আমার কয়েকটি পছন্দের স্পেশাল রেসিপি এর এর রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার পছন্দের কয়েকটি রেসিপির রিভিউ পোস্ট। এই প্রত্যেকটা রেসিপি আমার ভীষণ পছন্দের। আমি প্রায় সময় রেসিপিগুলো বাসায় তৈরি করে খেয়ে থাকি।

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

GridArt_20220905_210542376.jpg

পোস্ট-০১

চটপটির স্পেশাল রেসিপি।

  • চটপটি তো আমার খুব পছন্দের একটি রেসিপি। কিন্তু আমি এ চটপটি বাইরে খুব একটা বেশি খাই না। বন্ধুদের চাপে মাঝে মাঝে খাই। বেশিরভাগ সময় আমি বাসায় নিজের হাতে তৈরি করি।খেতে খুবই ভালো লাগে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpysixajgjWnAoWwt38e7Tqv9Ws5VwLQzE7bExW3747qCZcNM6avFXUzz3jZrnveZufvg4yok5EToALGQKRNLMWccmc7nWqeNgmwzDpA.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০২

গরম গরম আলুর চপের মজাদার রেসিপি।

  • আলুর চপ তো আমার ভিশন পছন্দ। আমি প্রায় সময় আলুর চপ বানিয়ে থাকি, বিশেষ করে বৃষ্টির দিনগুলোতে 😋।

পোস্ট লিংক

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqBbHBVfJRaV6iHfBNCLCrqfD4cSuWGY5dGXXoazsV6eHt7mBAWEA1jJrEHSST5sC8LJ8EuV4XdVHdFCqi7QyNJEb8rumYk9zwQnmS94.jpeg

পোস্ট-০৩

সেমাই এর কালো জামে মিষ্টির স্পেশাল রেসিপি।

  • এটা একটা কনটেস্ট উপলক্ষে বানিয়ে ছিলাম। খেতে দারুণ হয়েছিল এটি এর আগে আমি কখনো বানায়নি। কিন্তু সময় পেলে রেসিপিটা আমি আবারও ট্রাই করবো । সেমাইয়ের কালোজাম জাস্ট অসাধারণ।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xrNDv6UXTyCLSNFvzq5YwjP7e1bmvSxDLQ1hqBGtM2hA9TKJMoC9nzTrTrF2YrquRgMMETxsjvgmvVx1JZEviKgEhDezA.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৪

আমের পুডিং এর স্পেশাল রেসিপি।

  • পুডিং আমার খুবই পছন্দ। তাই আম দিয়ে ও আমি পুডিং টি ট্রাই করেছিলাম। আমের পুডিং খেতে বেশ ভালো ছিল। যেহেতু তখন অনেক গরম পড়ছিল ফ্রিজে রাখার কারণে পুডিং টি বেস্ট ঠান্ডা ছিল তাই খেয়ে প্রচুর তৃপ্তি লেগেছিল।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnprZdQbYmQ3sAwcjcJapz9RNQmX5RWXkC9J8TKwrx4itSf9Ue37gPMT8GqT58HkFeh7FGCpsYbQKx5xGMjT7QxhndVnBufbsvCPQ8DKU.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

ডিম এবং সবজি দিয়ে স্পেশাল নুডুলস রান্না।

  • নুডুলস আমার বেশ পছন্দের একটি রেসিপি। তাই আমি প্রায় সময় বিকেলের নাস্তা হিসেবে নুডুলস রান্না করি। বিভিন্ন রকম সবজি দিয়ে বানালে তো কথাই নেই। এই নুডুলস টি খেতে বেশ মজার ছিল।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bBfFXxsH6iEFVXHLh2MuY3tuLiWfEERywkxH24SJt3BRrcNvR4yi1wa2f8PgMm7ayLGRfbZmmf4EpvG2RgGx7ZEXjf7c.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৬

ডিম দিয়ে পেঁয়াজু ভাজির মজাদার রেসিপি।

  • পিয়াজু আমার কাছে খেতে খুবই ভালো লাগে। তাই আমি মাঝে মাঝে বাসায় পিয়াজু বানাই। বিশেষ করে যখন ঠান্ডা ঠান্ডা একটা আবহাওয়া থাকে তখন।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqFRozWyQi5dKdXEgHwCsdyyaLbAeKeiY2qidWexog9tNz6eHF7YcVrz4PicdgvvzMvN8ZtTt8hRiAbm9fZE4EcsNKRdC3WQDi5NY9wc.jpeg

পোস্ট লিংক

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  
 2 years ago 

বাহ বেশ সুন্দর সুন্দর রেসিপিতো এগুলো😋😋। আপনার মতো আমারো বিভিন্ন সময় বিভিন্ন জিনিসগুলো খেতে ভালো লাগে। সেমাই এর কালোজাম ও চটপটি খেতে পারলে ভালো লাগতো।

 2 years ago 

আপু আপনাকে আমার বাসা দাওয়াত দিলাম এক সময় আসবেন সবগুলো রেসিপি তৈরি করে খাওয়াবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সব গুলো রেসিপি দেখে ভীষণ ভালো লাগলো। সেমাই এর কালো জামে মিষ্টির স্পেশাল রেসিপি আমার অনেক ভালো লেগেছে। আমিও শিখে নিলাম বাসায় তৈরী করবো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া অবশ্যই সেমায় এর কালো জামের রেসিপি তৈরি করবেন অনেক মজাদারের রেসিপি, আমার পোষ্টের মাধ্যমে আপনি শিখেতে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার তৈরি মুখরোচক এবং লোভনীয় সব রেসিপি পোস্ট একসাথে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ৷

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু এতসব খাবার একসাথে দেখিয়েছেন আমার তো পেট চোচাও করছে ।এক্ষুনি খেয়ে নেব ভাবছি আপনার সবগুলো রেসিপি ।কিন্তু তা তো সম্ভব না আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে চটপটি ।চটপটি আমার অনেক পছন্দের রেসিপি প্রত্যেকটি রেসিপি লোভনীয় হয়েছে।

 2 years ago 

আপু খেয়ে নেন কোন নানা আপনার জন্য সবগুলো রেসিপি খেয়ে নেন, খেয়ে মজা হয়েছে কিনা আমাকে জানাবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি মজাদার মজাদার সব রেসিপি আজ একত্রে তুলে ধরেছেন আপু। রেসিপি গুলো দেখে খুব খেতে ইচ্ছা করছে।ধন্যবাদ জানাচ্ছি আপু কয়েকটি মজাদার মজাদার রেসিপি আমাদেরকে আরো একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া খেতে ইচ্ছে করলে কোন সমস্যা নাই সবগুলো রেসিপি খুবই সহজ চাইলে বাসায় তৈরি করে খেতে পারবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও মনোমুগ্ধকর সব আইটেম আপনার প্রতিটি রেসিপি ছিলো একদমই পারফেক্ট। আপনার এই রেসিপি গুলোর মধ্যে বেশি ভালো ছিলো ৫ নাম্বার রেসিপি।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপিগুলো উপভোগ করার জন্য, দোয়া করেন ভাইয়া সামনে যেন আরো ভালো ভালো রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

আপনার প্রত্যেকটি রেসিপির রিভিউ পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটি রেসিপি খুবই সুস্বাদ এবং মজাদার ছিল। তবে আমি ব্যক্তিগতভাবে ডিম এবং সবজি দিয়ে স্পেশাল নুডুলস রান্নাকে একটু এগিয়ে রাখবো আপনার অন্য সব রেসিপি থেকে। কারণ আমি ডিম এবং সবজি দিয়ে নুডুলস রান্না খেতে খুবই পছন্দ করি।

 2 years ago 

ভাইয়া আমার রেসিপিগুলোর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে খুবই ভালো লাগছে, দোয়া করেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Hi, @aflatunn,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41