কাঠগোলাপের ফটোগ্রাফি।

in #photography21 hours ago

♥️আসসালামুআলাইকুম♥️

প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করেই আজকের পোস্টটি শুরু করতে যাচ্ছি।

আজ আপনাদের মাঝে আরো কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য এসেছি। আজকের ফটোগ্রাফি গুলো হল কাঠ গোলাপকে নিয়ে। আমার পছন্দের তালিকায় সবচেয়ে প্রিয় ফুল আছে সেই ফুলগুলোর মধ্যে কাঠ গোলাপ ফুল অন্যতম। আগে একটা সময় এই কাঠগোলাপ এর গাছ আমাদের দেশে তেমন বেশি ছিল না।বর্তমান সময়ে প্রত্যেকটা নার্সারিতে কাঠগোলাপের চাহিদা অনেক বেশি।

IMG-20240809-WA0002.jpg

IMG-20240809-WA0004.jpg

কাঠগোলাপ ফুল গুলো দেখতে যেমনটা সুন্দর তেমনি সুগন্ধও ভরপুর। আজকে যে ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করছি এর মাঝে হলুদ এবং সাদা রঙ্গের কাঠগোলাপ ফুলটাই রয়েছে। কাঠগোলাপ ফুলগুলো যখন গাছে ফুটে থাকে তখন বেশি সুন্দর লাগে। কারণ এগুলো একটি ডালের মধ্যে অনেকগুলো গোলাপ ফুল ফোটে। যদি এক গুচ্ছ আকারে সবগুলো গোলাপ ফুল ফুটে তখন আরো বেশি সুন্দর লাগে।

IMG-20240809-WA0003.jpg

IMG-20240809-WA0009.jpg

আমি ফটোগ্রাফি গুলো তুলেছিলাম একটা নার্সারি থেকে। যেখানে অনেক ধরনের কাঠগোলাপ ফুল ছিল। পাশাপাশি আরো কিছু কাঠগোলাপ আছে, সেগুলোর ছবি তুলেছিলাম। যদিও সেগুলো আজকে শেয়ার করেনি। অন্য একদিন শেয়ার করব।এই ফুলগুলো ফেনীর একটি নার্সারিতে ছিল। সেখান থেকে তুলেছিলাম।

IMG-20240809-WA0005.jpg

IMG-20240809-WA0006.jpg

আজকের যে ফুলগুলা শেয়ার করছি এগুলো সম্পূর্ণভাবে ফুটেনি। তবে দেখতে কিন্তু দারুন সুন্দর লাগছিল। আর যখনই ছবিগুলো তুলেছিলাম তখন ইচ্ছে করে সেখানেই থেকে যায়। কারণ এগুলোর সুগন্ধ এত সুন্দর লাগছিল যে যেতে ইচ্ছে করছিল না। যাইহোক আপনারা কারা কারা গোলাপ ফুল পছন্দ করেন সেগুলো অবশ্যই জানাবেন। আর আমার কাছে তো অনেক বেশি ভালো লাগে ।
IMG-20240809-WA0007.jpg

IMG-20240809-WA0008.jpg
আজকের মত এই ফটোগ্রাফি গুলো শেয়ার করে নিলাম।আগামীতে আরও কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম১২
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60569.85
ETH 2584.47
USDT 1.00
SBD 2.69