||"THE DIARY GAME"|| " 16 Jun 2023"|| My Normal Day"||

in Steem For Bangladeshlast year (edited)

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আসসালামু আলাইকুম,
প্রিয় স্টিমিট বন্ধুরা,
photocollage_20236162024677.jpg

কেমন আছেন সবাই, আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।আমি আজকে আপনাদের সাথে আমার ডেইরি গেম শেয়ার করবো। আজকের ডেইরি গেমটি আমার জন্য একটু আলাদা ছিল।কারণ আজকে আমি আমার বাবার জন্য মসজিদে মিলাদ পড়াবো । তো যাই হোক, আশা করি আমার আজকের ডেইরি গেম আপনাদের কাছে ভালো লাগবে ইনশাল্লাহ।

image.png

20230616_201405.jpg

আজকে সকাল বেলায় ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গেছে তাই ফজরের নামাজটা পড়তে পারিনি। এতে করে আমার মনটাও একটু খারাপ ছিল। তো সকাল বেলায় ঘুম থেকে উঠে সকালবেলা সমস্ত বাঁশি কাজগুলো কমপ্লিট করলাম। আজকে সকালের নাস্তা রান্না করিনি কারণ,আমরা পরিবারের সবাই আজকে মিষ্টি এবং দই মুড়ি খেয়েছিলাম।আমার বাবা মারা গিয়েছে আজকে ১৩ দিন। তাই আমার হাজব্যান্ড আমাদের মসজিদে সবাইকে মিষ্টি খাওয়াবে।তাই সে সকালে নাস্তা করে কিছুক্ষণ রেস্ট নেওয়ার পর ফ্রেস হয়ে জয়দেবপুর চলে গেল মিষ্টি আনার জন্য। আর আমি আমার চাচী শাশুড়ির সাথে কিছুক্ষণ আড্ডা দিলাম।এদিকে দুপুরের রান্নার সময় হয়ে এলো তাই দুপুরের রান্নার প্রস্তুতি নিলাম।

20230615_093105.jpg

দুপুরে রান্না করতে করতে দুইটা বেজে গিয়েছিল।ও আপনাদের সাথে তো আরেকটি জিনিস আমার শেয়ার করাই হয়নি সেটা হচ্ছে আমার শ্বশুর গত মঙ্গলবারে দুইটি গরু কিনে এনেছে। তাই আড়াইটার দিকে গরুকে ঘাস দিলাম এবং পানি খাওয়ালাম। এরপর গোসল করতে করতে তিনটা বেজে গেল তাই জোহরের নামাজটা তাড়াতাড়ি আদায় করে ফেললাম। এরপর দুপুরের খাবার খেয়ে নিলাম। দুপুরে রান্নার প্রস্তুতি নেওয়ার সময় আমার পায়ে ভিতরে তারকাটা ঢুকে গিয়েছিল। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। দুপুরের খাবারের পটায় অনেকক্ষণ রেস্ট নিলাম পা টা ব্যথা করছিল।

20230616_184104.jpg

এদিকে আসরের আযান দিয়ে দিলে আসরের নামাজ আদায় করে ফেললাম এবং আমি আমার হাজবেন্ডের সাথে ডাক্তারের দোকানে গেলাম ভ্যাকসিন দেওয়ার জন্য। এত পরবর্তীতে পায়ে কোন ধরনের সমস্যা না হয়। দোকানে যাওয়ার পর থেকে প্রচুর পরিমাণে বৃষ্টি। আর এই বৃষ্টি প্রায় দুই ঘন্টায় স্থায়ী ছিল।বৃষ্টি থামার পর আমরা বাড়িতে আসার সময় রাস্তার একপাশে এক দোকান থেকে পুড়ি কিনে বাসায় চলে আসি।বাসায় এসে ফ্রেশ হয়ে হাজবেন্ডের সাথে পুলিশ শেয়ার করে খেলাম।সারাদিন যেমন গরম ছিল আল্লাহর রহমতে বৃষ্টির মাধ্যমে রাত্রে বেলায় অনেকটা ঠান্ডার প্রসস্তি পাচ্ছি।

20230616_201647.jpg

image.png

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। ভালো এবং সুস্থ থাকবেন।

(আল্লাহ হাফেজ)

image.png

From #bangladesh
@selina1

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অসাধারণ একটি দিন পার করেছেন আপনি। আমার নিজেরই বৃষ্টি দেখে ভালো লাগছে। আপনি লেখাতে জাস্টিফাই ব্যবহার করতে পারেন এতে আপনার লেখা প্রানবন্ত হবে।আর একটা কথা আপনি যদি ৩৫০ ওয়ার্ড লিখতে পারেন তবে ভালো সাপোর্ট পাবেন। আপনার মঙ্গল কামনা করি।ভালো থাকবেন।@selina1

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiary 10 %
Voting CSI11.7 ( 0.00 % self, 68 upvotes, 56 accounts, last 7d )
Period2023-06-17
Transfer to VestingPowerUp : 0 STEEM
Cash Out
0
Result No Club

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 57847.79
ETH 2291.52
USDT 1.00
SBD 2.46