beauty

in #photolast month

প্রকৃতির পথে হারিয়ে যেতে পারে আপনাদের মাঝে। আশা করছি আজকের এই ফটোগ্রাফি করতে ভালো লাগবে তোমার বন্ধুরা ছবিটা শুরু করি আজকের ফটোগ্রা সাবেক ছাত্র আপনাদের ভালো লাগবে। পাল্লারের মতো করে মাঝে উপস্থাপন করবো আজকে। প্রতিনিয়ত আমি সেটাই চেষ্টা করি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য।
20160521_120149.jpg
প্রকৃতি বহমান এবং প্রকৃতির অনেক সৌন্দর্য রয়েছে সেটাই তুলে ধরবো প্রকৃতি হল জীবনের একটি দুর্দান্ত ট্যাপেস্ট্রি, যেখানে প্রতিটি উপাদান বাস্তুতন্ত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সবুজ বন থেকে শুরু করে নির্মল নীল মহাসাগর, প্রকৃতির সৌন্দর্য অতুলনীয়। পাখির কিচিরমিচির, পাতার কলরব এবং নদীর মৃদু প্রবাহ একটি সিম্ফনি তৈরি করে যা আত্মাকে প্রশান্ত করে।

এটি সূক্ষ্ম ভারসাম্যের একটি অনুস্মারক যা পৃথিবীতে জীবনকে বজায় রাখে। প্রকৃতিকে রক্ষা করা এবং সংরক্ষণ করা কেবল একটি দায়িত্ব নয়, আমাদের বেঁচে থাকার জন্য অপরিহার্য। আসুন আমরা প্রাকৃতিক জগতকে লালন করি এবং সম্মান করি, ভবিষ্যত প্রজন্মের জন্য এর জাঁকজমক বজায় রাখা নিশ্চিত করি।
20160521_120147.jpg
সংরক্ষণের দিকে প্রতিটি পদক্ষেপ গণনা করে, এবং একসাথে, আমরা একটি পার্থক্য করতে পারি। আপনার চারপাশের সৌন্দর্যকে আলিঙ্গন করুন এবং প্রকৃতি আপনাকে প্রতিদিন অনুপ্রাণিত করতে দিন।
20160521_120146.jpg
বন্ধুরা কর্মব্যস্ততা ও সময় স্বল্পতার কারণেই, আপনাদের মাঝে বেশি কথা না বাড়িয়ে, আজকের মত এখানে বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই কামনায় আল্লাহ হাফেজ।#

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57916.39
ETH 2552.77
USDT 1.00
SBD 2.42