You are viewing a single comment's thread from:

RE: রমনা পার্কের ভেতরে করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ2 months ago

ঢাকায় অবস্থিত সুপরিচিত একটি পার্ক হচ্ছে এই রমনা পার্ক। যদি আমি দুই বারে ঢাকায় গিয়েছি তবে কোন বাড়ি এই রমনা পার্কে ভ্রমণ করা আমার হয়নি। তবে ইচ্ছা আছে এবার যদি কখনো যাই ইনশাআল্লাহ এ রমনা পার্ক ঘুরে দেখবো। ভাই আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো যে আপনি আজকে রমনা পার্কের বেশ কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি রুমানা পার্কের পাশ দিয়ে যাচ্ছিলাম এমন সময় বেশ কিছু দৃশ্য আমি চোখে পড়েছিল কিন্তু ভিতরে যাওয়া হয়নি তবে আপনার পোষ্টের মাধ্যমে জায়গাটির বেশ কিছু আলোকচিত্র দেখতে পেলাম তার মধ্যে পার্কের ভেতরে খুবই সুন্দর রাস্তা সহ পানির উপর দিয়ে যে প্রতিটি বয়ে গিয়েছে সেটা দেখতে অসম্ভব সুন্দর। এছাড়াও যেন মনে হচ্ছে রমনা পার্কের ভেতরে কৃষ্ণচূড়া ফুলে এক নতুন রুপে সেজেছে । অসংখ্য ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57756.99
ETH 3058.42
USDT 1.00
SBD 2.26