Tree photo

in #tree6 days ago

আচ্ছা পেনের মাঝে আমি হঠাৎ ঘটে যাওয়া একটা আতঙ্কিত ঘটনা এবং তারপর অনেক ধরনের দুর্ঘটনা ঘটার একটা মুহূর্ত শেয়ার করব আসলে মানুষের জীবনে কখন কি ঘটে কেউ জানে না আমরা যখন সুন্দর ভাবে চলার চেষ্টা করি তখন হয়তোবা আমাদের বিপদ আসে আবার আমাদের বিভিন্ন কাজের ফল সর্ব কিন্তু আমরা অনেক সময় অনেক কিছু খারাপ প্রতিফলন দেখতে পাই।

17205905216572478732669136786620.jpg

কিছুদিন আগে এক লোক তার বাইরে যাওয়ার কথা সিন চলছে কিন্তু সে ব্যক্তি হিসেবে তেমন ভালো নয় পরবর্তীতে বিভিন্ন জায়গায় ট্রাই করতে ছিল বাইরে যাওয়ার জন্য এক পর্যায়ে তার বাইরে যাওয়ার ডেট ফিক্সড হয়ে যায় এবং পরবর্তীতে তার ডেট যখন পিকচার সেদিন যাওয়ার সময় একটা দুর্ঘটনা ঘটে যায় আর সেটা আসলে খুব বেদানাদায়ক ছিল

তার পাশাপাশি তার অনেকগুলো টাকা হারিয়ে গিয়েছে এবং যেতে যেতে প্রত্যেকটা প দিয়ে তাকে অনেকবার বিভিন্ন রকম বিপদে পড়তে হয়েছে মূলত আমরা কখন কিভাবে বিপদে পড়বো সেটা আমাদের জানা নেই সবকিছুই উপরআলার দেয়া বিধান তবে আমরা নিজেরা যদি চেষ্টা করি আমাদের দায়িত্ব ও কর্তব্য সবকিছু পালন করে নিজেদের মতো চলতে তাহলে হয়তো বা দোয়া সড়ক হিসেবে আমরা ভালো কিছু পেতে পারি।

আসলে এ ধরনের লোকের কথার কি বলবো না বলাই বেটার তাই আর বেশি কথা না বাড়ি এখানে বিদায় নিচ্ছি সবাই সুস্থ থাকুন এবং সবাই এ ধরনের লোক থেকে বিরত থাকবেন এবং এদেরকে অবশ্যই আইনের আওতায় আনা উচিত এরা অপরাধী ভন্ড প্রতার। বিদায় নিলাম আল্লাহ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63749.66
ETH 3419.02
USDT 1.00
SBD 2.48