গ্রামের খুবই সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity9 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা ফুল ফটোগ্রাফি পোস্টে স্বাগতম।

আজকে আমি আপনাদের জন্য আরো সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি আপনাদের কাছে ফুলের ফটোগ্রাফিও অনেক ভালো লাগবে।

IMG-20230911-WA0055.jpg

এই ফুলটা আপনারা দেখিয়ে থাকবেন কারণে ফুলটা এত ভালো কোয়ালিটির ফুল নয় এই ফুলটা রাস্তার আশেপাশে দেখা যায়

এই ফুলটার নাম হল বন্যা ফুল সবাই ফুলটাইম এত বেশি পছন্দ করে না তবুও আমি দেখার পর মনে করলাম। যে আপনাদের সাথে একটু শেয়ার করি।

আমার কাছে ফুলটা দেখতে অনেক সুন্দর লাগছে এ কারণে ফুলটার কালার হলো সাদা শালা ফুল আমার কাছে অনেক ভালো লাগে।

সাদা কালার আর লাল কালার নীল কালার গুলো আমার কাছে অনেক ভালো লাগে। তাই আপনাদের সাথে ফুলটার ফটোগ্রাফি শেয়ার করলাম।

IMG-20230911-WA0054.jpg

IMG-20230911-WA0051.jpg

এই ফুলটার ভিতর এত ভালো কিছু দেখার মতো নেই অনেক ফুলের মতোই ফুলটা অন্য ফুলের মতোই। আমি আসলে আপনাদের সাথে কোয়ালিটির ফুলের পোস্ট করতে পারি না।

কারণ আমি অনেককে কাজ কর্মে ব্যস্ত থাকি তাই কননা স্যারের যাওয়া হয়না। আমি আমার এলাকায় রাস্তার পাশে যে গাছ গুলো দেখি।

অথবা বাড়ির পাশে যে গাছ গুলো দেখিস এগুলো সুন্দর করে ফটোগ্রাফি করি আপনাদের সাথে শেয়ার করি। আশাকরি আমি যদি কাজে সুযোগ পাই।

তাহলে আমি নার্সারি থেকে আপনাদের জন্য সুন্দর সুন্দর আরও ফুলের ফটোগ্রাফি নিয়ে আসব। আশা করি এই ফুলটির কালার এবং এই ফুলটির ফটোগ্রাফি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

IMG-20230911-WA0052.jpg

IMG-20230911-WA0053.jpg

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আমার পোস্টটি দেখার জন্য ধন্যবাদ।

সমাপ্তি।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 9 months ago 

সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66546.31
ETH 3589.70
USDT 1.00
SBD 2.93