You are viewing a single comment's thread from:

RE: গোলাপি রঙের নয়ন তারা ফুলের ফটোগ্রাফি।

in Incredible India7 days ago

নয়ন তারা ফুলকে নিয়ে এত সুন্দর করে গুছিয়ে আপনি আমাদের মাঝে উপস্থাপন করলেন যা দেখে আমার খুব ভালো লেগেছে। কারণ আমার বাসাতে আমি দু ধরনের নয়ন তারা ফুল গাছ রোপন করে রেখেছি। একটি হচ্ছে সাদা রঙ্গের আর অন্যটি হচ্ছে গোলাপি রঙের। ফুলকে ভালোবাসে না এমন মানুষ পৃথিবীতে দ্বিতীয় এক জনকেও খুঁজে পাওয়া যাবে না। ফুল বাড়ির এবং পরিবেশের সৌন্দর্যতা বাড়িয়ে তোলে। ফুলের প্রতি আমার একটু অন্যরকম ভালোবাসা জন্মে আছে। ফুল গাছ প্রাকৃতিক সৌন্দর্যের এক অন্যরকম নিদর্শন। আর আমি আমার রোপন করা ফুল গাছের প্রতি খুবই যত্নশীল। নয়নতারা ফুল নিয়ে এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 6 days ago 

এটা জানতে পেরে আমি আনন্দিত যে আপনি আপনার বাসায় দুই ধরনের নয়নতারা ফুল গাছ রোপন করে রেখেছেন। আসলে নয়নতারা ফুল আমি যতটুকু জানি অনেক রংয়ের হয়ে থাকে। যাইহোক অবশ্যই আমাদের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হবে এবং আপনি ফুল গাছের প্রতি যত্নশীল অনেক বেশি এবং আপনার ফুলের প্রতি অন্যরকম একটি ভালোবাসা আছে এটা সত্যি আমার কাছে একটি আনন্দের বিষয়। ধন্যবাদ আপনাকে খুব মূল্যবান একটি কমেন্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45