Different photogarphy

in #photo21 days ago

আসসালামু আলাইকুম।স্টিম এর সকল বন্ধুরা আশা করি আপনারা সকলে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

IMG-20240313-WA0241.jpg

সুস্থতা ও সবার ভালো কামনা করা নতুন পোস্টে সবাইকে স্বাগতম জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের পোস্ট। যেখানে দেখতে পারবেন নীল আকাশ এবং প্রকৃতির কিছু ফটোগ্রাফি আশা করি আপনাদের ভালো লাগবে শুরু করা যাক।আসলে এই ফটোগুলো করেছিস দেখতে সুন্দর লাগছিল আকাশ তাই আকাশের কালার আমার খুব ভালো লাগে আর আকাশ বেশি পছন্দ তাই আপনাদের মাঝে তুলে ধরতে চেষ্টা করেছি।

একটি মেঘলা আকাশ জাগতিককে অসাধারণে রূপান্তরিত করে। মেঘের নিরন্তর পরিবর্তনশীল নিদর্শনগুলি রহস্য এবং নাটকের অনুভূতি জাগিয়ে তোলে, গতিশীল ছায়া ফেলে এবং সূর্যের আলোকে নরম, ইথারিয়াল বর্ণে ছড়িয়ে দেয়। প্রতিটি মেঘের গঠন তার নিজস্ব গল্প বলে, সুউচ্চ কিউমুলোনিম্বাস একটি আসন্ন ঝড়ের সংকেত থেকে উপরে উপরে নৃত্যরত মৃদু সাইরাস উইসপ পর্যন্ত। মেঘলা আকাশ আমাদেরকে থেমে যাওয়ার এবং চিন্তা করার জন্য আমন্ত্রণ জানায়।

প্রকৃতির দুর্দান্ত, চির-পরিবর্তিত ক্যানভাসের মধ্যে প্রশান্তি এবং প্রতিবিম্বের একটি মুহূর্ত সরবরাহ করে। একটি মেঘলা আকাশ যে সৌন্দর্য এবং নির্মলতা নিয়ে আসে তা আলিঙ্গন করুন।আশা করছি আপনাদের ভালো লাগবে আর ভালো লাগলে সেটা মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

IMG-20240313-WA0241.jpg

বেশি কথা না বাড়িয়ে বিধানে বসবে ভালো থাকবেন সুস্থ থাকবেন তবে ফটোগ্রাফি গুলো কেমন লেগেছে সেটা অবশ্যই জানাতে ভুলবেন না কিন্তু।তো বন্ধুরা এখানে বিদায় নিচ্ছি সবাই যার যার জায়গা থেকে ভালো থাকবে সুস্থ থাকবেন এবং সবাই সবার খেয়াল রাখবেন এগুলো আজকের মত এখানে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64063.06
ETH 3144.15
USDT 1.00
SBD 2.55