Flower photo

in #photo29 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন ।আমিও আল্লাহর রহমতে ভালো আছি ‌।আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240619_180643.jpg

20240619_180642.jpg

আমি কয়েক দিন আগে একটা সিলেটে ঘুরতে যাই কিছু ফুলের ফটোগ্রাফি করতে। ওখানে গিয়ে দেখি অনেক সুন্দর সুন্দর ফুল গাছ। ওখানে অন্য গুলো ফুল গাছ থেকে আমার একটা গাছ বেশি ভালো লাগে আমি ওই ফুল গাছটার ফটোগ্রাফি করলাম। আমার ফুলটা দেখে বেশি ভালো লাগলো । ফুলটির রংটা ও অনেক সুন্দর ছিল । ফুলটি অসাধারণ সুন্দর ছিল আমার কাছে চমৎকার সুন্দর লাগলো এ ফুল গাছটি ফুল। গাছটি আমার ভীষণ ভালো লাগে।

ফুল গাছটির পরিবেশটা অনেক বেশি সুন্দর ছিল আমার কাছে অতিরিক্ত সুন্দর লাগছিল এ ফুলগাছটি। ফুল গাছটি আকার আকৃতি অনেক সুন্দর ছিল। এ ফুলটার আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল । আমি এ ফুলটির অনেক বার ফটোগ্রাফি করলাম আমার কাছে দারুণ লেগেছে এ ফুলটি। আমার চোখ জুড়ে গেছে এ ফুলটি দেখে আমার কাছে ভালো লাগছিল।

আমি এ ফুল গাছটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি এ ফুল গাছটি অনেক বার ফটোগ্রাফি করছি। এ ফুলটি ফটোগ্রাফি তে অনেক বেশি সুন্দর আসছিল । এ ফুল গাছটি অসাধারণ সুন্দর লেগেছে । আমার কাছে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে । আমার কাছে এত বেশি ভালো লাগলো আমি বলে বুঝাতে পারবো।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71