Different photo

in #photolast month

সবার সুস্থতা ও সবার ভালো কামনা করা নতুন পোস্টে সবাইকে স্বাগতম জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের পোস্ট। যেখানে দেখতে পারবেন নীল আকাশ এবং প্রকৃতির কিছু আশা করি আপনাদের ভালো লাগবে শুরু করা যাক।

20240509_133212.jpg

মানুষের সভ্যতা কোথায় এসে দাঁড়িয়েছে সেটা আসলে এর জানা এবং বোঝার অনেক বেশি প্রয়োজন রয়েছে তবে আজকে ভিন্ন কিছু শেয়ার করব তো বন্ধুরা চলুন ভিন্ন বিষয়বস্তুর সমন্বয়ে আজকে কিছু ব্লগ শেয়ার করতে যাতে আশা করছি আপনাদের মনোভূত হবে চলুন শুরু করা যাক।

আজকে মূলত বিভিন্ন বিষয়বস্তু থাকবে যেখানে রেনডম কিছু কথাবার্তা আপনাদের মাঝে উপস্থাপন করবো আর কিছু কিছু সময় শহরের মধ্যে গ্যাস ছুটে যায় এবং সেই গ্যাসের কারণে মানুষ অনেক অসুস্থ লোক আক্রান্ত হয়।তবুও মানুষকে চলাকালীতে চলতে হয়।

অনেক সময় দেখা যায় বন্ধ করে দিয়েছো তুমি হঠাৎ করে বৃষ্টি আয়শাতে কনসেনট্রেশন ব্রেক হয়েছে এবং আমাকে অন্যদিকে যেতে হয়েছে তাই আর নতুন করে ভিন্ন কিছু শেয়ার করব। আশা করছি আপনাদের ভালো লাগবে বন্ধুরা। ভাল লাগলে সেটা মন্তব্য জানাবেন।

ব্যস্ত ও জীবনে আর কি কথা বলবো সেটাই আজকে এখানে বিদায় নিতে হবে আগামীতে ভিন্ন কিছু নিয়ে আসতে হবে এই কামনা করে বিদায় নিলাম আজকের মত এখানে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ। ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিলাম সবার জন্য।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58994.66
ETH 2596.74
USDT 1.00
SBD 2.43