গোলাপি রঙের নয়ন তারা ফুলের ফটোগ্রাফি।

in Incredible India6 days ago

বিসমিল্লাহির রহমানির রহিম।
আসসালামু আলাইকুম আমার সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে একটি সুন্দর গোলাপী রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি এই গোলাপি রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে।

1000036676.jpg

ফুলের সৌন্দর্য প্রাকৃতিক সৌন্দর্যের সাথে মিশে আছে, যা আমরা প্রাকৃতিক সৌন্দর্যের মাঝ থেকে উপভোগ করি। এবং ফুলের সৌন্দর্য এক অপরূপ সৌন্দর্য এই সৌন্দর্য আমরা প্রত্যেকটা মানুষ উপভোগ করতে চাই। আমি ও কিন্তু এই ফুলের সৌন্দর্য উপভোগ করতে চাই। আমি আশা রাখি আপনিও কিন্তু ফুলের সৌন্দর্য উপভোগ করতে চান। কারণ আপনিও ফুল ভালোবাসেন তাই তো এই ফুলের ফটোগ্রাফি দেখে আমার পোস্ট আপনি দেখছেন।

1000036672.jpg

যাই হোক ফুল আমরা সবাই পছন্দ করি এবং ভালোবাসি ফুল আমি অনেক বেশি পছন্দ করি এবং ভালোবাসি। এবং যখন আমি আপনাদের মাঝে কোন ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে পারি তখন আমি সত্যিই আনন্দিত অনুভব করি। আসলে ফুলের সৌন্দর্য আমাদের মনে অন্যরকম একটি প্রশান্তি নিয়ে আসে। এই প্রশান্তি আমরা সব জায়গায় পাই না প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে যে প্রশান্তি আমরা খুঁজে পাই।

1000036674.jpg

প্রাকৃতিক সৌন্দর্য সবাই উপভোগ করতে পারে না। কারণ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হলে তার প্রেমে পড়তে হবে। তার প্রেমী হতে হবে তাকে ভালো ভাবে বুঝতে হবে। তার পিছে নিখুঁত ভাবে মনমুগ্ধ হতে হবে। তবে তো আমরা প্রাকৃতিক সৌন্দর্য ভালো ভাবে উপভোগ করতে পারবো এবং তার প্রেমী হতে পারব।

1000036673.jpg

আজকের এই গোলাপি রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি আমি ধারণ করেছি অনেক দূরে গিয়ে। অবশ্য যেখানে গিয়েছিলাম সেখান থেকে আমি আরো অনেক ধরনের ছবি ধারণ করেছিলাম যে গুলো আমি ধীরে ধীরে আপনাদের মাঝে অবশ্যই শেয়ার করব। তবে আজ শুধু এতটুকুই বলবো যখন এই ফুলটি আমি দেখতে পাই তখন আমি সত্যিই আনন্দিত ছিলাম। এবং আমার পাশে আরো অনেক মানুষ ছিলো। কিন্তু আমি কোন মানুষের দিকে খেয়াল না করে নিজের মোবাইল বের করে এই ছবি গুলো ধারণ করেছিলাম।

1000036675.jpg

আসলে অনেক সময় পাশে মানুষ জন থাকার জন্য আমরা সবই ছবি ধারণ করতে লজ্জা পাই। কিন্তু আমার কাছে ওইটা কোন বিষয় না। যেটা আমার প্রয়োজন এবং যেটা আমি ধারণ করে মনে আনন্দিত পাবো সেই কাজটি অবশ্যই আমার করতে হবে। এবং শুধু আমার ক্ষেত্রে নয় আমি চাইবো আপনারা ও যে কাজ করে মনে আনন্দিত পাবেন অন্য মানুষ কি বলল বা কি ভাবলো এইটা না দেখে আপনি আপনার মনের কথা শুনে সেই কাজটি করে ফেলবেন।

1000036677.jpg

আপনি সেই কাজটি করতে পারলে দেখবেন আপনার নিজের মনে সত্যি অন্যরকম একটি আনন্দ অনুভব করতে পারবেন। তবে এই গোলাপি রঙের নয়নতারা ফুলের উপরে হালকা হালকা বৃষ্টির পানির জন্য ফুলটি আরো বেশি সৌন্দর্য বেড়ে গিয়েছে। ফোঁটা ফোঁটা পানি পড়ে আছে এই গোলাপি রঙের নয়নতারা ফুলের উপরে। যা দেখতে আরো সুন্দর দেখাচ্ছে এবং তার সৌন্দর্য হাজার গুণ বেড়ে গিয়েছে।

1000036678.jpg

আমাদের আশে পাশে আমরা ফুল গাছের যদি যত্ন নিয়ে থাকি তাহলে অবশ্যই ফুল ধারণ করে সেই গাছে। এবং গাছের প্রতি আমরা যদি যত্ন না নেই তাহলে সেই গাছে কখনো ভালো ভালো ফুল ধারণা হবে না। এবং আমরা ফুলের সৌন্দর্য উপভোগ করতে পারবো না তাই আমরা সবাই ফুল গাছের প্রতি অবশ্যই যত্ন নেবো। এবং যতো বেশি গাছের যত্ন নিবো আমরা ততো বেশি সুন্দর ফুল আমরা উপভোগ করতে পারব।

DeviceName
AndroidVivY77 /v2169 vivo
Camerafocal length:26mm(equivalent to 35mm focal length film)
LocationMalaysia 🇱🇷🇱🇷🇱🇷
Short by@bayezid123

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি টি সত্যি ফুল গুলো দেখতে অনেক ভালো গালে আমি সময় পেলেই ফটোগ্রাফি করি ধন্যবাদ বন্ধু আপনাকে শেয়ার করার জন্য।

 5 days ago 

আসলে ব্যস্ততার মধ্যে আমরা সবাই থাকি কিন্তু যখন সময় পাই তখন অবশ্যই আমাদের প্রাকৃতিক সৌন্দর্য মোবাইলে বা ক্যামেরার মাধ্যমে ধারণ করে রাখা উচিত। এবং ফটোগ্রাফি আমি করতে ভালোবাসি কিন্তু ব্যস্ততার কারণে ফটোগ্রাফি খুব বেশি ধারণ করা হয় না। তবে মাঝে মাঝে যখন সময় পাই তখন আমিও আপনার মতো ফটোগ্রাফি শেয়ার করতে পছন্দ করি।

ধন্যবাদ বন্ধু আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Loading...
 6 days ago 

ফুল আমরা বেশিরভাগ মানুষই পছন্দ করি।ঠিকই বলেছেন সব মানুষ প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারে না। আপনার এই কথার সাথেও আমি একমত যে, প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হলে আগে প্রকৃতির প্রেমে পরতে হবে।
আমি অনেক মানুষকে দেখেছি যারা অনেক সুন্দর জায়গায় বাস করার পরও কোনদিন নিজের পাশের সৌন্দর্য খেয়াল করে নাই।
আপনার এই গোলাপি রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে।

 5 days ago 

একদমই তাই অনেক মানুষ অনেক সুন্দর সুন্দর পরিবেশে বসবাস করে কিন্তু তারা সেই প্রাকৃতিক সৌন্দর্য খেয়াল করে দেখেনা। আসলে প্রাকৃতিক সৌন্দর্য দেখার জন্য বহুদূর যাওয়া লাগে না আমরা যদি আমাদের আশে পাশের গুলো একটু ভালো করে লক্ষ্য করি তাহলে প্রাকৃতিক সৌন্দর্য আমরা উপভোগ করতে পারি। এবং প্রকৃতির প্রেমে না পড়লে প্রাকৃতিক সৌন্দর্য আমরা উপভোগ করতে পারি না। যাই হোক আমার ধারণা করা গোলাপি রঙের নয়নতারা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে এটা জানতে পেরে আমি অনেক আনন্দিত।

 6 days ago 

ফটোগ্রাফিমূলক ফটোগ্রাফি পোস্ট আমার কাছে ভালো লাগে এমনকি ফটোগ্রাফি করতেও ভালোবাসি। আজ আপনি নয়নতারা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। একদমই ঠিক বলেছেন, প্রাকৃতিক সৌন্দর্যের স্বাদ সবাই নিতে চায়। মন ভালো না থাকলে ফুলের সংস্পর্শে আসলে মন ভালো হয়ে যায়। ফুলের উপর বৃষ্টির ফোঁটা পড়লে আসলেই ফুলের সৌন্দর্য্য বেড়ে যায়।

 5 days ago 

একদমই তাই বৃষ্টির পানির ফোটার ফুলের ওপরে থাকলে অনেক সুন্দর লাগে। এবং যখন এই ফটোগ্রাফি গুলো আমি ধারণ করেছিলাম তখন এই ফুলের ওপরে যে পানির ফোটা আছে তার সৌন্দর্য আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। এবং আপনি ফটোগ্রাফি পোস্ট দেখতে ভালোবাসেন এবং ফটোগ্রাফি ধারণ করতে ভালোবাসেন এটা জানতে পেরে ভালো লাগলো।

 6 days ago 

নয়নতারা ফুল দেখতেই আসলেই অনেক সুন্দর ৷ তারপর এই নয়নতারা ফুল দিয়ে আমরা সনাতন ধর্মের মানুষেরা দেবদেবীর পূজা করে থাকি ৷ এই দিক দিয়ে বেশ উপকারে আসে তার পাশাপাশি আরো অনেক উপকার রয়েছে যেটা স্বাস্থ্যের জন্য বেশ উপকারি ৷

ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 5 days ago 

এটি আমি সর্বপ্রথম জানতে পারলাম আপনারা সনাতন ধর্মের মানুষেরা এই নয়নতারা ফুল দিয়ে দেব দেবীর পূজা করে থাকেন। এবং এই নয়নতারা ফুলের আরো স্বাস্থ্য উপকারিতা আছে এটা আমার কাছে অজানা ছিলো কিন্তু আপনার কমেন্টের মাধ্যমে জানতে পারলাম।

এতো সুন্দর একটি কমেন্ট আমার পোষ্টের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

নয়ন তারা ফুলকে নিয়ে এত সুন্দর করে গুছিয়ে আপনি আমাদের মাঝে উপস্থাপন করলেন যা দেখে আমার খুব ভালো লেগেছে। কারণ আমার বাসাতে আমি দু ধরনের নয়ন তারা ফুল গাছ রোপন করে রেখেছি। একটি হচ্ছে সাদা রঙ্গের আর অন্যটি হচ্ছে গোলাপি রঙের। ফুলকে ভালোবাসে না এমন মানুষ পৃথিবীতে দ্বিতীয় এক জনকেও খুঁজে পাওয়া যাবে না। ফুল বাড়ির এবং পরিবেশের সৌন্দর্যতা বাড়িয়ে তোলে। ফুলের প্রতি আমার একটু অন্যরকম ভালোবাসা জন্মে আছে। ফুল গাছ প্রাকৃতিক সৌন্দর্যের এক অন্যরকম নিদর্শন। আর আমি আমার রোপন করা ফুল গাছের প্রতি খুবই যত্নশীল। নয়নতারা ফুল নিয়ে এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 5 days ago 

এটা জানতে পেরে আমি আনন্দিত যে আপনি আপনার বাসায় দুই ধরনের নয়নতারা ফুল গাছ রোপন করে রেখেছেন। আসলে নয়নতারা ফুল আমি যতটুকু জানি অনেক রংয়ের হয়ে থাকে। যাইহোক অবশ্যই আমাদের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হবে এবং আপনি ফুল গাছের প্রতি যত্নশীল অনেক বেশি এবং আপনার ফুলের প্রতি অন্যরকম একটি ভালোবাসা আছে এটা সত্যি আমার কাছে একটি আনন্দের বিষয়। ধন্যবাদ আপনাকে খুব মূল্যবান একটি কমেন্ট শেয়ার করার জন্য।

 5 days ago 

আপনার নয়ন তারা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল যেটা আমার কাছে অনেক ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

আমি আনন্দিত আমার ধারণা করা নয়নতারা ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে এটা সত্যি আমার কাছে একটি আনন্দর বিষয় এবং আমি ভালোবাসি আপনাদের এই সুন্দর কমেন্ট পড়তে। ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

নয়নতারা ফুলটা ছোট এবং গোলাপী রঙের হওয়ার কারণ অনেক সুন্দর দেখতে হয়, এই ফুলের উপর বৃষ্টির পানি পরলে এবং তখন ফুলের ছবি তুললে বেশি সুন্দর দেখা যায়, আপনার সুন্দর ফটোগ্রাফি এবং সাথে সুন্দর বর্ণনা দেখে ভাল লাগল, ভাল থাকবেন।

 5 days ago 

আসলে এই পৃথিবীতে অনেক ধরনের ফুল আছে এবং নয়ন তারা ফুল তার ভেতরে একটি সুন্দর ফুল এবং এটি আমরা সবাই কম বেশি পরিচিত আছি। এবং নয়নতারা ফুল অনেক ছোট আমিও আপনার সাথে সহমত এবং গোলাপি রঙের হওয়ার কারণে সৌন্দর্য আরো অনেক বেড়ে গিয়েছে তার উপরে যে কোন ফুলের উপরে বৃষ্টির ফোঁটা পড়লে তার সৌন্দর্য আরো অনেক বেশি বেড়ে যায়।

যাইহোক খুবই সুন্দর একটি মন্তব্য আমার পোষ্টের মাধ্যমে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য আপনার দিন শুভ হোক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44