Photographs

in #photographylast month

সবার সুস্থতা কামনা করে নতুন শেয়ার করতে আশা করছি আপনাদের এই নতুন পোস্ট ভালো লাগবে। আজকের ফটোগ্রাফিতে প্রকৃতির অপরূপ ছোঁয়া দেখতে পাবেন কারণ প্রকৃতি সবারই পছন্দের আমার নিজেরও পছন্দ আর প্রকৃতি যদি নষ্ট হয় তাহলে আমরা মানব সভ্যতা বিনষ্ট হয়ে যাবে এবং মানুষ অনেক বেশি কষ্ট করতে হবে সেজন্য প্রকৃতিকে বাঁচিয়ে রাখা প্রকৃতিকে বজায় রাখা সবারই প্রয়োজন
17212003922986143160574799718012.jpg
প্রকৃতির উপর লীলা খেলা সবাই বোঝেনা খেলাতে যারা টিকেছে তারাই রয়েছে এবং এই ফটোগ্রাফি গুলো আপনাদের সেটার একটা আভাস রয়েছে। একটা সময় পুকুরে ছিল এখন পুকুর হারিয়ে গেছে পুকুরটি দেখে সেটা মনে করে এবং আপনাদের মাঝে আপনাদের ভাল লাগবে যদি ভালো লেগে থাকে সেটা মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

সবার চেষ্টায় প্রচেষ্টায় সবকিছু তুলে ধরা সম্ভব হয় তবে আমি চেষ্টা করি ভিন্নভাবে তুলে ধরতে আপনাদের মাঝে সেজন্য এই পদ্ধতি গুলো উপস্থাপন করলাম আশা করছি আপনাদের পছন্দ হবে হতে হবে এবং না হলে আমাকে অবশ্যই জানাবেন। কথা বলোনা বিদায় নেব তবে আজকে বিদায় নিচে আগামীতে ফিরে আসবো এই কামনায় বিদায় নিলাম

সবাইকে আল্লাহ হাফেজ জানিয়ে বিদায় নিচ্ছি কারণ আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি নিয়ে আসবো তবে আজকে কিন্তু সময় স্বল্পতার কারণে বেশি কথা বলে না বলে এখানে বিদায় নেয়ার যে ঘোষণা দিচ্ছি। আগামীতে আমি চেষ্টা করব কোন গল্প বা কবিতার বা গান বাচড়া নিয়ে আজকে এখানে বিদায় নিতে হবে যেহেতু কর্ম ব্যস্ততা রয়েছে তাই ধন্যবাদ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58394.86
ETH 2618.86
USDT 1.00
SBD 2.39