাউডার কিনেছেন। সবাই মিলে নিজের ঘরে বসে ওয়াইফাই চালানো মজাটা সত্যি অনেক আনন্দের। আপনার এই আনন্দের মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এই স্বপ্নের প্লাটফর্ম এর মাধ্যমে অনেকগুলো স্বপ্ন পূরন করার ইচ্ছে রয়েছে।

 7 months ago 

আসলেই তোমাদের ওই ওয়াইফাইয়ের স্পিড খুব ভালো। বর্তমানে চারিদিকে ওয়াইফাই স্পিড খুবই স্লো হয়ে আছে। তবে এটা ভালো একটা দিক নিজের অর্জিত টাকা দিয়ে নিজেদের জন্য ওয়াইফাই নামিয়েছো। এভাবে লেগে থাকলে আরো অনেক স্বপ্ন পূরণ করতে পারবে ধন্যবাদ।

 7 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য৷ অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।

 7 months ago 

প্লাটফর্মের টাকায় কিছু কিনার অনুভূতি যে কত মধুর সেটা আমি্ও বুঝি। বেশ ভালো করেছেন ওয়াইফাই লাইন আর রা্উটার কিনে। এবার তাহলে বেশ স্বাচ্ছন্দে মনের আনন্দ নিয়ে কিছু অনলাইনে কাজ করে যেতে পারবেন। ধন্যবাদ এমন সন্দর আনন্দ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 months ago 

হুম৷ একদম। এখন খুব সুন্দর ভাবে সারাদিন শান্তিতে নেট চালানো যায়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68598.13
ETH 2704.77
USDT 1.00
SBD 2.72