Sun Photo

in #sunyesterday

আসলে আজকে বৃষ্টি তবুও আমি চেয়ে শেয়ার করতেছি কিছু সূর্যের ফটোগ্রাফি এবং আপনাদের ভালো লাগবে জেনে আনন্দিত হবো এবং আপনারা ভালো মন্দ জানাবেন মন্তব্যের মাধ্যমে তো বন্ধুরা চলুন শুরু করি আজকের ফটোগ্রাফি পোস্ট। যেখানে দেখতে পাবেন কিছু ও সূর্যের ফটোগ্রাফি।
20200225_174919.jpg
সূর্য অস্ত যাওয়ার আগে এই ফটোগ্রাফি গুলো করেছিলাম এক বন্ধুকে বলেছিলাম আমাকে ফটো তুলে দিতে সে আমাকে ফটোগুলো তুলে দেয় সেটাই আজকে আপনাদের মাঝে তুলে ধরতে ভালো লাগবে তো বন্ধুরা তো বন্ধুরা ফটোকপি গুলো কেমন লাগে আপনাদের সেটা জানাতে ভুলবেন না কিন্তু। গরম ভাল লাগে অবশ্যই জানানোর প্রয়োজন রয়েছে অপারেশন।
20200225_174859.jpg
সবসময় চেষ্টা করি ভিন্ন তারা কি সব সময় আপনাদের মাঝে উপস্থাপন করতে তাইতো এই ফটোগ্রাফি গুলো উপস্থা মন্তব্য করে জানাবেন। প্রতিদিন চেষ্টা করি একবার একেক ধরনের কিছু নিয়ে আসছে সেই হিসেবে আজকে এগুলো কেমন লাগছে জানাবেন। কারণ আপনাদের মতামত অনেক বেশি গ্রহণযোগ্য এবং আপনাদের মতামতের মাধ্যমে অনেক কিছু হতে পারে।

আসলে বেশি কথা বাড়াবো না কারণ যেহেতু অনেক ব্যস্ত সময় এবং আজকে একটু খেলার মাঠে যেতে হবে এবং সেখানে ফুটবল খেলতে পারবে তাদের কথা না বাড়ি এখান থেকে ফুটবল খেলার মাঠে বিদায় নিব। সবাই সবার মত সুস্থ থাকবেন ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করতে হবে সবাই সবার জন্য।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44