আমাদের কুমারখালী বাজার।

in World Steemit Loverslast month

হ‍্যালো বন্ধুরা। সবাই কেমন আছেন ? আশা করি আপনারা সবাই ভালো আছেন ? আমিও আলহামদুলিল্লাহ্ আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আবারও হাজির হয়ে গেলাম আরো একটি নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে আমাদের কুমারখালী বাজার এর বিষয় নিয়ে আলোচনা করবো। চলুন শুরু করি -----

inbound4670117039528344215.jpg

আজ রোজ বৃহস্পতিবার। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক। ঈদের পরে আজকেই পরিবারের জন‍্য কাঁচা বাজার সহ অন‍্যান‍্য বাজার করলাম। আজকে সকালের দিকে আমি এখনও ঘুম পারতেছি। এমন সময় আম্মু ডেকে বলতেছে বাজার থেকে কিছু বাজার করে নিয়ে আয়।
আমি আবার বললাম বাজার কী এত তাড়াতাড়ি শেষ হয়ে গেছে রে। আম্মু বললো হ রে। এরপর আমি ঘুম থেকে উঠে হাত মুখে ধোওয়ার পর। আমাদের মোড় থেকে একটা অটো ভ‍্যান এ করে বাজারে চলে আসলাম। আমি আজকে যেখানে বাজার করতে আসলাম এটা আমাদের কুমারখালীর মেন বাজার নয়।

inbound54336062513281330.jpg

মূলত এই বাজার টা সকালে থেকে শুরু হয়। আর বেলা দশটা বাজতে বাজতে শেষ হয়ে যায়। এই বাজার টা প্রায় অনেক বছর ধরেই লেগে আসছে। মূলত বাজার লাগার মূল কারণ হলো সকালে দিকে অনেক মানুষ হাটতে বারাই এর পাশাপাশি অনেক ভালো মানের টাকটা বাজার ও পাওয়া যায়। আরো অনেক ভালো মানের নদীর মাছ পাওয়া যায় এখানে। এরপর আমি আমার প্রয়োজনীয় সকল কিছু কেনা শুরু করলাম।
প্রথমে মাছ কিনলাম। এরপর কাঁচা বাজার শেষ করলাম। সম্পূর্ণ সম্পূর্ণ বাজার করার মনে করলাম আজকে এখান থেকেই সকালের নাস্তা টা করে যাব। এরপর ওখান থেকে আসলাম নাস্তা করতে। নাস্তা শেষ করার পর পুনরায় বাড়িতে চলে আসলাম। আজকের মতো এখানেই শেষ করলাম।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আবারও দেখা হবে আরো একটি নতুন পোষ্ট নিয়ে।

ধন্যবাদ ******

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70