Different photo

in #photographs26 days ago

হ্যালো বন্ধুরা কি অবস্থা সবার সবাই কেমন আছেন। আশা করি ভালোই আছেন।আমি ও মুটামুটি ভালো আছি। সকল কে সুস্থ রাখার জন্য আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। যদি আমার ফুলের ফটোগ্রাফি পছন্দ হয় আমাকে বলতে পারেন।

20160521_115234.jpg

হঠাৎ একটা ফুল গাছ দেখতে পাই আমি এটি আমার কাছে অনেক বেশি ভালো লাগলো আমি এটির ফটোগ্রাফি করি এটা দেখতে অনেক বেশি সুন্দর ছিল । আমি এ ফুল গাছটি আগে আর কোথাও দেখি নাই। আজকে নতুন দেখলাম আসলে দেখতে সুন্দর ছিল। এটির চার দিক পরিষ্কার পরিচ্ছন্ন ছিল।

ওই পাশ দিয়ে একটা ১০-১২ বছরে ছেলে হেঁটে যাইতেছিল । আমাকে দেখে সে ওই ফুল গাছটার পাশে গিয়েছে ও বলতেছে এটা তো অনেক সুন্দর তাই না আমি বললাম হুম সুন্দর ও ছেলেটা বললো ও বাসায় থেকে ফোন এনে এ গাছটির ফটোগ্রাফি করবো ও তাড়াতাড়ি বাসায় গিয়েছে আমি দাঁড়িয়ে রইলাম।

তার পর আসলো আর আমাকে বললো আমাকে কয়টা এটার ফটোগ্রাফি করে দেন না আমি করে দিলাম এ গাছটার পাশে ও তার ছবি তুললো ওর ছবি গুলো অনেক ভালো আসলো। আমি ও আমার কয়টা ছবি তুললাম আমার ছবি গুলো অসাধারণ আসছিল।

তাহলে বন্ধুরা আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19