Fruit photography

in #photo3 days ago

আজকে অনেক রোদ উঠেছে তবুও ব্যস্ত সময়ের মাধ্যমে হলেও এই পোস্টটি শেয়ার করে আপনাদের মাঝে উপস্থাপন করব আশা করছি রৌদ্রের ঝলকানিতে আপনারা হয়তো অনেকদিন তার মধ্যে আছেন। এই পিকটা তো অনেক খারাপ যাই হোক সবার চেয়ে ফ্রেন্ড যেভাবে হোক সেটি কাটাতে হবে তো বন্ধুরা চলবে।

WhatsApp Image 2024-07-08 at 12.41.00 PM.jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.01 PM (1).jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.01 PM.jpeg

WhatsApp Image 2024-07-08 at 12.41.00 PM (1).jpeg

মূলত রোদের সময় অনেকটাই অশান্তি লাগার কারণে এত রোদ যেটি মানুষের অবস্থা খারাপ করে ফেলে। তোদের এদিকে হাটাহাটি করার জন্য রোজার কারণে গাছপালা মারা যায় মানুষের ক্ষতি হয় সবচেয়ে থেকে রোদ অনেক খারাপ। তবে মাঝে মাঝে রোদ না হলে আবার আরেকটা সমস্যা রয়েছে সেজন্য প্রয়োজন রয়েছে।

আমি দুটোরই পক্ষে রোদ হলেও আমার সমস্যা আবার রোদ না হলেও সমস্যা যার কারণ আমি দুটোর পক্ষে। তার মানে রোদ হলেও কিছু করার নেই এটা প্রাকৃতিক নিদর্শন এবং প্রকৃতির একটি পার্ট। তাই এটাকে বড় সহ্য করতে হবে এবং কোনভাবেই তাকে কাভার করতে হবে।

রবারের চেষ্টা করি প্রতিদিন একটি করে আপনাদের মাঝে বিভিন্ন রকম পোস্ট শেয়ার করতে তাই আজকে এটি শেয়ার করলাম। যদি আপনাদের ভালো লেগে থাকে ভালো মন্দ সেটা অবশ্যই জানাতে ভুলবেন না কিন্তু কারো ভালো মন্দ জানানোর অবশ্য প্রয়োজনীয়তা রয়েছে অপরিসীম।

তো বন্ধুরা কথা বলাবো না বিদায় নেব সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফি বিভিন্ন বিষয়বস্তু নিয়ে আবার হয়তো আবার আসবো। সুফিগঞ্জে সবাই ভাল ও সুস্থ থাকবেন এই কামনা করে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58098.46
ETH 3134.93
USDT 1.00
SBD 2.38