রমনা পার্কের ভেতরে করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ2 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20240504_183840.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


আমি গতকাল একটি প্রেজেন্টেশন প্রজেক্টের কারণে কিছু তথ্য সংগ্রহের জন্য বাংলাদেশ স্বাধীনতা জাদুঘর এ গিয়েছিলাম। আমরা জানি জাদুঘর এর ঠিপ বিপরীতে রমনা পার্ক অবস্থিত। তথ্য সংগ্রহের পর আমি রমনা পার্কে গিয়েছিলাম। এই গরমে রমনা পার্কে যেনো প্রশান্তির বাতাস বয়ে যায়। আমরা জানি রমনা পার্কে প্রচুর গাছপালা রয়েছে। ঢাকা শহরে এরকম গাছপালা খুব কম জায়গায় দেখা যায়। এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম রমনা পার্কের ভেতরে যেয়ে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20240503_170638.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


রমনা পার্কের একদিকে এরকম সারি সারি কৃষ্ণচূড়া ফুলের গাছ রয়েছে। বর্তমানে কৃষ্ণচূড়া ফুলের সিজন চলছে। কৃষ্ণচূড়া ফুল আমার অনেক ভালো লাগে। সারি সারি কৃষ্ণচূড়া ফুলগুলোর গাছ একই সাথে আমার নজর কাড়ে আর তখনই এই ফটোগ্রাফিটি করে নিই। কৃষ্ণচূড়া ফুল গুলো দেখতে অসম্ভব সুন্দর লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20240504_185552.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমি করেছিলাম রমনা পার্কের ভেতর থেকে। রমনা পার্কের এই জায়গা থেকে পার্কের বিউটি অসম্ভব সুন্দর এসেছে। এই ছবিটিতে আমরা রমনা পার্কের বিলটি এবং এর পাশে হাটার জায়গাটি এবং রমনা পার্কের অপরূপ সৌন্দর্য এই ফ্রেমটির মধ্যে ফুটে উঠেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20240503_170206.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি রমনা পার্কের ভেতরে হাঁটার সময় করেছিলাম। রমনা পার্কের ভেতরে হাতটে আমার অনেক ভালো লাগে। কারণ রমনা পার্কে সুন্দর পরিবেশ ও প্রাকৃতিক সৌন্দর্য আমার মনকে মুগ্ধ করে তোলে। এই রমনা পার্কের ভেতরে নানান ধরনের গাছ দেখা যায় গাছগুলো সুন্দর সুন্দর পাখি ও কাঠবিড়ালি ও দিয়ে দেখা যায়। আমি যখন রমনা পার্কের ভেতরে হাঁটছিলাম তখন এই ফটোগ্রাফিটি করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20240503_165719.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি রমনা পার্কে হাঁটাহাঁটি করার পর কিছুক্ষণ বসে ছিলাম। রমনা পার্কের ভেতরে বসার জন্য খুব সুন্দর ব্যবস্থা রয়েছে। আমি পার্কের ভেতরে হাটাহাটি করার পর বিশ্রাম নেওয়ার জন্য কিছুক্ষণ বসি। তখনই আমার চোখ পরে রমনা পার্কের ভেতরে এই গাছগুলির। গাছ গুলো দেখতে অসম্ভব সুন্দর এবং এই কাজগুলোর আকৃতি ও চমৎকার।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:--৬

IMG_20240503_160639.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমি তুলেছিলাম রমনা পার্ক থেকে বের হওয়ার সময়। এই ফটোগ্রাফিটিতে আমরা দেখতে পারছি রমনা পার্কের ভিতরে সুন্দর সুন্দর কিছু গাছ। রমনা পার্কের ভেতরের এই কাজগুলো আমরা পার্কের সৌন্দর্যকে হাজারগুণে বাড়িয়ে তুলেছে। আশা করি আমার এই ফটোগ্রাফি তে আপনাদের ভালো লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

রমনা পার্কের মধ্যে থেকে বেশ সুন্দর সুন্দর ফটো ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার সুন্দর এ ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লেগেছে আমার। অনেক সুন্দর হয়েছে প্রত্যেকটা ফটোগ্রাফি।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

রমনা পার্ক থেকে আপনি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।পার্কের ভিতরে গাছপালা অনেক ছিল তাই বাতাস বইছিল।যাইহোক আপনার সকল ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। তবে কৃষ্ণচূড়া ফুল গুলো দেখতে অসাধারণ লাগছিল। প্রতিটি ফটোগ্রাফির পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

রমনা পার্কের ভিতরের দৃশ্যগুলি বেশ সুন্দর। আমার ভীষণ ভালো লাগে। আমি দূর থেকে দেখেছিলাম ভিতরে ঢোকার সৌভাগ্য হয়েছিল না, চাপের উপর ছিলাম। কৃষ্ণচূড়া গাছটি দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। এত সুন্দর গাছপালা সুন্দর পরিবেশ। প্রতিটি ছবি ছিল অসম্ভব সুন্দর কারণ ভিতরে হাঁটাহাঁটি করার অনেক সুন্দর জায়গা আছে। সব মিলিয়ে দারুন ছিল আপনার ফটোগ্রাফি।

 2 months ago 

আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করেছেন আমার অনেক ভালো লাগলো। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

মনকে রিফ্রেস করার জন্য আমাদের ঘুরাঘুরির বিকল্প নেই। আপনি রমনা পার্কে ঘোরাঘুরির মাধ্যমে প্রকৃতির ছোঁয়া পেয়েছেন। বিশেষ করে কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি গুলো বেশ দারুন লাগলো আমার কাছে। তাছাড়া লেকের ফটোগ্রাফি গুলো দুর্দান্ত ভাবে করেছেন। সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

রমনা পার্কের ভিতর থেকে বেশ চমৎকার কিছু ফটোগ্ৰাফি করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যদিও রমনা পার্কে কখনো যাওয়া হয়নি। তবে আপনার ফটোগ্রাফি মাধ্যমে দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

সুযোগ হলে রমনা পার্ক ঘুরে যাবেন দেখবেন অনেক ভালো লাগবে।

 2 months ago 

কিরে ভাই রমনা পার্কে গেলা কবে? এতই তো ঘুরাঘুরি করতেছ! যাইহোক ভালো ফটোগ্রাফি করেছ এবং বণর্না ও ভালো ছিলো।

 2 months ago 

প্রেজেন্টেশন প্রোজেক্ট এর কাজে গেছিলাম।

 2 months ago 

ঢাকায় অবস্থিত সুপরিচিত একটি পার্ক হচ্ছে এই রমনা পার্ক। যদি আমি দুই বারে ঢাকায় গিয়েছি তবে কোন বাড়ি এই রমনা পার্কে ভ্রমণ করা আমার হয়নি। তবে ইচ্ছা আছে এবার যদি কখনো যাই ইনশাআল্লাহ এ রমনা পার্ক ঘুরে দেখবো। ভাই আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো যে আপনি আজকে রমনা পার্কের বেশ কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি রুমানা পার্কের পাশ দিয়ে যাচ্ছিলাম এমন সময় বেশ কিছু দৃশ্য আমি চোখে পড়েছিল কিন্তু ভিতরে যাওয়া হয়নি তবে আপনার পোষ্টের মাধ্যমে জায়গাটির বেশ কিছু আলোকচিত্র দেখতে পেলাম তার মধ্যে পার্কের ভেতরে খুবই সুন্দর রাস্তা সহ পানির উপর দিয়ে যে প্রতিটি বয়ে গিয়েছে সেটা দেখতে অসম্ভব সুন্দর। এছাড়াও যেন মনে হচ্ছে রমনা পার্কের ভেতরে কৃষ্ণচূড়া ফুলে এক নতুন রুপে সেজেছে । অসংখ্য ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

ওয়াও! দেখে তো মুগ্ধ হয়ে গেছি এত সুন্দর ফটোগ্রাফি আপনি শেয়ার করলেন রমনা পার্ক থেকে নিয়ে। রমনা পার্কে যখন গিয়েছিলাম তখন খুব সন্ধ্যা হয়ে গেছিল তেমন ঘোরাঘুরি করতে পারি নাই। কিন্তু লেক এর দৃশ্যটা গুলো আমার কাছে বেশ ভালোই লাগছিল। আজকে আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেয়ে ভীষণ ভালো লেগেছে।

 2 months ago 

আমার ফটোগ্রাফি দেখে আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

বাহ্! দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। রমনা পার্কে গিয়ে ঘুরাঘুরি করতে আমার খুব ভালো লাগে। তাছাড়া কাঠের ব্রিজে হাঁটতেও ভীষণ ভালো লাগে। লাস্ট গিয়েছিলাম এবারের পহেলা বৈশাখে। ফটোগ্রাফি গুলো দারুণভাবে ক্যাপচার করেছেন। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64097.37
ETH 3476.43
USDT 1.00
SBD 2.53