জবা ফুলের ফটোগ্রাফি || beautycreativity.

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আমাদের সবার খুব পরিচিত একটি ফুল হলো জবা। জবা ফুলের অসংখ্য জাত রয়েছে। কিছু কিছু জাত দেখতে খুবই সুন্দর হয়ে থাকে। তার মধ্যে অন্যতম হলো আজকের এই ফুলের জাত। আসলে আমাদের পৃথিবীতেও জবা ফুলের একাধিক জাতের জবা ফুল দেখা যায়। এরমধ্যে অন্যতম হলো লাল জবা। যে ফুলটি গ্রামের মধ্যে সবচেয়ে বেশি দেখা যায়। গ্রামের প্রত্যেকটা বাড়ির সামনে উঠোনে লাল কালারের জবা ফুল দেখি। জবা ফুল শুধু দেখতে সুন্দর নয় তার অনেক ওষুধই গুনাগুন রয়েছে। বিশেষ করে জবা ফুলের রস চুলের মধ্যে ব্যবহার করলে চুল সিল্কি হয়। যা সবার চুলকে আকর্ষণীয় সুন্দর করে রাখে। আজকের এই জবা ফুলের ফটোগ্রাফি আমি একটি নার্সারি থেকে করেছিলাম। আমি এবং আমার হাজব্যান্ড বিভিন্ন সময় বিভিন্ন নার্সারিতে যাই ফুলের ফটোগ্রাফি করার জন্য। বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করতে পারলে নিজের মনটা খুবই ভালো লাগে। কারণ আমি ফুল অনেক বেশি পছন্দ করি।

IMG_20220925_170929.jpg

IMG_20220925_170926.jpg

IMG_20220925_170920.jpg

IMG_20220925_170917.jpg

IMG_20220925_170911.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

This is very beautiful my friend, I am entertained to see it.

Upvoted! Thank you for supporting witness @jswit.

আপনার জবা ফুল গুলো অনেক সুন্দর হয়েছে। লাল জবা গুলো অনেক সুন্দর।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59888.38
ETH 2373.74
USDT 1.00
SBD 2.48