ফটোগ্রাফি : সিম ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর সিম ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি সীম ফুলের ফটোগ্রাফি করেছি। সীম দেখতে আমার ভীষণ ভালো লাগে। শীতের মৌসুমে সিম খেতে সবারই ভালো লাগে। গ্রামের প্রত্যেকটি বাড়িতে এই সময় সিম গাছ দেখা যায়। সিম গাছের মধ্যে প্রচুর পরিমাণে সিম ধরে। যখন সিম গাছে ফুল ফুটে তখন দেখতে খুব সুন্দর। এজন্য আজ আমি ফুলের ফটোগ্রাফি করেছি।

আমাদের ঘরের ছাদের উপর থেকে আজকের এই ফটোগ্রাফি করেছে। যখন আমি ফুলগুলো দেখেছি তখন ভীষণ ভালো লেগেছে। ভালোলাগার কারণে আপনাদের মাঝে শেয়ার করলাম। আমি আশা করি আপনাদের সবার সিম ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। আগামী দিনে আরও সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি নিয়ে আসবো। বাড়ির আশেপাশের প্রাকৃতিক দৃশ্যগুলোর মত সবজি ফুলগুলো দেখতে খুব সুন্দর দেখায়। এছাড়াও বিভিন্ন সবজির ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আজ অনেকদিন যাবত সিম ফুলের ফটোগ্রাফি করার চিন্তা করতেছিলাম। কয়েকদিন আগে আমি যখন ছাদের উপর উঠেছি তখন এই ফুলের ফটোগ্রাফি করেছে। ফটোগ্রাফি করার পর আমার ভীষণ ভালো লেগেছে। ভালো লাগার কারণে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

IMG20221223142639.jpg

IMG20221223142648.jpg

IMG20221223142614.jpg

IMG20221223142533.jpg

IMG20221223142513.jpg

IMG20221223142443.jpg

IMG20221223142452.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

সিম ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। খুবই সুন্দরভাবে সিম ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44