আমার শাশুরি মা@karobiamin71

in Incredible Indialast year (edited)

হ্যালো বন্ধুগণ


আমার সকল বন্ধুগন সবাই কে বর্ষা দিনের শুভেচ্ছা জানাই। আপনারা কেমন আছেন সবাই ? আমি করবী আমিন, আছি আপনাদের সাথে। শেয়ার করো চমৎকার একটা পোস্ট। আমি শুরু করছি সবাই আমাকে সাপোর্ট করবেন।সে চমৎকার পোস্টটি হচ্ছে আমি করতে যাচ্ছি। আমার শাশুড়ি মাকে নিয়ে

7c2db3b0-93fe-41e6-a37e-12504e338968.jpg

আমার শাশুরি একজন ভালো মানুষ


তিনি একজন ভালো মানুষ কিন্তু এর থেকেও বেশি বড় কথা হচ্ছে তিনি খুব ভালো মনের মানুষতিনি একজন দলে প্রকৃতির মানুষ তিনি সবসময় অন্যকে ভালোবাসে এবং নিজের জিনিস অন্যকে দিতে পছন্দ করে। তার মনে কোন হিংসা নাই, অহংকার নাই। তিনি একজন সরল মনের মানুষ।অন্যের দুঃখ বা কষ্ট দেখলে তিনি ঝাপিয়ে পড়ে তার সর্বোচ্চটুকু দিয়ে তিনি অন্য দুঃখ-কষ্ট সময় পাশে থাকার চেষ্টা করে অসহায় মানুষকে সবসময় হেল্প করে আমার শাশুড়ি মা

e9e81035-7016-4077-95c0-b01d7afdfdf4.jpg

শাশুরি মা আমাকে যেমন ভালোবাসে


আমার বাবা-মা আমাকে খুব কম বয়সে বিয়ে দিয়ে দিয়েছেন। কিন্তু আমার শাশুড়ি মা আমাকে বাচ্চাদের মতো করে মানুষ করেছেন। তিনি সব সময় আমার পাশে থেকেছে। আমার দুঃখ কষ্ট তিনি আমাকে পাশে ছিলোন। যেকোনো একটা জিনিস আমি বুঝতে পারিনি কিন্তু আমার শাশুড়ি মা হাতে ধরে আমাকে সুন্দরভাবে বুঝিয়ে দিয়েছে। তিনি আমাকে শিখিয়েছে, কিভাবে একটা মেয়ের সংসারের দায়িত্ব নিতে হয়। তিনি আমাকে বুঝিয়ে দিয়েছে আস্তে আস্তে করে একটা মেয়েকে ভেবে নিজের পায়ে দাঁড়াতে হয়। সব সময় তিনি আমার সাথে ছিল এবং এটা আমার জন্য একটা বড় পাওয়া।

af9c6f41-49bc-447f-b6ad-fc4445b36236.jpg

আমার নিয়ে শাশুড়ি মা সপ্ন


আমার শাশুড়ি মা আমাকে সর্বদা পড়ালেখা করার জন্য সাপোর্ট করে। আমি এখন অনার্স ২য় বর্ষ পড়তেছি আমার শাশুড়ি মা সাপোর্টের জন্য আমি এতদূর আসতে পেরেছি। সংসার করার পরেও আর তিনি চান আমি পড়ালেখা শেষ করে একজন ভালো মানুষ হিসাবে নিজে কে গড়ে তুলতে পারি। দেশের জন্য কাজ করতে পারি।

9ce7bdd6-5f14-4928-9b73-8bdbaa7257ca.jpg

আমার ভালোবাসা আমার শাশুড়ি মায়ের জন্য


আমি তাকে সবসময় আমার মায়ের মত করে ভালোবাসি। আমি ছোট ছোট জিনিস দিয়ে তাকে খুশি করার চেষ্টা করি। আমি সবসময় তার মনের বোঝার চেষ্টা করি। আমি সবসময় তার খেয়াল রাখার চেষ্টা করি। এবং আমি সবসময় চাই আমি যেন সারা জীবন তার সাথে মিলেমিশে থাকতে পারি। এবং তার দুঃখের দিনগুলোতে আমি তার সাথী হতে পারি।আমি জানি না আমি কতটুকু করতে পেরেছি তার জন্য কিন্তু আমি সর্বদা চেষ্টা করি তার জন্য আমি অনেক কিছু করার

b1287def-fd1b-4a82-bb4c-77f0afc6dd58.jpg

সব শেষ শশুড়ি মা জন্য কিছু কথা


একটা কথা আজ আমার স্বীকার করতেই হবে আজকে আমি এতদূর পর্যন্ত আসতে পেরেছি। আজকে আমি আপনাদের সাথে এত সুন্দর ভাবে সম্পর্ক রাখতে পেরেছি, সে টার জন্য আমার শাশুড়ি মায়ের হাত আছে। কারণ তিনি আমাকে সাপোর্ট না দিলে আমি এত দূর আসতে পারতাম না। সবাই দোয়া করবেন আমারা জানো মিলে মিশে থাকতে পারি।

c11b1290-374b-440f-a666-6fd5fcc81126.jpg

আজকে রাখছি, আমি আবার আপনাদের জন্য ভালো কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং আমাদের জন্য দোয়া করবেন। আর আমার পাশে কিন্তু অবশ্যই থাকবেন। সবাই কে পোস্ট টা পড়া জন্য ধন্যবাদ।

25% to @null to support #burnsteem25


◦•●◉✿ Thank You ✿◉●•◦

Here are my Verified links:
Achievement -1
Achievement -2
Achievement -3

Sort:  
Loading...
 last year 

প্রতিটা শাশুড়ি যদি আপনার শাশুড়ির মত হত তাহলে আর ঘরে ঘরে শাশুড়ি বৌমার মধ্যে ঝগড়া লাগতো না। আপনার জন্য এবং আপনার শাশুড়ি মায়ের জন্য দোয়া রইল সারা জীবন যেন এভাবেই সুখে শান্তিতে বসবাস করতে পারেন।

 last year 

@mdsahin sir
ধন্যবাদ আপনাকে।

 last year 

সবাই যদি আপনার মতো করে ভাবতো তবে হয়তো পারিবারিক ব্যাধিগুলো আর থাকতো না।

 last year 

@xhadhin
ধন্যবাদ ভাইয়া,
দোয়া করবেন, আমি চাই আমার পারিবারি বা পরিবারের মানুষ
গুলা নিয়ে ভালো থাকতে।

 last year 

সব মায়েই অনেক সুন্দর হয়ে থাকে ৷ সেটা নিজের মা হোক অন্য মানুষের মা হোক আর শাশুরি মা হোক সবাই তাদের জায়গা থেকে মা রা অনেক সুন্দর হয় ৷ তবে আপনার শাশুরি মার অনেক কথা শুনলাম আপনার কাছে খুবই ভালো লাগলো ৷ সব কিছু সহজ ভাবে নিলে সব কিছুই সুন্দর হয় ৷

যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 last year 

@yoyopk
ঠিক বলছে ভাইয়া, সব কিছু সহজ ভাবে নিলে সব কিছুই সুন্দর হয় ৷আমি সব সময় চেষ্টা করি পরিবারে সবাই কে নিয়ে ভালো থাকতে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোষ্ট দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61152.47
ETH 2665.18
USDT 1.00
SBD 2.55