আজকের আমার কথা গুলো।

in #talk4 days ago (edited)

শুভ বিকাল জানি আজকে বন্ধুদের মাঝে আমি নতুন একটি পোস্ট আপনাদের মাঝে তুলে ধরতে যাচ্ছি আশা করছি এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা ভূমি চলুন এইবার।

17203354985531019735974864329741.jpg

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন। জীবন অনেক কিছুই দেখেছি এবং দেখার ভিত্তিতে এই ফটোগ্রাফি না করে এখন ভিন্ন বিষয় নিয়ে উপস্থাপন করতে যাচ্ছে আশা করছি ভালো লাগবে তো চলুন শুরু করি।

খারাপ আচরণের শিকারদের জন্য সহায়তা প্রদান অপরিহার্য। এর মধ্যে কাউন্সেলিং, সহায়তা গোষ্ঠী এবং আইনি সহায়তা অন্তর্ভুক্ত থাকতে পারে। ক্ষতিকারক ক্রিয়াকলাপের দীর্ঘমেয়াদী প্রভাব প্রশমিত করার জন্য ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সংস্থানগুলিতে অ্যাক্সেস রয়েছে তা নিশ্চিত করা এবং এগিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ।

ধারাবাহিকতা বজায় রাখতে চেয়েছি এবং সে ধারাবাহিকতার মাধ্যমে এক একদিন এক এক বিষয়বস্তু নিয়ে শেয়ার করতে চেয়েছে তাই আজকে এ বিষয় নিয়ে শেয়ার করলাম ভালো লাগলে জানাবেন। কারণ ভালো লাগার বিষয় রয়েছে

একটি ইতিবাচক পরিবেশকে উত্সাহিত করা: একটি ইতিবাচক, অন্তর্ভুক্তিমূলক এবং সহায়ক পরিবেশ তৈরি করা খারাপ লোকদের প্রভাব প্রতিরোধে সহায়তা করতে পারে . ইতিবাচক আচরণকে উত্সাহিত করা, সদয় আচরণ উদযাপন করা এবং সম্প্রদায়ের বোধ জাগানো সামাজিক বন্ধনকে শক্তিশালী করতে পারে এবং ক্ষতিকারক কর্মের প্রকোপ কমাতে পারে।

আজকে আর কথা বাড়াবো না সবার সুস্থতা কামনা করার থাকেনা বিদায় নিচ্ছি। আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি বা বিভিন্ন কোন টপিক নিয়ে আবার আসবে সে পর্যন্ত সবাই ভালো সুস্থ থাকবেন। অবশ্য আপনাদের মাঝে ফিরে আসবো আবারো এ পর্যন্ত ভালো থাকুন এই বলে এখানে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

ডিভাইস poco M2
লোকেশন মেহেরপুর
ফটোগ্রাফি রেনডম পোস্ট


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


সবাইকে অভিবাদন!

আমি নুর রোহন বাবু, কিন্তু আপনি আমাকে NRB1 বলতে পারেন। একজন উত্সাহী ব্লগার এবং ক্লাস 10 এর ছাত্র হিসাবে, আমি এই ব্লগের মাধ্যমে আপনার সাথে আমার বিশ্ব ভাগ করে নিতে উত্তেজিত। স্কুলের কাজ এবং ব্লগিং ভারসাম্যপূর্ণ করা চ্যালেঞ্জিং, কিন্তু এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। আমি নতুন ধারণাগুলি অন্বেষণ করতে, আমার চিন্তাভাবনাগুলি ভাগ করতে এবং আমার আগ্রহগুলি ভাগ করে এমন পাঠকদের সাথে সংযোগ করতে পছন্দ করি৷ এখানে, আপনি অধ্যয়নের টিপস এবং স্কুল জীবনের অ্যাডভেঞ্চার থেকে শুরু করে ব্যক্তিগত প্রতিফলন এবং শখের বিভিন্ন বিষয়বস্তু পাবেন।

একজন ছাত্র হিসাবে, আমি একাডেমিক জীবনের চাপ এবং আনন্দ বুঝতে পারি। আমার পোস্টগুলির মাধ্যমে, আমি অন্তর্দৃষ্টি এবং টিপস অফার করার আশা করি যা অন্যান্য শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত যাত্রায় নেভিগেট করতে সহায়তা করতে পারে। আপনি অধ্যয়নের হ্যাক, অনুপ্রেরণামূলক গল্প, বা শুধুমাত্র শিথিল এবং পড়ার জায়গা খুঁজছেন না কেন, আপনি এখানে এটি সবই পাবেন।এবং আমি আশা করি আপনি বিষয়বস্তুটি উপভোগ করবেন যতটা আমি এটি তৈরি করে উপভোগ করি!নুর রোহন বাবু (NRB1)।


b6adf5e19c0f0d951b385172f7bb1e20a81886be.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57889.17
ETH 3155.19
USDT 1.00
SBD 2.42