সবাই মিলে খেলাধুলা করলাম।

in World Steemit Lovers4 days ago

হ‍্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন ? আশা করি আপনারা সবাই ভালো আছেন ? আমিও আলহামদুলিল্লাহ্ আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আবারও হাজির হয়ে গেলাম আরো একটি নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে খেলাধুলার বিষয় নিয়ে আলোচনা করবো। চলুন শুরু করি --- --- ----

inbound4361269513959151298.jpg

আজ রোজ বুধবার। আজকে ঈদের দ্বিতীয় দিন। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক। ঈদ মানে আনন্দ। ঈদে সবাই ছুটিতে বাড়িতে আসে। আজকে সকালের দিকে আমাদের মোড় এর পাড়ে সবার সাথে আড্ডা দিচ্ছি। এমন সময় আড্ডা দিতে সবাই বলতেছিল চল সবাই মিলে বিকালের দিকে খেলাধুলা করি। সবাই চলো তাহলে খেলাধুলাই করি আজকে বিকালে। কেননা আমরা সবাই তো সবসময় একসঙ্গে হতে পারি না। বিশেষ করে বছর কার দিন না হলে কখনও এক হতে পারি না সবাই। আমি আবার বললাম খেলাধুলা করবো সবই ঠিক আছে কিন্তু কী খেলবি আজকে। এলাকার ছেলেপেলে কখনও তো ক্রিকেট খেলাধুলা করতেছে।

inbound7700642221329861434.jpg

তোর কী খেলবি সেটা ঠিক কর আগে। এই কথা বলাব পর সবাই বলতে লাগলো চল ফুটবল খেলি। এরপর আমি বললাম তাহলে তো ফুটবলের ব‍্যবস্তা করতে হবে। আমাকে সবাই বললো তুই এলাকার ছেলেপেলের কাছ থেকে ফুটবল এর ব‍্যবস্তা করবি। এরপর আমি ছেলে পেলের কাছে আসলাম বল আনতে। বল আনতে গিয়ে ছেলেপেলে বলে ভাই আমরাও আপনাদের সাথে খেলাধুলা করবো। এরপর আমি বললাম আচ্ছা আমি দেখতেছি। আমি আবার বল নিয়ে আসার পর সবাই কে বললাম ছোটরাও আমাদের সাথে খেলতে চাচ্ছে। আমাদের সবাই তাহলে চল বড় ছোট খেলি। এরপর সবাই মিলে চলে আসলাম মাঠে খেলাধুলা করতে। খেলাই আমাদের দল জয়ী হয়েছিল। এখানে খেলা টাই বড় বিষয় নয় সবচেয়ে বড় বিষয় হলো সবাই একসঙ্গে হওয়াই সবচেয়ে বড় বিষয়। আজকের মতো এখানেই শেষ করলাম।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আবারও দেখা হবে আরো একটি নতুন পোষ্ট নিয়ে।

ধন্যবাদ *****

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64385.89
ETH 3510.26
USDT 1.00
SBD 2.54