|| ডিম এবং সবজি দিয়ে মজাদার নুডুলস এর স্পেশাল রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল ডিম এবং সবজি দিয়ে মজাদার নুডুলস এর স্পেশাল রেসিপি। নুডুলস পছন্দ করে না আমার মনে হয় পৃথিবীতে এমন লোক খুব কমই আছে। বাচ্চারা সহ মুরুব্বিরা সকলেই নুডুলস খেতে ভালোবাসে। আমিও বিকেলের নাস্তা হিসেবে এটা করেছিলাম। খেতে বেশ ভাল হয়েছিল।এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

IMG-20220518-WA0004.jpg

IMG-20220518-WA0068.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • নুডুলস
  • গাজর
  • আলু
  • ডিম
  • টমেটো
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • সয়াসস
  • ধনিয়া পাতা
  • মরিচের গুঁড়া
  • লবণ এবং তেল

GridArt_20220518_195931088.jpg

প্রথম ধাপ:

প্রথমে আমি চুলায় একটি পাতিল বসিয়ে তাতে পরিমাণমতো পানি দিয়ে দেব ।এবং পানিগুলো গরম হলে তাতে নুডলসগুলো দিয়ে, ভালোভাবে সেদ্ধ করে নেব।

GridArt_20220518_200055377.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি চুলায় একটি পাতিল বসিয়ে তাতে পরিমান মত তেল দিয়ে পেঁয়াজ ও কাঁচামরিচ দিয়ে দেব এবং কিছুক্ষণ ভেজে নেব।

GridArt_20220518_200110116.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর দিয়ে দেবো গাজর ,টমেটো এবং আলু কুচি।দিয়ে নেড়েচেড়ে দিব।

GridArt_20220518_200124514.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর দিয়ে দেবো নুডুলস এর মশলা গুলো।

GridArt_20220518_200139030.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর দিয়ে দিব সয়াসস দিয়ে ভালোকরে নেড়ে চেড়ে নিব।

GridArt_20220518_200208577.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর দিয়ে দিব ডিম এবং ভাল করে ঘুটে নিব।

GridArt_20220518_200255814.jpg

সপ্তম ধাপ :

*এরপর দিয়ে দিব নুডুলস গুলো।

IMG-20220518-WA0062.jpg

অষ্টম ধাপ :

*এরপর দিয়ে দেবো ধনিয়া পাতা।

GridArt_20220518_200336064.jpg

সর্বশেষ ধাপ :

*ধনিয়াপাতা দেওয়ার 5 মিনিট পর আমি চুলা থেকে নামিয়ে নেবে।

IMG-20220518-WA0065.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

IMG-20220518-WA0004.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

ডিম এবং সবজি দিয়ে নুডুলস খেতে বেশ ভালোই লাগে। এটা মজাদার হওয়ার পাশাপাশি আমাদের জন্য খুবই পুষ্টিকর। খুবই ভালো লাগলো আপনার শেয়ার করা ডিম এবং সবজি দিয়ে নুডুলস এর রেসিপিটি। আমার কাছে সব থেকে ভাল লেগেছে আপনার পরিবেশনা। ধন্যবাদ আপু এভাবে এগিয়ে চলুন।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, দোয়া করবেন ভাইয়া সবসময় যেন এমন পুষ্টিকর রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

নুডুলস তো আমরা হরহামেশাই খাই। তবে আপনার নুডুলসের একটা বিশেষত্ব লক্ষ করলাম। আর তা হচ্ছে ডেকোরেশন। আপনি এত সুন্দর ভাবে গাজর দিয়ে সাজিয়ে ছবিটি তুলেছেন দেখেই ভাল লেগে গেল। ধন্যবাদ আপু

 2 years ago 

ভাইয়া আমার করা ডেকোরেশন আপনার ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

নুডুলস আমার খুব ভালো লাগে, আপনি সুন্দর ভাবে সবজি এবং ডিম দিয়ে নুডুলস তৈরি করেছেন। বিকেলের নাস্তা হিসেবে বা বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় অনেক খাওয়া হয়, আপনি চমৎকারভাবে ধাপগুলোকে উপস্থাপন করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা। বিশেষ করে আপনি যে সুন্দরভাবে ডেকোরেশন করেছেন এটি আমার কাছে খুব ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আমার করা ডেকারেশন আপনার ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

সঠিক মিশ্রণে নুডুলস রান্না করে, সঠিক ডেকোরেশনে আমাদের জন্য উপহার নিয়ে আসলেন ।খেতে তো স্বাদ হবেই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, ঠিকই বলেছেন খেতে তো সুস্বাদু হবেই।

 2 years ago 

ডিম ও সবজি দিয়ে নুডলস খেতে অনেক ভালো লাগে।আমার এটা পছন্দের খাবার, রান্না করার এটা দিয়েই আমার হাতেখড়ি। আমিও মোটামুটি ভালো রান্না করতে পারি।আপনার শেয়ার করা রেসিপিও মনে হয় অনেক স্বাদের ছিল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর সুস্বাদু রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

নুডুলস অত্যন্ত সুস্বাদু ও পুষ্টিকর খাবার আপনি এর মধ্যে ডিম ও বিভিন্ন প্রকার সবজি দেয়াতে এর পুষ্টিগুণ অনেক বেড়ে গিয়েছে। আর খেতেও নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছিল। আপনি খুব চমৎকার করে ডিম ও সবজি দিয়ে নুডুলস এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার উপস্থাপনা বেশ ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপির প্রশংসা করার জন্য, দোয়া করেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ডিম এবং সবজি দিয়ে আপনি খুব মজাদার একটি নুডুলস তৈরি করেছেন। নুডুলস খেতে আমার খুবই ভালো লাগে। আর আপনিতো খুব সুন্দর করে নুডুলস রান্না করেছেন। এত লোভনীয় একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু লুডুস খেতে আমার অনেক ভালো লাগে, নুডুলস আমার প্রিয় খাবারের একটি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

নুডুলস আমার এমনিতেও অনেক প্রিয় খাবার। তারউপর আপনার রান্না দেখে আপু সত্যিই জিভে জল এসে পড়েছে। আপনার রেসিপিটি অবশ্যই আমি একদিন বাসায় চেষ্টা করবো বানাতে।

 2 years ago 

ভাইয়া নুডুলস আমারও অনেক প্রিয় খাবার, প্রায় বিকেল বেলা আমরা নুডলস নাস্তা হিসেবে খাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, অবশ্যই বাসায় তৈরি করে খাবেন।

 2 years ago 

নুডুলস আমি খুবই পছন্দ করি। আবার যদি ডিম সবজি দেওয়া হয় তাহলে তো কোন কথাই নেই। প্রথমে দেখে আমার খুব লোভনীয় লেগে গেছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটা পোষ্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু লুডুস পছন্দ করে না এমন মানুষ মনে হয় পাওয়া যাবে না, আমিও অনেক পছন্দ করি নুডুলস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

আমার প্রিয় একটি খাবার আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। নুডুলস ডিম সবজি এগুলো দিয়ে নুডুলস রান্না করলে অনেক সুস্বাদু হয়। আপনার রান্নার ধাপগুলো আমার খুব পছন্দ হয়েছে। শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া নুডুলস কারো প্রিয় না এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব, আমারও অনেক প্রিয় একটি খাবার, আমরা প্রায় বিকেলেই নুডুলস রান্না করে খাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57298.55
ETH 3059.61
USDT 1.00
SBD 2.29