White flower

in #white28 days ago
আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালো আছি । আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240620_095939.jpg

20240620_095934.jpg

আমি একদিন আমার এক বন্ধুর বাসায় একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে গিয়ে খাওয়া-দাওয়া শেষ করে ছবি তোলার জন্য তাদের ঘরের পিছে একটা জায়গা আছে । জায়গাটা ছবি তোলার জন্য অনেক বেশি সুন্দর ছিল । পরিবেশটা অনেক বেশি সুন্দর ছিল । ছবি তুলতে গিয়ে দেখতে পাই একটি ফুল গাছ আমি আমার ছবি তুলার পাশাপাশি এ ফুলটির ফটোগ্রাফি করে ফেললাম । ফুলটি অনেক বেশি সুন্দর ফুলটির রং টা ও অনেক সুন্দর ছিল ।

আমরা ওখানে যারা যারা আছে তাদের সবার কাছে এ ফুলটা ভালো লাগে। তারা সবাই এ ফুল টার ফটোগ্রাফি করছে আর তারা বলতেছে আমাদের এ ফুলটার রং টা বেশি ভালো লাগতেছে । আমরা সবাই এ ফুল টার অনেক বার ফটোগ্রাফি করলাম । আমাদের সবার কাছে এ ফুলটা অসাধারণ সুন্দর লেগেছে আমরা সবাই এ ফুলটার পাশে আমাদের কয়েক টা আমদের ছবি তুললাম।

20240620_095931.jpg

20240620_095929.jpg

এ ফুলটি দেখে আমরা সবাই মুগ্ধ হয়ে গিয়েছি। আমাদের সবার চোখ জুড়ে গেছে এ ফুলটি দেখে আমাদের কাছে ভীষণ ভালো লাগলো। আমাদের কাছে অসম্ভব ভালো লেগেছে । এ ফুলটির আকার আকৃতি অনেক বেশি সুন্দর ছিল । আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। আমাদের কাছে চমৎকার লেগেছে । আমাদের কাছে এ ফুলটি অনেক ভালো লেগেছে আমরা প্রশংসা না করে পারলাম না অনেক সুন্দর এই ফুলটি।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু আমি অধিক আগ্রহে বসে রইলাম ।আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71