সাদা ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর সাদা ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

সাদা কালারের ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি। ইতিমধ্যে আমি আরো একটি ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছিলাম। সেটি অন্য একটি কালার ছিল। সাদা কালারের ক্যালেন্ডুলা ফুল দেখতে খুব সুন্দর । শীতকালীন সময় ছাড়া এই ফুল একদমই দেখা যায় না। কারণ ক্যালেন্ডার ফুল শীতকালীন ফুল। আমার ভীষণ ভালো লাগে যখন সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে পারলে। মাঝে মাঝে এজন্য আপনাদের মাঝে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করে। আজ আমি খুবই ইউনিক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি। আমাদের দেশে এই ফুল অনেক বেশি জনপ্রিয় একটি ফুল। আমি মনে করি আপনাদের অনেক ভালো লাগবে।

আমি এগুলো ফটোগ্রাফি একটি নার্সারি থেকে করেছি। আমি আর আমার হাজব্যান্ড সব সময় নার্সারিতে ঘুরাঘুরি করি। নার্সারিতে ঘুরাঘুরি করে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করি। নার্সারিতে ফুলের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আজ আমি গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। মাঝে মাঝে যখন আপনাদের মাঝে সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে পারি তখন ভীষণ ভালো লাগে।

IMG_20230119_152025.jpg

device : Redme note 9
লোকেশন

IMG_20230119_152044.jpg

IMG_20230119_152042.jpg

IMG_20230119_152035.jpg

IMG_20230119_152032.jpg

IMG_20230119_152029.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনির ফটোগ্রাফির প্রেম আমাদের সঙ্গে শেয়ার করার দৃষ্টিতে দেখা অতিশয়নশীল। সাদা কলা লালীর ফটো অতিশয়নশীল। কম্পোজিশন এবং আলোকসম্পন্নভাবে কাজ করা হয়েছে। আমি আপনার নতুন বিষয় সম্পর্কে শেয়ার করার জন্যও আপনাকে ধন্যবাদ জানাচ্ছি, নতুন এবং অন্যান্য দৃষ্টিভঙ্গি দেখার সময় সবকিছু সন্তুষ্ট করে। ভাল কাজ চালানো চালিয়ে যান।

 last year 

চমৎকার ফুল গুলোর মধ্যে ক্যালেন্ডুলা অন্যতম। ফুল গুলো দেখতে বেশ চমৎকার এবং এর সুগন্ধ ভালো লাগে আমার। চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

অসাধারণ ফটোগ্রাফি হয়েছে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89