The daily diary game : 04/08/2020 আজকের এই দিনে

in #thediarygame4 years ago

![IMG20200802182632.jpg](UPLOAD FAILED)

আসসালমুয়ালাইকুম,
কেমন আছেন সবাই। আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। প্রতিদিনের মতো আজকেও আমার দিনলিপি আপনাদের মাঝে উপস্থাপন করবো। শুরুতেই আল্লাহর কাছে হাজার শুকরিয়া তিনি আমাকে এমন একটি দিন উপহার দেওয়ার জন্য।

প্রতি দিনের মতো আজকে ও আমি ভোর ৪ঃ৪০ মিনিটে ঘুম থেকে উঠলাম ঘুম থেকে উঠার পড় অজু কড়ে ফজরের নামাজ আদায় কড়লাম। তার পর প্রতিদিনের মতো শারিরীক ব্যায়াম কাড়লাম শারিরীক ব্যায়াম শরীরের সুস্থতা এনে দেয় এজন্য আমি প্রতিদিন ব্যায়াম কড়ে থাকি

তারপর গোসল করে ফ্রেশ হওয়ার পড় সকাল বেলার খাবার খাই। খাবার খাইতে খাইতে কখন যে ৮ঃ৩০ বেজে গেলো বুঝতেই পারলাম না তারপড় আমি আমার অফিসের দিকে রওনা হলাম

IMG_20200805_181422.jpg

অফিসে সারাদিন কাজ কড়ার পড় বিকেল ৬ঃ০০ টার সময় অফিস ছুটি হলো অফিস ছুটির পড়ে বাসায় যাওয়ার সময় যা গটলো সেইটা মনে হলেই গায়ের লোম দাড়াইয়া পড়ে

সিরাজগঞ্জের অভি গাড়ির সাথে একটা ভ্যান গাড়ির মারাত্মক এক্সিডেন্টে একটা শিশু বাচ্চা মারা যায় চোখের সামনে এই মারাত্মক দুর ঘটনা দেখে আমি বা আমার দারিয়ে থাকাই যেনো কস্ট হয়ে গেলো কি করবো আমি দিরে দিরে বাসার দিকে গেলাম বাসায় যাওয়ার পড় আমি গোসল কড়লাম।

![IMG_20200805_190023.jpg](UPLOAD FAILED)

গোসল কড়ার পড় আমি যেই কাজ কড়তে যাই কনো কাজে মন বসে না সেই দৃর ঘটনা কথা মনে পড়ে

কি করবো তারপর আমার মাকে ফোন দিলাম আর আমার মায়ের সাথে কথা বলার পড় আমার এক বন্ধু ফোন দিলো তারপর এই দৃর ঘটনা কথা আমার বন্ধু কাছে সেয়ার করলাম

তারপর আমি রাতের খাবারের জন্য গেলাম। রাতের খাবার যেনো আমার জন্য অসম্ভব হয়ে পড়লো আমি কনো ভিবেই খাইতে পারলাম না বার বার যেনো সেই দৃর ঘটনা কথা মনে পড়ে যায়

তারপর আমি মোবাইলে কিছু সময় গেমস খেলতে শুরু কড়লাম কিছু সময় গেমস খেলার পড় দেখি রাত ৯ঃ০০ টা বেজে গেছে তার পর আমি আমার রুমে একটা কফি বানিয়ে খাইতে শুরু কড়ি এবং

তারপর হটাৎ আমার এক বন্ধুর ফোন একটু দোকানে যাওয়া লাগবে আমি বললাম আমি যাবো না ছাড় লই না তারপর কি কড়ার গেলাম দোকানের দিকে তারপর মোবাইল রিচার্জ কড়ার পড় আবার বাসার দিকে আসলাম

বাসায় আসার পড় আমি আমার বেডে গেলাম সোয়ার জন্য কেমন যানি ঘুমও আসে না বার বার যেন সেই দৃর ঘটনার কথা মনে হয় এবং ছোখে পড়ে তারপর অবশেষে কি করবো ভাবলাম আমার পোস্ট রেডি কড়ি তার পর বসলাম আমার পোস্ট রেডি করতে

যারা কষ্ট করে আমার সম্পুর্ন পোস্ট পরেছেন তাদেরকে অংসখ্য ধন্যবাদ।

Sort:  

Hi @alaminsorkar !
Thanks for sharing your feelings in diary with us and I am sorry here that you have experience such a bad accident.
May Allah give those life rest in peace.

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64386.10
ETH 3142.17
USDT 1.00
SBD 3.98