Different road photo

in #photo7 hours ago

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন যদি ভালো থাকেন। নতুন পোস্টার স্বাগতম নতুন কিছু শেয়ার করব আপনাদের মাঝে তবে চলুন শুরু করার যাক আজকের নতুন রেসিপি। তো বন্ধুরা আজকে শুভ শুভ সুন্দর ভাবে বাসা বলিল ভাবে ব্যাখ্যার মাধ্যমে তুলে ধরবো চলুন শুরু করি।

20200308_115307.jpg
হাঁ, সবার বড় চলাফেরা করতে হলে বিভিন্ন রকম মোটিভেশন প্রয়োজনীয় বিভিন্ন রকম দায়ী দায়িত্ব পালন করতে বা নিয়ম কানুন জানতে হয়। কারণ মানুষের মহান রোডে নিয়ম কারণ না মানতে গেলে অনেক সমস্যার সম্মুখীন হতে নিয়ম কারণ মানাও অতিবে জরুরী তাই আপনাদেরকে অবশ্যই আহ্বান জানাবো ওরে নিয়ন্ত্রণ মানবেন যখন আপনি উড়ে চলাফেরা করবেন। এটা কবি গুরুত্বপূর্ণ নাইলে অনেক সমস্যা হতে পারে।
20200308_115309.jpg
প্রতিনিয়ত বিষয়বস্তু চেঞ্জ করে কারণ প্রতিদিন একই বিষয় বস্তু হয়তো সবার ভালো লাগবে না তাই কেমন লেগেছে এটা জানাবেন। ভাললাগা আমার দাদারা স্বভাব আপনাদের হাতে আপনারা চাইলে ভালো বলতে পারেন না চাইলে আপনাদের সবার উদ্দেশ্যে ভালো নাও বলতে পারেন তবে এতে কিছু করার নেই আমার ধারাবাহিকভাবে

অনেক বৃষ্টি হচ্ছে তাই হয়তো আজকে বেশি কথা না বলে বিদায় নিতে হবে তবুও যতটুকু সম্ভব সেটা তো তুলে ধরতে হবে তাই আজকে এগুলো তুলে ধরলাম ফটোগ্রাফি গুলো ভাল লাগলে জানাবেন কিন্তু। তো আজকে আর বিদায় নিতে হবে তাই বিদায় নিতে যাচ্ছি ধন্যবাদ জানিয়ে সবাইকে বিদায় নিলাম।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39