আমার করা বিগত কয়েকটি ম্যান্ডেলা আর্ট এর রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসাামুআলাইকুম।
  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি।
  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি ম্যান্ডেলা আর্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। মেন্ডলা আর্ট গুলো করতে আমার কাছে খুবই ভালো লাগে। মেন্ডেল আর্ট গুলো করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়। কিন্তু তারপরেও ভালো লাগে বিধায় আমি মাঝে মাঝে চেষ্টা করি। এই আর্ট বেশিরভাগ আমি নিজে থেকেই করেছি।আশা করি আপনাদের ভালো লাগবে। আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিজে র আর্টের প্রশংসা নিজেই করছি 🙈।আসলে আমার কাছে ভালো লেগেছে 😉।

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

GridArt_20221105_201835061.jpg

পোস্ট-০১

গোল ফ্রেমের ভিতরে একটি মেয়ের ম্যান্ডেলা আর্ট।

  • এই আর্ট টি করতে আমার একটু সময় লেগেছে ।কিন্তু সময় লাগলেও আর্ট টি আমার খুব ভালো লেগেছে।মেয়েটির মাথার খোঁপার ফুলটি খুব ভালো লেগেছে।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpmHhHLcgxD643zqb5KdrSEB5rvW1XAeHrHGEB6qhrKx1tX1NLqq1Pbdbus81FiC1GhiJHxRvN7wKJrdbtCXkJd7zt32p8DYjCEFmgdc.jpeg

পোষ্ট লিঙ্ক

পোস্ট-০২

একটি ওয়ালমেট এর ম্যান্ডেলা আর্ট

  • এটি একটি ওয়ালম্যাট এর ম্যান্ডেলা আর্ট।এই আর্ট টি আমি সম্পুর্ন নিজ থেকে করেছি। পরে দেখি ওয়ালম্যাট এর মত লাগছে।আসলে এই ধরনের ওয়ালম্যাট দেখা যায়।এটি করতেও আমার একটু সময় লেগেছে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yNnDwXkx6G9QFz8aCYVPxhS9DpEeBtz3Xa4ASwUG23F4RUbBKTigakJB21Ygx3iHTwf725MjnPGNLYNH5fjzVrGUE1An2.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৩

কতগুলো ফুলের ম্যান্ডেলা আর্ট।

  • এখানে কত গুলো ফুলের ম্যান্ডেলা আর্ট,এটি আমি দেখেই করেছি,এটি কলারফুল ছিল ,কিন্তু আমি কোন কালার করিনি,সাদা কালো ম্যান্ডেলা আর্ট করেছি।আমার কাছে এমন সাদা কালো ম্যান্ডেলা আর্ট গুলো খুব ভালো লাগে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yFkq1idVduaGPrNLhheQh39r271KzzLcZqpfXu4581jdEujKGbwto1qPGaDq4RrWMMCqmVUXVqn4aQJr7TV8cvCs9UP5p.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৪

একটি ফুলের ম্যান্ডেলা আর্ট।

  • এই আর্ট টি ও আমি নিজ থেকে করেছি।এই আর্ট টি ও আমার কাছে খুবই ভালো লেগেছে,বাহিরের ফুল গুলো দেওয়াতে বেশি ভালো লেগেছে।আশা করি আপনাদের ভালো লাগবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z2FGQXVwmdxU761J89Rruk3ouJRrwHDQ25X9sjqAnu9GBT663bnNuRPMgqQvkJeAovBKZBQEoY1qeuSWs2uqYQ5XkG4Mk.jpeg

পোস্ট লিংক

পোস্ট-০৫

একটি পাতার ম্যান্ডেলা আর্ট।

  • এই আর্ট টি আমি নিজে থেকেই করেছি।পাতার আর্ট টি খুবই সিম্পল। কিন্তু তারপরেও আমার ভালো লেগেছে।নিজ থেকে চেষ্টা করেছি।

3ejZQFLqXedKXKhURftPy84eomd8RrXz7cdRVqibg7x2e1AY6V1RnQHGer65zgrMeFEV48Tdq1EbChXqSRBVzV4va657Gr17vf3eyNhAU5RLPMgSBig7AkCY8Z8L2gDaUaqrqKqxE72dEFjUVTcPEZ3rMSnzcpxY64Qd6j5NoKAJUWXTN9zyAjJpW7zEJ (1).jpeg

পোস্ট লিংক

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি দেখার জন্য। 🥰
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 
আপু আপনার করা বিগত আর্ট সবগুলোই আগেই দেখেছি। নতুন করে বলার কিছু নেই।আপনি অনেক সুন্দর ভাবে নিখুঁত করে এই মেন্ডেলা আর্ট গুলো করেছিলেন।ওই সব মেন্ডেলা আর্ট গুলো আমাদের মাঝে আপনি নতুন করে পূনরায় রিভিউ করছেন। আপনার মেন্ডেল আর্ট গুলো সত্যি অসাধারণ ছিল।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের সাথে পুনরায় শেয়ার করার জন্য।
 2 years ago 

ভাইয়া আপনি আমার আর্ট গুলো দেখেন শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা আর্টগুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আমার ও ম্যান্ডেলা আর্ট করতে খুব ভালো লাগে। আপনার সবগুলো ম্যান্ডেলা আর্ট একসাথে দেখে ভালো লাগলো।আপনার সব গুলো ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপু চমৎকার আর্টের রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

আপু সব সময় চেষ্টা করি সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার কাছে আমার মেন্ডেল এ্যাডগুলো ভালো লাগে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

মান্ডালা আর্ট গুলা উপভোগ করতে আমার কাছে খুবই ভালো লাগে।। আপনার প্রস্তুত করা অনেকগুলো মান্ডালা একসাথে দেখতে পেলাম খুবই ভালো লাগছে দেখতে যদিও পূর্বে সবগুলা দেখেছি কিন্তু একসাথে দেখতে পেরে সবগুলো পোষ্টের মানডালা সবথেকে বেশি ভালো লাগছে।।

 2 years ago 

ভাইয়া আমার করা ম্যান্ডেলা আর্ট গুলো উপভোগ করতে আপনার ভালো লাগে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা আর্ট গুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনার মেন্ডালা গুল আমি দেখেছি অনেক সুন্দর হয়।আর এগুলো করতে অনেক পরিশ্রম হয়।আপনার অনেক গুলো মেন্ডালা একসাথে দেখে ভাল লাগলো ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া যতই পরিশ্রম হোক আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে আরো মেন্ডেলা আর্ট করার উৎসাহ উপায়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা আর্ট গুলোর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ম্যান্ডেলা অঙ্কন করার হাত আপনার অনেক সুন্দর তা আপনার অংকন করা ম্যান্ডেলাগুলো দেখেই বুঝতে পারছি। আপনার শেয়ার করা বিগত সময়ের ম্যান্ডেলাগুলো মধ্য থেকে আমার কাছে ফুলের ম্যান্ডেলা আর্ট এবং ওয়ালমেটের ম্যান্ডেলা আর্ট খুবই ভালো লেগেছে।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর কিছু মেন্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার কাছে আমার আর্ট গুলো ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনার করা মেন্ডেলা আর্ট সবগুলো আগে দেখা হইনি এই পোস্টের মাধ্যমে দেখতে পড়লাম।সবগুলোই দুর্দান্ত ছিল আপু।ধন্যবাদ একসাথে সবগুলো আর্ট দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা আর্টগুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনার করা সবগুলো ম্যান্ডেলা আর্ট ই আমি দেখেছি। আজকে আবার সবগুলো একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগলো। আপনি সব সময় আমাদের সাথে অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট শেয়ার করেন। সবগুলোই আমার কাছে খুব ভালো লাগে। আপনার এই ম্যান্ডেলা আর্ট গুলোর মধ্যে গোল ফ্রেমের ভিতরে একটি মেয়ের ম্যান্ডেলা আর্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার ফ্রেন্ডের এড গুলো আপনি দেখেন শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন আপু সব সময় যেন এমন সুন্দর সুন্দর মেন্ডেলা আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা আর্টগুলোর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

মেয়ের মুখওয়ালা ম্যান্ডেলাটা দারুণ হয়েছে। আমি স্ক্রল করতে গিয়ে থমকে গেলাম। খুব ভালো কাজ করেছেন। আর অনেকে ভালো আজ করলেও ফটোগ্রাফি তে ফুটিয়ে তুলতে পারে না। আপনি সেটাও যথাযথ করেছেন।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আর্টগুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ম্যান্ডেলা আর্ট আমি দেখেছি। এই আর্ট গুলো খুবই সুন্দর হয়েছিল। আজকে একসাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।

 2 years ago 

ভাইয়া আমার প্রত্যেকটা আর্ট আপনি দেখেন শুনে খুবই ভালো লাগলো, দোয়া করেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65