Sharing with you some wonderful photography by Mike Phule.

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা মাইক ফুলের ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

PhotoEditor_20221015212625344.jpg

আজকে আমি মাইক ফুলের আরেকটা সুন্দর ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি আপনাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। । আমি জানিনা এই ফুলটার নাম মাইকেল কেন রেখেছে, কিন্তু ফুলটা দেখতে অনেকটা মাইকের মত।

আর ফুল টা কিন্তু অনেক সুন্দর হলুদের উপর ভিতরের কালার টা হালকা লাল। আমার কাছে ফুলটা দেখতে অনেক ভালো লেগেছে আশা করি আপনারাও এ ফুলটা অনেক পছন্দ করবে।

এই ফুলটা কমপক্ষে তিন থেকে চার ইঞ্চি লম্বা এবং ছড়া হয়েছে4- 5 ইঞ্চি। তাইফুল নাকি আমার জানামতে হেমায়েতপুর বলে। নামটা কিন্তু মোটেও খারাপ নয় অনেক সুন্দর একটা নাম।

IMG-20221015-WA0147-01.jpeg

একটা ফুলের তম্বার ভিতরে কমপক্ষে দুটি ফল ফুটে। যখন দুটি ফুল একসাথে ফুটে তখন ফুল গুলোকে দেখতে আরো বেশি সুন্দর লাগে।

IMG-20221015-WA0144-01.jpeg

আর যে ফুলটা সিঙ্গেলে সে ভুলটাকে আরো বেশি সুন্দর লাগে। যে ফুলটা একলা ফুটেছে ফুল গুলো অনেকটাই বড় হয়, এবং অনেকটা লম্বা হয় ভিতরের কালার টা অনেকটাই লাল হয় তাই সে ফুল গুলো বেশি সুন্দর।

IMG-20221015-WA0145-01.jpeg
আমার কাছে ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে। আমি জানিনা আপনাদের কাছে আমার ফটোগ্রাফি কি রকম লাগবে। ফুলের উপর ফুলের ফটোগ্রাফি ডিপেন্ড করে।

IMG-20221015-WA0146-01.jpeg

ফটোগ্রাফি কতটুকু সুন্দর ফুল চাদরটা সুন্দর ফটোগ্রাফি ততটাই সুন্দর হবে আমার জানামতে। ফুলের উপরে যখন সূর্যাস্ত থাকে তখন ছবি তুললে অনেকটাই সুন্দর দেখা যায় ফুলগুলো।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ।

(সমাপ্তি)

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

পাশে থেকে সাপোর্ট করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 years ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর কিছু মাইক ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে অসম্ভব ভালো লাগলো আমার ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

কমেন্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফুলটি আমার কাছে খুবই ভালো লাগে। খুবই দারুণভাবে আপনি ফটোগ্রাফি করেছেন। ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য দেওয়ার জন্য।

 2 years ago 

মাইক ফুলের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্য আমার কাছে খুব ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি করেছেন। এই ফুলটাকে আমি অনেক আগে থেকেই ছিনি। কিন্তু এটার নাম যে মাইক তা আমার ধারণা ছিলো না। যাই হোক খারাপ না। তাছাড়া হেমায়েতপুর কি কোন ফুলের নাম?

 2 years ago 

আপনার গুরুত্বপূর্ণ সময় গুলো দিয়ে আমার পোষ্টে একটি কমেন্ট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। তবে আমি এই ফুলের নাম মাইক ফুল জানি আর কিছু জানি না ধন্যবাদ।

 2 years ago 

কিছুদিন আগে এই ফুলের ফটোগ্রাফি আমিও শেয়ার করেছিলাম। তবে আপনার ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে।

 2 years ago 

খুব সুন্দর একটি মন্তব্য দিয়েছেন । আপনার মন্তব্য আমার কাছে অনেক ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59131.70
ETH 2599.11
USDT 1.00
SBD 2.40