সাদা গোলাপ ফটোগ্রাফি ||

in Beauty of Creativity2 years ago

IMG_20221003_164032.jpg

device : Redme note 9
লোকেশন

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

একদিন আমি হঠাৎ করে আমার মেয়ে আর হাসবেন্ডকে নিয়ে আমাদের বাড়ির পাশেই একটি বাগানে ঘুরতে গেলাম। আমারতো ফুলের বাগানে ঘুরতে বিশেষ করে অনেক ভালো লাগে। তাই আমরা বাইক নিয়ে তিনজনেই সেই বাগানে ঘুরতে চলে আসলাম। তারপর বাইকটা এক পাশে রেখে আমরা অনেক বড় একটি ফুলের বাগানের ভিতর প্রবেশ করি। বাগানটি চারপাশে ফুলকাছে ভরপুর ছিল। বাগানের ভিতরে তো ফুলের রাজ্য ছেড়ে যেন। দেখেই সবার চোখ ছানাবরা হয়ে যায়। তারপর আমরা ধীরে ধীরে সে বাগানের মধ্যে প্রবেশ করি। বাগানের চারপাশে সৌন্দর্য দেখে আমি একেবারে অবাক হয়ে গেলাম। আসলেই চোখ ধাঁধানো একটি বাগান ছিল। শীতকালের সময় এমনিতেই অনেক ধরনের ফুল গাছ দেখা যায়। কিছু কিছু ফুলতো আমি আগে কখনো দেখেছি বলে মনে হয় না। কিন্তু এখানে আজকে এই ফুল গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

তারপর আমরা দুজনেই অনেকক্ষণ পর্যন্ত ঘুরাঘুরি করার পরে অনেক সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করে নিলাম। কত যে ফুল ছিল কোনটা ছেড়ে কোনটা ফটোগ্রাফি করব বুঝতে পারতেছি না। তারপর হঠাৎ করে আমি এই সাদা গোলাপ ফুলের কলি দেখতে পাই। আমার কাছে বিশেষ করে সাদা কালারের গোলাপ ফুল গুলো অনেক ভালো লাগে। তাই আমি আর দেরি না করে সাদা গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি করা শুরু করি। কারণ আমি জানি এই ফুলের ফটোগ্রাফি করলে অনেক সুন্দর হবে। তাই দেরি না করে কিছু এলোমেলো ফটোগ্রাফি করে নিলাম। ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগলো ফুলের বাগানে গিয়ে ঘুরতে অনেক ভালো লাগলো। এইভাবে অনেকক্ষণ পর্যন্ত আমরা ঘুরাঘুরি করতে থাকি।

বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছিলাম এই ফুলের বাগান। ফুলের বাগানে সৌন্দর্য আরো যেন দ্বিগুণ বেড়ে গেল। এইভাবে অনেকক্ষণ পর্যন্ত ফুলের বাগানে ঘুরে ঘুরে করে আমরা বাহির হয়ে চলে আসলাম। তারপর কিছুটা দোকানে খাওয়া-দাওয়া করে আমরা বাড়ির দিকে রহনা দিলাম। বাড়িতে এসে খুবই ভালো লাগলো এরকম ফুলের বাগান থেকে এসেছি বলে। তাই আজকে দেরি না করেই আমার তোলা এই সুন্দর সাদা গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে ভাগ করে নিলাম। আশা করি আমার আজকের এই গোলাপ ফুলের কলির ফটোগ্রাফি আপনাদের সবার অনেক পছন্দ হবে।

IMG_20221003_164056.jpg

IMG_20221003_164053.jpg

IMG_20221003_164048.jpg

IMG_20221003_164032.jpg

IMG_20221003_164027.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58213.71
ETH 2257.21
USDT 1.00
SBD 2.49