Different Photo

in #randomlast month

আসসালামু আলাইকুম আশা করছি সবাই ভালো আছেন সবাই সুস্থ থাকুন নতুন পর্ব শেয়ার করব। কথোপকথন অনেক কিছুই হবে তবে তার মাঝে কিছু কথা আপনাদের হয়তো মনে রাখতেও পারে তো বন্ধুরা চলুন শুরু করি। সরাসরি কথোপকথনে ফিরে যাই।

17208508020231126505830101418926.jpg

না হলে প্রতিনিয়ত আমরা ধ্বংসের দিকে ধাবিত হব আর এভাবেই নিজেদের কারণে নিজেরা নিজেদের পায়ে কুড়াল মারার মত সমতুল্য হয়ে পড়বে। আশা করছি আপনারা হয়তো এই বিষয়গুলো বুঝতে পেরেছেন নাইলে কিভাবে হবে এটা বুঝার দরকার অনেকেরই রয়েছে।

এইতো দাদা এখন একটা বাচ্চাকে অনেকভাবে বুঝ দিতে হয় কারণ তারা আসলে সব কিছু পাচ্ছে না কিন্তু মোবাইল দাবিত হচ্ছে মোবাইলের দিকে আকর্ষণের কারণে মানুষ বিনাগ্রস্ত থেকে বিকাশ গ্রস্ত হচ্ছে না। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন। আশা করছি আপনাদের ভালো লাগবে বন্ধুরা। ভাল লাগলে সেটা মন্তব্য জানাবেন।

প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে আমি চেষ্টা করে যে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করতে এক একবার একেক বিষয়ে আপনাদের সাপোর্ট পেলে আমি বিভিন্ন রকম ফটোগ্রাফিও বিষয়বস্তু তুলে ধরতে পারবো। সেজন্য প্রয়োজন রয়েছে আপনাদের সাপোর্ট আপনাদের সাপোর্ট অনেক বেশি কামনা রয়েছে।

আমি আসলে এই বৃষ্টির দিনে কোথাও বেড়ে যেতে পারছি না তাই হয়তো আপনাদের মাঝে কথোপকথন গুলো শেয়ার করছি বৃষ্টি হলে মনের ভিতরে অনেক কিছু এই মজা লাগে এবং অনেক কড়া নাড়ে সেজন্য আমি মূলত আপনাদের মাঝে আজকে পোস্টটি শেয়ার করুন। আশা করছি আপনাদের ভালো লাগবে বন্ধুরা। ভাল লাগলে সেটা মন্তব্য জানাবেন।

আজকে আর কি কথাহয়তো ব্যস্ত সময়ের মাঝে এখানে বিদায় নিয়ে নিতে হবে আমাদেরকে সবাইকে। একটা সময় নিজেরাও এখান থেকে বিদায় নিব সবাই বিদায় নিতে হবে তাই কথা না বাড়িয়ে বিদায় নিচ্ছি।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল সবার জন্য।

আমি হ্রদয় আমার আইডির নাম @boshurhat। চলুন আরেকটু পরিচিত হই।

1717074088609.jpg

  • সবাইকে অভিবাদন!আমি হ্রদয়, ভ্রমণ এবং ব্লগিংয়ের প্রতি আবেগ সহ একজন কম্পিউটার দোকানদার। আমার ব্লগে স্বাগত জানাই, যেখানে আমি প্রযুক্তি জগতের এবং বিশ্বজুড়ে আমার ভ্রমণ উভয়ের থেকে আমার অ্যাডভেঞ্চার এবং অন্তর্দৃষ্টি শেয়ার করি। একটি কম্পিউটারের দোকানে কাজ করা আমাকে প্রযুক্তির সাম্প্রতিকতম সাথে আপডেট রাখে এবং আমি আমার জ্ঞান এবং টিপস অন্যদের সাথে ভাগ করে নিতে পছন্দ করি। কিন্তু প্রযুক্তি জগতের বাইরে, আমার হৃদয় নতুন জায়গা অন্বেষণ, বিভিন্ন সংস্কৃতির অভিজ্ঞতা এবং সেই মুহূর্তগুলিকে আপনার সাথে ভাগ করে নেওয়ার সাথে সম্পর্কিত।

এই ব্লগের মাধ্যমে, আপনি প্রযুক্তিগত টিপস, ভ্রমণের গল্প এবং ব্যক্তিগত প্রতিফলনের মিশ্রণ পাবেন। আমি সাম্প্রতিক গ্যাজেট নিয়ে আলোচনা করছি, কম্পিউটার রক্ষণাবেক্ষণের বিষয়ে পরামর্শ দিচ্ছি, বা আমার ভ্রমণের অভিজ্ঞতা বর্ণনা করছি, আমার লক্ষ্য হল আমার পাঠকদের জন্য মূল্যবান এবং আকর্ষক বিষয়বস্তু প্রদান করা।আমি প্রযুক্তি এবং ভ্রমণ করার সময় আমার সাথে যোগ দিন। আমি আশা করি আমার অভিজ্ঞতাগুলি আপনাকে নতুন জায়গা অন্বেষণ করতে, নতুন প্রযুক্তি গ্রহণ করতে এবং ভ্রমণ উপভোগ করতে অনুপ্রাণিত করবে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45